অবশেষে তরুণী পাচারকারী নীরব-হাবিবা চক্র আটক « বাংলাখবর প্রতিদিন

কেরানীগঞ্জ মডেল থানার দুর্দান্ত অভিযান

অবশেষে তরুণী পাচারকারী নীরব-হাবিবা চক্র আটক

মোঃ হাসানুজ্জামান বিশেষ প্রতিনিধি।
আপডেটঃ ১ জুন, ২০২৪ | ৮:০০
মোঃ হাসানুজ্জামান বিশেষ প্রতিনিধি।
আপডেটঃ ১ জুন, ২০২৪ | ৮:০০
Link Copied!
প্রতারক দম্পতি আটক -- দৈনিক বাংলাখবর প্রতিদিন

নীরব খান ওরফে রবিন, বয়স ৩৮। স্ত্রী হাবিবা এবং তিন মেয়ে নিয়ে ভ্লগ করেন। মূলত কিশোরীদের ভ্লগের নামে ফাঁসানো এবং ব্ল্যাকমেইল করাই তার পেশা। আর এসব অপকর্মে নীরবকে সহযোগিতা করেন তার গুণধর স্ত্রী হাবিবা। নানা পরিচয়ে কখনো দেবর-ভাবি কিংবা কখনো ভাই-বোন সেজে মানুষের সাথে প্রতারণা করে এই চক্রটি।

ঠান্ডা মাথায় কূটকৌশলে মেয়ের বয়সী কিশোরীদেরকে এরা টার্গেট করে। ভ্লগ এবং টিকটক করে অপ্রাপ্ত মেয়েদের কে নানা কৌশলে ফাসিয়ে ব্ল্যাক মেইল করে তারা। গত রমজানের ঈদের তৃতীয় দিন রাজধানীর জিঞ্জিরা থেকে ১৩ বছরের এক মেয়েকে এভাবে ফাঁদে ফেলে বেড়াতে নিয়ে যায় নীরব।

রাতে বাসায় না ফিরলে মেয়ের বাবা ও স্থানীয় লোকজন হাবিবার বাসায় খোঁজ করতে গেলে সে উল্টো ডাকাতি মামলায় ফাঁসিয়ে দেয়ার হুমকি দেয়। কিন্তু স্থানীয়রা যেহেতু নীরব-হাবিবা দম্পতির অপকর্মের কথা জানতো, তাই তাদের বাড়ির আশেপাশে অবস্থান নেয়।

বিজ্ঞাপন

পরবর্তীতে পুলিশ এসে আশ্বস্ত করে যে হাবিবা পালাবে না। কিন্তু বিকেলেই হাবিবা তিন কন্যা সহ বাবার বাড়ি মেঘনা উপজেলায় পালিয়ে যায়। নীরব ওরফে রবিন এর মধ্যেই কয়েকবার মেয়েটির বাবার ফোনে কল দেয় এবং মেয়েটিকে মেরে ফেলার হুমকি দেয়।

কেরানীগঞ্জ মডেল থানায় অভিযোগ করা হলে, র্স্থানীয় পুলিশের সহায়তায় ৫দিন পর মেয়েটি রাত ১২ টার দিকে ঢাকার ভিক্টোরিয়া পার্ক থেকে উদ্ধার হয়।

উল্লেখ্য যে, হাবিবার বাড়ি মেঘনা উপজেলায়। সেখানে উদ্ধার অভিযানের সময় স্থানীয় মেম্বার জানান, লোকটা এর আগে তার নিজ শ্যালিকাকেও এভাবে ফাঁদে ফেলেছিলো। কিন্তু পারিবারিক সম্মানহানির জন্য বিষয়টি গোপনীয় ভাবেই সমাধান করেছেন তারা।

বিজ্ঞাপন

মূলত অপহরণের ৪ দিন পর রাত ১২ টা নাগাদ প্রশাসনের অভিযান টের পেয়ে মেয়েটিকে ভিক্টোরিয়া পার্কে রেখে সরে পড়ে নীরব। নীরব এবং হাবিবা বিভিন্ন নাম্বার এবং অ্যাপস দিয়ে কল দিয়ে মেয়ের বাবাকে ভয় এবং হুমকি দিতে থাকে।

এই বিষয়ে র‍্যাবের কাছেও অভিযোগ দায়ের করা হয়েছিল। র‍্যাব ধারণা করছে এরা একটি শিশু ও নারী পাচারকারী দলের সদস্য। কোমলপ্রাণ শিশু ও অপ্রাপ্ত বয়সী কিশোরীরাই এদের টার্গেট। টিকটক,রিল, ভ্লগ- এসবের আড়ালে এরা আশেপাশের মানুষের সাথে ঘনিষ্ঠ হয়। পরবর্তীতে এদেরকে নানা অসামাজিক অপকর্মতে লিপ্ত করে এবং ব্ল্যাকমেইল করে। অনুপায় হয়ে পরে পরিবারটি থানায় মামলার আশ্রয় নেয়।

অবশেষে গত শুক্রবার কেরানীগঞ্জ মডেল থানার এস আই রোকনের নেতৃত্বে এবং সিনিয়র অফিসার রিয়াজের সুকৌশল সহায়তায় মেঘনা নারায়ণগঞ্জ থেকে এই চক্রকে আটক করে। এই বিষয়ে ওসি (তদন্ত) মো:খালিদ সমস্ত মামলাটি পরিচালিত করেছেন বলে জানা যায়।

বিষয়ঃ:

শীর্ষ সংবাদ:
কালিগঞ্জের বিষ্ণুপুরে মন্দিরের প্রসাদ খেয়ে শিশুর মৃত্যু, চিকিৎসাধীন ৭০ জন নরসিংদীতে আবারো পল্লী বিদ্যুতের হরিলুট, মাঠকর্মী আটক ! ন্যুরেমবার্গ মুট কোর্টের চূড়ান্ত পর্বে অংশগ্রহণ নিয়ে শঙ্কা ! আ.লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা পাটুরিয়া ঘাটে বাস চালকদের সিন্ডিকেট, যাত্রী হয়রানি চরমে ঈদের দিনে আনন্দের পরিবর্তে পরিবারে নেমে এলো শোকের ছায়া এবারের ঈদে রুবি মাল্টিমিডিয়ার “ভালোবাসায় রাখি তোমায়” হোমনার দুলালপুরে ঈদ উপলক্ষে ভিজিএফ এর চাল বিতরণ হোমনায় প্রান্তিক কৃষকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত উন্মুক্ত উদ্ভিদ পাঠশালায় শোভাবর্ধক গাছ বিতরণ নব-নির্বাচিত শৈলকুপা ও হরিনাকুন্ডু উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ হোমনায় বাড়ির ছাদে ড্রাগন চাষে সফলতা নরসিংদীতে পাঁচশত অসহায় ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ নরসিংদীর শিবপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ নরসিংদীতে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন টাঙ্গাইল জেলার সকল থানার অফিসার ইনচার্জগনের সমন্বয়ে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি ২৪-২৫ সাক্ষর রাজধানীতে কিশোরগ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৬,আটক ১১ সখীপুরে সাপের কামড়ে প্রাণ গেল এক শিশুর টেন্ডার ছাড়াই সরকারি গাছ উপড়িয়ে ফেলার অভিযোগ উপজেলা প্রকৌশলীর বিরুদ্ধে সখীপুরে প্রয়াত এস,এম আজহারুল ইসলাম স্যারের ১৫তম মৃত্যু বার্ষিকী