অটোরিকশা-মোটরসাইকেলে রংপুরের সমাবেশে আসছেন বিএনপি নেতাকর্মীরা « বাংলাখবর প্রতিদিন

অটোরিকশা-মোটরসাইকেলে রংপুরের সমাবেশে আসছেন বিএনপি নেতাকর্মীরা

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৯ অক্টোবর, ২০২২ | ১১:৩০
ডেস্ক নিউজ
আপডেটঃ ২৯ অক্টোবর, ২০২২ | ১১:৩০
Link Copied!

রংপুরে বিএনপির বিভাগীয় সমাবেশ ঘিরে জেলা মোটর মালিক সমিতির ডাকা বাস ধর্মঘট উপেক্ষা করে বিভিন্ন জেলা থেকে দলটির নেতাকর্মী ও সমর্থকরা সমাবেশস্থলে আসছেন।

সমাবেশ সফল করতে গতকাল শুক্রবার রাত থেকেই মোটরসাইকেল ও অটোরিকশায় চেপে রংপুরে আসেন শত শত নেতাকর্মী। পরে তারা আত্মীয় স্বজন ও জেলার বিভিন্ন ছাত্রাবাসে অবস্থান নেন। অনেকে এসেছেন ট্রেনে করে।

আজ শনিবার সকাল ৯টায় নগরীর কামাল কাচনা এলাকায় জড়ো হন কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলা থেকে আসা বিএনপি নেতাকর্মীরা।

বিজ্ঞাপন

তাদের মধ্যে একজন হানিফ। তিনি জানান, ফজরের নামাজ পড়ে অটোরিকশা নিয়ে রওনা দেন তারা। খুব সকাল হওয়ায় কোথাও কোনো বাধার সম্মুখীন হননি। সমাবেশে যোগ দিতে তাদের আরও নেতাকর্মী আসছেন। সবাই এলে একসঙ্গে সমাবেশে অংশ নেবেন।

একই উপজেলা থেকে আসা আমিনুল হক নামের আরেক বিএনপি কর্মী জানান, সমাবেশে আসতে দশটি বাস ভাড়া নিয়েছিলেন তিনি। তবে ধর্মঘটের কারণে কোনো বাস আসতে পারেনি। পরে অটোরিকশায় করে তারা রংপুরে আসছেন।

সমাবেশে অংশ নিতে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলা থেকে আসা কয়েকজন নেতাকর্মীরা জানান, রওনা দিতে দেরি হওয়ায় শুক্রবার সকালে তারা ট্রেন ধরতে পারেননি। পরে বিকেলে মোটরসাইকেলে করে রংপুরে এসেছেন।

বিজ্ঞাপন

বিএনপির রংপুর বিভাগী কমিটির সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবীব দুলু বলেন, ‘কোনো বাধাই মানবে না নেতাকর্মী ও সমর্থকরা। রাতেই হাজার হাজার নেতাকর্মী এসেছেন। সমাবেশ সফল হবে।’

নির্বাচনকালীন তত্ত্বাবধায়ক সরকার ও খালেদ জিয়ার মুক্তিসহ নানা দাবিতে বিএনপি দেশের প্রতিটি বিভাগীয় শহরে গণসমাবেশ করছে। ৮ অক্টোবর চট্টগ্রাম, ১৫ অক্টোবর ময়মনসিংহ ও ২২ অক্টোবর খুলনায় সমাবেশ করেছে দলটি। এরই ধারাবাহিকতায় আজ শনিবার রংপুর কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজ মাঠে চতুর্থ গণসমাবেশ করছে বিএনপি।

বিষয়ঃ

শীর্ষ সংবাদ:
এবারের ঈদে রুবি মাল্টিমিডিয়ার “ভালোবাসায় রাখি তোমায়” হোমনার দুলালপুরে ঈদ উপলক্ষে ভিজিএফ এর চাল বিতরণ হোমনায় প্রান্তিক কৃষকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত উন্মুক্ত উদ্ভিদ পাঠশালায় শোভাবর্ধক গাছ বিতরণ নব-নির্বাচিত শৈলকুপা ও হরিনাকুন্ডু উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ হোমনায় বাড়ির ছাদে ড্রাগন চাষে সফলতা নরসিংদীতে পাঁচশত অসহায় ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ নরসিংদীর শিবপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ নরসিংদীতে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন টাঙ্গাইল জেলার সকল থানার অফিসার ইনচার্জগনের সমন্বয়ে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি ২৪-২৫ সাক্ষর রাজধানীতে কিশোরগ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৬,আটক ১১ সখীপুরে সাপের কামড়ে প্রাণ গেল এক শিশুর টেন্ডার ছাড়াই সরকারি গাছ উপড়িয়ে ফেলার অভিযোগ উপজেলা প্রকৌশলীর বিরুদ্ধে সখীপুরে প্রয়াত এস,এম আজহারুল ইসলাম স্যারের ১৫তম মৃত্যু বার্ষিকী শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান এর সাথে শুভেচ্ছা বিনিময় স্ত্রী ধর্ষনের প্রতিশোধ নিতেই শাহাজান কবিরাজকে হত্যা কালিগঞ্জ উপজেলায় ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন, র‍্যালী ও আলোচনা সভা ভার্সিটির ফিশারিজ বিভাগের শিক্ষার্থীরা নিচ্ছেন হাতে কলমে প্রশিক্ষন হোমনা উপজেলা নির্বাচনে পছন্দের প্রার্থীর বিজয়ে আনন্দ মিছিল