অটোরিকশা-মোটরসাইকেলে রংপুরের সমাবেশে আসছেন বিএনপি নেতাকর্মীরা « বাংলাখবর প্রতিদিন

অটোরিকশা-মোটরসাইকেলে রংপুরের সমাবেশে আসছেন বিএনপি নেতাকর্মীরা

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৯ অক্টোবর, ২০২২ | ১১:৩০
ডেস্ক নিউজ
আপডেটঃ ২৯ অক্টোবর, ২০২২ | ১১:৩০
Link Copied!

রংপুরে বিএনপির বিভাগীয় সমাবেশ ঘিরে জেলা মোটর মালিক সমিতির ডাকা বাস ধর্মঘট উপেক্ষা করে বিভিন্ন জেলা থেকে দলটির নেতাকর্মী ও সমর্থকরা সমাবেশস্থলে আসছেন।

সমাবেশ সফল করতে গতকাল শুক্রবার রাত থেকেই মোটরসাইকেল ও অটোরিকশায় চেপে রংপুরে আসেন শত শত নেতাকর্মী। পরে তারা আত্মীয় স্বজন ও জেলার বিভিন্ন ছাত্রাবাসে অবস্থান নেন। অনেকে এসেছেন ট্রেনে করে।

আজ শনিবার সকাল ৯টায় নগরীর কামাল কাচনা এলাকায় জড়ো হন কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলা থেকে আসা বিএনপি নেতাকর্মীরা।

বিজ্ঞাপন

তাদের মধ্যে একজন হানিফ। তিনি জানান, ফজরের নামাজ পড়ে অটোরিকশা নিয়ে রওনা দেন তারা। খুব সকাল হওয়ায় কোথাও কোনো বাধার সম্মুখীন হননি। সমাবেশে যোগ দিতে তাদের আরও নেতাকর্মী আসছেন। সবাই এলে একসঙ্গে সমাবেশে অংশ নেবেন।

একই উপজেলা থেকে আসা আমিনুল হক নামের আরেক বিএনপি কর্মী জানান, সমাবেশে আসতে দশটি বাস ভাড়া নিয়েছিলেন তিনি। তবে ধর্মঘটের কারণে কোনো বাস আসতে পারেনি। পরে অটোরিকশায় করে তারা রংপুরে আসছেন।

সমাবেশে অংশ নিতে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলা থেকে আসা কয়েকজন নেতাকর্মীরা জানান, রওনা দিতে দেরি হওয়ায় শুক্রবার সকালে তারা ট্রেন ধরতে পারেননি। পরে বিকেলে মোটরসাইকেলে করে রংপুরে এসেছেন।

বিজ্ঞাপন

বিএনপির রংপুর বিভাগী কমিটির সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবীব দুলু বলেন, ‘কোনো বাধাই মানবে না নেতাকর্মী ও সমর্থকরা। রাতেই হাজার হাজার নেতাকর্মী এসেছেন। সমাবেশ সফল হবে।’

নির্বাচনকালীন তত্ত্বাবধায়ক সরকার ও খালেদ জিয়ার মুক্তিসহ নানা দাবিতে বিএনপি দেশের প্রতিটি বিভাগীয় শহরে গণসমাবেশ করছে। ৮ অক্টোবর চট্টগ্রাম, ১৫ অক্টোবর ময়মনসিংহ ও ২২ অক্টোবর খুলনায় সমাবেশ করেছে দলটি। এরই ধারাবাহিকতায় আজ শনিবার রংপুর কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজ মাঠে চতুর্থ গণসমাবেশ করছে বিএনপি।

বিষয়ঃ

শীর্ষ সংবাদ:
আমাকে মনে রাখবেন, ভুলে যাবেন না: তামিম ইকবাল দুই প্রকল্পেই খরচ বাড়ল সাড়ে ১১০০ কোটি টাকা তিতাসে দুই কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেপ্তার নিজ ভূমি পাবনা যাচ্ছেন রাষ্ট্রপতি দিনভর নাটক শেষে বিশ্বকাপ টিম গঠন তামিমকে ছাড়াই ! হোমনায় মাদ্রাসা ছাত্রকে ইস্ত্রী মেশিন গরম করে ছ্যাকা দিয়ে নির্যাতন সখীপুরে ফসলের নিবিড়তা বৃদ্ধি করণে মাঠ দিবস অনুষ্ঠিত এবার পরীমণির অশ্লীল ওয়েব ফিল্ম বন্ধে আইনি নোটিশ এবার ঢাকা আসছেন ভিসাবিষয়ক মার্কিন সহকারী মন্ত্রী অবহেলিত উর্মী অধিকার বঞ্চিত ষড়যন্ত্রের শিকার আইন বলছে: পারস্পরিক সম্মতিতে শারীরিক সম্পর্ক ধর্ষণ নয় দীর্ঘদিনের সম্পর্ক ছিন্ন হলে ধর্ষণ নয়: এলাহাবাদ হাইকোর্ট পানিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুর্ঘটনা রোধে হটলাইন নম্বর চালু পর্যবেক্ষক পাঠাচ্ছে না ইউরোপীয় ইউনিয়ন মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে কলেজ ছাত্র নিহত ঢাকায় সিঙ্গাপুর কনস্যুলেটকে হাইকমিশন করার ঘোষণা বর্তমান প্রেক্ষাপটে সুস্থ নির্বাচনের ক্ষেত্রে করণীয় শীর্ষক আলোচনা সভা নরসিংদী জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনপূর্ব বাহাউদ্দীন নাসিমের পথসভা রাজধানীতে জামায়াতের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত গাজীপুরে সেফটি ট্যাংকে নেমে নিহত-২, আহত-১