আর্জেন্টিনা ঘুরে দাঁড়াতে জানে বললেন জাহিদ হাসান « বাংলাখবর প্রতিদিন

আর্জেন্টিনা ঘুরে দাঁড়াতে জানে বললেন জাহিদ হাসান

ডেস্ক রিপোর্ট
আপডেটঃ ২৭ নভেম্বর, ২০২২ | ৫:১৭ 45 ভিউ
ডেস্ক রিপোর্ট
আপডেটঃ ২৭ নভেম্বর, ২০২২ | ৫:১৭ 45 ভিউ
Link Copied!
আর্জেন্টিনা ঘুরে দাঁড়াতে জানে বললেন জাহিদ হাসান -- দৈনিক বাংলাখবর প্রতিদিন

জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান নাটক অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্রে অভিনয় করেও প্রশংসিত হয়েছেন তিনি। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

এই মুহূর্তে ফুটবল জ্বরে কাঁপছে পুরো বিশ্ব। কাতার বিশ্বকাপ মাঠে গড়িয়েছে গোটা বিশ্বজুড়ে। শুধু কাতার নয়, জাতিসংঘের সদস্য ভুক্ত ১৯৩টি দেশে চলছে বিশ্বকাপ উন্মাদনা।

পিছিয়ে নেই বাংলাদেশিরাও। ব্রাজিল, আর্জেন্টিনাসহ বিভিন্ন দেশের পতাকা আর জার্সিতে নিজেদের রাঙিয়ে তোলেন এ দেশের সমর্থকরা।

বিজ্ঞাপন

অনেক আগে থেকেই অন্যান্য দেশের মতোই বাংলাদেশেও নানা উন্মাদনা বেশি থাকে এই বিশ্বকাপ খেলাকে কেন্দ্র করে। জনপ্রিয় এই অভিনেতাও এই ফুট বিশ্বকাপ খেলা দেখার জন্য মুখিয়ে থাকেন। তার পছন্দের দল আর্জেন্টিনা।

তবে এবারের বিশ্বকাপের প্রথম ম্যাচে হোঁচট খেলেও দ্বিতীয় ম্যাচে মেক্সিকোর সঙ্গে জয় পেয়েছে আর্জেন্টিনা। এর মধ্যে দিয়ে আবারও ছন্দে ফিরেছে দলটি।

আর তাই জাহিদ হাসান প্রকাশ করেছেন প্রিয় দলের জয়ের উচ্ছ্বাস। এ প্রসঙ্গে তিনি বলেন, হোঁচট খাওয়ার পরও কীভাবে ঘুরে দাঁড়াতে হয়, তার উদাহরণ যুগ যুগ ধরে দিয়ে এসেছে আর্জেন্টিনা ফুটবল দল। তাই এই দলের প্রতি কখনও বিশ্বাস হারাইনি।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, দিয়েগো ম্যারাডোনা যেভাবে বিশ্বকাপ ট্রফি উঁচিয়ে ধরে আমাদের আনন্দে আত্মহারা হওয়ার সুযোগ করে দিয়েছেন, সেটাই এবার মেসি করে দেখাবেন বলেই আমার বিশ্বাস।

প্রসঙ্গত, দর্শকদের উপহার দিয়েছেন অসংখ্য নাটক এবং সিনেমা। নিপুণ অভিনয়ের মাধ্যমে জায়গা করে নিয়েছেন অগনিত ভক্তের মনে।

বিষয়ঃ:

শীর্ষ সংবাদ:
স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে আওয়ামী তথ্য- প্রযুক্তি লীগের আলোচনা সভা! রাবির ভর্তি পরীক্ষা শুরু সোমবার! নাটোরে ১৬ কেজি গাঁজাসহ গ্রেপ্তার-৫ জননেত্রী শেখ হাসিনা পরিষদের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ! রাবির ভর্তি পরীক্ষার্থীদের হয়রানি বন্ধে তিন দফা দাবি! নাটোরে যুবলীগের সভাপতি পদপ্রার্থী জহির শিকদার! নাটোরে গর্ভকালীন সেবা কার্ড আনতে গিয়ে প্রতারণার শিকার শতাধিক নারী! মহাসচিব এর বিরুদ্ধে অপপ্রচার ও হুমকীর প্রতিবাদে মানববন্ধন জাতীয় সাংবাদিক সংস্থার রাবিতে ছাত্রদল নেতার উপর ছাত্রলীগের হামলার অভিযোগ! প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে রাবি ছাত্রলীগের প্রতিবাদ! রাবিতে আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন আইন বিভাগ! গ্রহণযোগ্য নির্বাচনের জন্য তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থায় ফিরে যেতে হবে;সৈয়দ মোহাম্মদ ইব্রাহিম! রাবিতে ‘ডাটা জার্নালিজম’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত! রাজশাহী বিশ্ববিদ্যালয় ডিরেক্ট অফিসার্স অ্যাসোসিয়েশন গঠন! সাউথ এশিয়া বিজনেজ এন্ড লিডারশিপ অ্যাওয়ার্ড পেয়েছেন ডাঃ নূরুল কবির মাসুম রাবিতে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত! রাবির দুই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে কর্মচারীকে মারধরের অভিযোগ! রাবি সায়েন্স ক্লাবকে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের টেলিস্কোপ উপহার! ১ ঘন্টার মধ্যে ফোন ও নগদ টাকা উদ্ধার করলেন মানবিক ট্রাফিক সার্জেন্ট রাশিদুল ইসলাম (অপূর্ব) রাবিতে প্রক্টরিয়াল টিমের অভিযানে ২৭ বহিরাগত আটক!