ইমরান খানের নতুন পাকিস্তান নিয়ে ক্ষুব্ধ রেহম খানের প্রশ্ন « বাংলাখবর প্রতিদিন

ইমরান খানের নতুন পাকিস্তান নিয়ে ক্ষুব্ধ রেহম খানের প্রশ্ন

ডেস্ক নিউজ
আপডেটঃ ৩ জানুয়ারি, ২০২২ | ৮:৫৪
ডেস্ক নিউজ
আপডেটঃ ৩ জানুয়ারি, ২০২২ | ৮:৫৪
Link Copied!

অ্যাকটিভিস্ট ও পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সাবেক স্ত্রী রেহম খান দেশটির আইন-শৃঙ্খলা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন। রোববার রাতে তার গাড়িতে অস্ত্রধারী গুলি করার পর একাধিক টুইট বার্তায় তিনি এই ক্ষোভ প্রকাশ করেন।

প্রথম টুইটে রেহম খান জানান, রোববার রাতে মোটরসাইকেলে দুই অস্ত্রধারী তার গাড়ি আটকে গুলি করে। কিন্তু তিনি গাড়িতে ছিলেন না, গাড়িতে ছিলেন তার গাড়িচালক ও সচিব।

ব্যঙ্গ একই সঙ্গে ক্ষোভ প্রকাশ করে রেহম খান টুইটারে লেখেন, ইমরান খানের নতুন পাকিস্তান এটা? কাপুরুষ, গুণ্ডা এবং লোভীদের রাজ্যে স্বাগত!

বিজ্ঞাপন

রেহম খান পাকিস্তান সরকারের কট্টর সমালোচক হিসেবে পরিচিত। ইমরান খান সরকারের বেশ কয়েকটি বিষয় নিয়ে তিনি সমালোচনামুখর ছিলেন।

দ্বিতীয় টুইট বার্তায় রেহম খান রাতের ঘটনার জন্য সরকারের জবাবদিহি করা উচিত বলে মন্তব্য করেন। তিনি লেখেন, আমি অন্য পাকিস্তানিদের মতো বাঁচতে ও মরতে চাই। দুই শহরের মহাসড়কে এটা কাপুরুষোচিত হামলা হোক, অথবা অরাজকতার কারণে হোক; এর জন্য সরকারের জবাবদিহি করা উচিত।

ইমরান খানের সাবেক এই স্ত্রী আরও লেখেন, তিনি মৃত্যু বা আঘাতের ভয় পান না। কিন্তু যারা তার জন্য কাজ করে, তাদের নিয়ে নিয়ে তিনি উদ্বিগ্ন।

বিজ্ঞাপন

রেহম খানের কর্মীরা কেমন আছেন সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, তারা ভালো আছে, কিন্তু ক্রুদ্ধ এবং ভয়ার্ত।

টেলিভিশন উপস্থাপক রেহমের সঙ্গে ইমরান খানের সম্পর্ক বেশিদিন টেকেনি
টেলিভিশন উপস্থাপক রেহমের সঙ্গে ইমরান খানের সম্পর্ক বেশিদিন টেকেনি

এরপর আরেক টুইট বার্তায় রেহম খান জানান, পুলিশের কাছে গুলির ঘটনায় তিনি অভিযোগ দায়ের করেছেন এবং এজাহারের কপি পাওয়ার অপেক্ষা করছেন।

রেহম খান লেখেন, প্রক্রিয়া কতটা স্লো সেটা ভাবুন।আমরা সারাটি রাত জেগে আছি আর পুলিশ ভয়ার্ত ভুক্তভোগীদের প্রশ্ন করছে।

টেলিভিশন উপস্থাপক রেহমের সঙ্গে ইমরান খানের সম্পর্ক বেশিদিন টেকেনি।

জানা যায়, প্রধানমন্ত্রী হওয়ার আগে থেকেই ইমরানের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল রেহমের। ১৯৯২ সালে পাকিস্তানের বিশ্বকাপ জয়ের নায়ক তথা অধিনায়ক ইমরান খানের প্রেমে পড়েছিলেন রেহম। ২০১৫ সালের জানুয়ারি মাসে চার-হাত এক হয় তাদের। ইসলামাবাদে ঘরোয়া অনুষ্ঠানেই বিবাহবন্ধনে আবদ্ধ হন দু’জন। তবে সম্পর্ক বেশিদিন টেকেনি। মাত্র দশ মাসেই বিচ্ছেদ হয় তাদের।

বিষয়ঃ

শীর্ষ সংবাদ:
এবারের ঈদে রুবি মাল্টিমিডিয়ার “ভালোবাসায় রাখি তোমায়” হোমনার দুলালপুরে ঈদ উপলক্ষে ভিজিএফ এর চাল বিতরণ হোমনায় প্রান্তিক কৃষকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত উন্মুক্ত উদ্ভিদ পাঠশালায় শোভাবর্ধক গাছ বিতরণ নব-নির্বাচিত শৈলকুপা ও হরিনাকুন্ডু উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ হোমনায় বাড়ির ছাদে ড্রাগন চাষে সফলতা নরসিংদীতে পাঁচশত অসহায় ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ নরসিংদীর শিবপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ নরসিংদীতে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন টাঙ্গাইল জেলার সকল থানার অফিসার ইনচার্জগনের সমন্বয়ে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি ২৪-২৫ সাক্ষর রাজধানীতে কিশোরগ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৬,আটক ১১ সখীপুরে সাপের কামড়ে প্রাণ গেল এক শিশুর টেন্ডার ছাড়াই সরকারি গাছ উপড়িয়ে ফেলার অভিযোগ উপজেলা প্রকৌশলীর বিরুদ্ধে সখীপুরে প্রয়াত এস,এম আজহারুল ইসলাম স্যারের ১৫তম মৃত্যু বার্ষিকী শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান এর সাথে শুভেচ্ছা বিনিময় স্ত্রী ধর্ষনের প্রতিশোধ নিতেই শাহাজান কবিরাজকে হত্যা কালিগঞ্জ উপজেলায় ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন, র‍্যালী ও আলোচনা সভা ভার্সিটির ফিশারিজ বিভাগের শিক্ষার্থীরা নিচ্ছেন হাতে কলমে প্রশিক্ষন হোমনা উপজেলা নির্বাচনে পছন্দের প্রার্থীর বিজয়ে আনন্দ মিছিল