অটোরিকশা-মোটরসাইকেলে রংপুরের সমাবেশে আসছেন বিএনপি নেতাকর্মীরা « বাংলাখবর প্রতিদিন

অটোরিকশা-মোটরসাইকেলে রংপুরের সমাবেশে আসছেন বিএনপি নেতাকর্মীরা

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৯ অক্টোবর, ২০২২ | ১১:৩০
ডেস্ক নিউজ
আপডেটঃ ২৯ অক্টোবর, ২০২২ | ১১:৩০
Link Copied!

রংপুরে বিএনপির বিভাগীয় সমাবেশ ঘিরে জেলা মোটর মালিক সমিতির ডাকা বাস ধর্মঘট উপেক্ষা করে বিভিন্ন জেলা থেকে দলটির নেতাকর্মী ও সমর্থকরা সমাবেশস্থলে আসছেন।

সমাবেশ সফল করতে গতকাল শুক্রবার রাত থেকেই মোটরসাইকেল ও অটোরিকশায় চেপে রংপুরে আসেন শত শত নেতাকর্মী। পরে তারা আত্মীয় স্বজন ও জেলার বিভিন্ন ছাত্রাবাসে অবস্থান নেন। অনেকে এসেছেন ট্রেনে করে।

আজ শনিবার সকাল ৯টায় নগরীর কামাল কাচনা এলাকায় জড়ো হন কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলা থেকে আসা বিএনপি নেতাকর্মীরা।

বিজ্ঞাপন

তাদের মধ্যে একজন হানিফ। তিনি জানান, ফজরের নামাজ পড়ে অটোরিকশা নিয়ে রওনা দেন তারা। খুব সকাল হওয়ায় কোথাও কোনো বাধার সম্মুখীন হননি। সমাবেশে যোগ দিতে তাদের আরও নেতাকর্মী আসছেন। সবাই এলে একসঙ্গে সমাবেশে অংশ নেবেন।

একই উপজেলা থেকে আসা আমিনুল হক নামের আরেক বিএনপি কর্মী জানান, সমাবেশে আসতে দশটি বাস ভাড়া নিয়েছিলেন তিনি। তবে ধর্মঘটের কারণে কোনো বাস আসতে পারেনি। পরে অটোরিকশায় করে তারা রংপুরে আসছেন।

সমাবেশে অংশ নিতে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলা থেকে আসা কয়েকজন নেতাকর্মীরা জানান, রওনা দিতে দেরি হওয়ায় শুক্রবার সকালে তারা ট্রেন ধরতে পারেননি। পরে বিকেলে মোটরসাইকেলে করে রংপুরে এসেছেন।

বিজ্ঞাপন

বিএনপির রংপুর বিভাগী কমিটির সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবীব দুলু বলেন, ‘কোনো বাধাই মানবে না নেতাকর্মী ও সমর্থকরা। রাতেই হাজার হাজার নেতাকর্মী এসেছেন। সমাবেশ সফল হবে।’

নির্বাচনকালীন তত্ত্বাবধায়ক সরকার ও খালেদ জিয়ার মুক্তিসহ নানা দাবিতে বিএনপি দেশের প্রতিটি বিভাগীয় শহরে গণসমাবেশ করছে। ৮ অক্টোবর চট্টগ্রাম, ১৫ অক্টোবর ময়মনসিংহ ও ২২ অক্টোবর খুলনায় সমাবেশ করেছে দলটি। এরই ধারাবাহিকতায় আজ শনিবার রংপুর কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজ মাঠে চতুর্থ গণসমাবেশ করছে বিএনপি।

বিষয়ঃ

শীর্ষ সংবাদ:
ইবিতে বাসের সিটে বসা নিয়ে বাকবিতণ্ডা, হত্যাচেষ্টার অভিযোগ শেরপুরের গজনীতে বাস চাপায় প্রাণ গেলো আইসক্রীম বিক্রেতার নাটোরে সমকামী স্কুল ছাত্রীর বিয়ের খবরে চাঞ্চল্য মহেশপুরে বিদ্যুতের সাব-স্টেশন নির্মানে বালুর বদলে মাটি দিয়ে ভরাটের অভিযোগ কুড়িগ্রামে পাথরবাহী ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী দুই স্কুলছাত্র নিহত ঝিনাইদহে ২ দিন ব্যাপী কারাতে সেমিনারের উদ্বোধন ঝিনাইদহে ডিবি পুলিশের অভিযানে ১ কেজি গাঁজাসহ গ্রেফতার এক সখীপুরে জমি নিয়ে বিরোধের জেরে সন্ত্রাসী হামলার শিকার ষাটোর্ধ বৃদ্ধা শাহজাদপুরে বজ্রপাতে এক যুবকের মৃত্যু গনতন্ত্রের বিজ্ঞাপন বিরতি ঝিনাইদহ সদর উপজেলার জনপ্রতিনিধি ও অফিসারবৃন্দের সাথে সংসদ সদস্যের মতবিনিময় সভা শহীদদের প্রতি শাহজাদপুর উপজেলা গণ-অধিকার পরিষদের বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন সাভারে ওয়াসিল উদ্দিন পাঠাগারের উদ্যোগে তেঁতুলঝোড়া বইমেলা ২০২৪ উদ্বোধন সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক মাসুদ রানার পিএইচডি ডিগ্র ফিলিস্তিনি দুই শিক্ষার্থীর পাশে রাজশাহীর কাউন্সিলর নিজামুল আজম রাজারহাটে গলায় ফাঁস দিয়ে প্রধান শিক্ষকের আত্মহত্যা কোটচাঁদপুরে ভ্রাম্যমাণ আদালতে চাউল ব্যাবসায়ীকে জরিমানা ঝিনাইদহে সীমান্তে ভারতীয় নাগরিকসহ ২০ জন আটক সংবাদ সংগ্রহ করতে গিয়ে মাদক কারবারিদের হামলার শিকার সাংবাদিক ছাত্র অধিকার পরিষদের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী পালন