ইমরান খানের নতুন পাকিস্তান নিয়ে ক্ষুব্ধ রেহম খানের প্রশ্ন « বাংলাখবর প্রতিদিন

ইমরান খানের নতুন পাকিস্তান নিয়ে ক্ষুব্ধ রেহম খানের প্রশ্ন

ডেস্ক নিউজ
আপডেটঃ ৩ জানুয়ারি, ২০২২ | ৮:৫৪
ডেস্ক নিউজ
আপডেটঃ ৩ জানুয়ারি, ২০২২ | ৮:৫৪
Link Copied!

অ্যাকটিভিস্ট ও পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সাবেক স্ত্রী রেহম খান দেশটির আইন-শৃঙ্খলা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন। রোববার রাতে তার গাড়িতে অস্ত্রধারী গুলি করার পর একাধিক টুইট বার্তায় তিনি এই ক্ষোভ প্রকাশ করেন।

প্রথম টুইটে রেহম খান জানান, রোববার রাতে মোটরসাইকেলে দুই অস্ত্রধারী তার গাড়ি আটকে গুলি করে। কিন্তু তিনি গাড়িতে ছিলেন না, গাড়িতে ছিলেন তার গাড়িচালক ও সচিব।

ব্যঙ্গ একই সঙ্গে ক্ষোভ প্রকাশ করে রেহম খান টুইটারে লেখেন, ইমরান খানের নতুন পাকিস্তান এটা? কাপুরুষ, গুণ্ডা এবং লোভীদের রাজ্যে স্বাগত!

বিজ্ঞাপন

রেহম খান পাকিস্তান সরকারের কট্টর সমালোচক হিসেবে পরিচিত। ইমরান খান সরকারের বেশ কয়েকটি বিষয় নিয়ে তিনি সমালোচনামুখর ছিলেন।

দ্বিতীয় টুইট বার্তায় রেহম খান রাতের ঘটনার জন্য সরকারের জবাবদিহি করা উচিত বলে মন্তব্য করেন। তিনি লেখেন, আমি অন্য পাকিস্তানিদের মতো বাঁচতে ও মরতে চাই। দুই শহরের মহাসড়কে এটা কাপুরুষোচিত হামলা হোক, অথবা অরাজকতার কারণে হোক; এর জন্য সরকারের জবাবদিহি করা উচিত।

ইমরান খানের সাবেক এই স্ত্রী আরও লেখেন, তিনি মৃত্যু বা আঘাতের ভয় পান না। কিন্তু যারা তার জন্য কাজ করে, তাদের নিয়ে নিয়ে তিনি উদ্বিগ্ন।

বিজ্ঞাপন

রেহম খানের কর্মীরা কেমন আছেন সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, তারা ভালো আছে, কিন্তু ক্রুদ্ধ এবং ভয়ার্ত।

টেলিভিশন উপস্থাপক রেহমের সঙ্গে ইমরান খানের সম্পর্ক বেশিদিন টেকেনি
টেলিভিশন উপস্থাপক রেহমের সঙ্গে ইমরান খানের সম্পর্ক বেশিদিন টেকেনি

এরপর আরেক টুইট বার্তায় রেহম খান জানান, পুলিশের কাছে গুলির ঘটনায় তিনি অভিযোগ দায়ের করেছেন এবং এজাহারের কপি পাওয়ার অপেক্ষা করছেন।

রেহম খান লেখেন, প্রক্রিয়া কতটা স্লো সেটা ভাবুন।আমরা সারাটি রাত জেগে আছি আর পুলিশ ভয়ার্ত ভুক্তভোগীদের প্রশ্ন করছে।

টেলিভিশন উপস্থাপক রেহমের সঙ্গে ইমরান খানের সম্পর্ক বেশিদিন টেকেনি।

জানা যায়, প্রধানমন্ত্রী হওয়ার আগে থেকেই ইমরানের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল রেহমের। ১৯৯২ সালে পাকিস্তানের বিশ্বকাপ জয়ের নায়ক তথা অধিনায়ক ইমরান খানের প্রেমে পড়েছিলেন রেহম। ২০১৫ সালের জানুয়ারি মাসে চার-হাত এক হয় তাদের। ইসলামাবাদে ঘরোয়া অনুষ্ঠানেই বিবাহবন্ধনে আবদ্ধ হন দু’জন। তবে সম্পর্ক বেশিদিন টেকেনি। মাত্র দশ মাসেই বিচ্ছেদ হয় তাদের।

বিষয়ঃ

শীর্ষ সংবাদ:
চাঞ্চল্যকর বরুণ হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার ইবিতে বাসের সিটে বসা নিয়ে বাকবিতণ্ডা, হত্যাচেষ্টার অভিযোগ শেরপুরের গজনীতে বাস চাপায় প্রাণ গেলো আইসক্রীম বিক্রেতার নাটোরে সমকামী স্কুল ছাত্রীর বিয়ের খবরে চাঞ্চল্য মহেশপুরে বিদ্যুতের সাব-স্টেশন নির্মানে বালুর বদলে মাটি দিয়ে ভরাটের অভিযোগ কুড়িগ্রামে পাথরবাহী ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী দুই স্কুলছাত্র নিহত ঝিনাইদহে ২ দিন ব্যাপী কারাতে সেমিনারের উদ্বোধন ঝিনাইদহে ডিবি পুলিশের অভিযানে ১ কেজি গাঁজাসহ গ্রেফতার এক সখীপুরে জমি নিয়ে বিরোধের জেরে সন্ত্রাসী হামলার শিকার ষাটোর্ধ বৃদ্ধা শাহজাদপুরে বজ্রপাতে এক যুবকের মৃত্যু গনতন্ত্রের বিজ্ঞাপন বিরতি ঝিনাইদহ সদর উপজেলার জনপ্রতিনিধি ও অফিসারবৃন্দের সাথে সংসদ সদস্যের মতবিনিময় সভা শহীদদের প্রতি শাহজাদপুর উপজেলা গণ-অধিকার পরিষদের বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন সাভারে ওয়াসিল উদ্দিন পাঠাগারের উদ্যোগে তেঁতুলঝোড়া বইমেলা ২০২৪ উদ্বোধন সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক মাসুদ রানার পিএইচডি ডিগ্র ফিলিস্তিনি দুই শিক্ষার্থীর পাশে রাজশাহীর কাউন্সিলর নিজামুল আজম রাজারহাটে গলায় ফাঁস দিয়ে প্রধান শিক্ষকের আত্মহত্যা কোটচাঁদপুরে ভ্রাম্যমাণ আদালতে চাউল ব্যাবসায়ীকে জরিমানা ঝিনাইদহে সীমান্তে ভারতীয় নাগরিকসহ ২০ জন আটক সংবাদ সংগ্রহ করতে গিয়ে মাদক কারবারিদের হামলার শিকার সাংবাদিক