ঈদের দিনে আনন্দের পরিবর্তে পরিবারে নেমে এলো শোকের ছায়া « বাংলাখবর প্রতিদিন

ঈদের দিনে আনন্দের পরিবর্তে পরিবারে নেমে এলো শোকের ছায়া

ইলিয়াস কাশেম, বিশেষ প্রতিনিধি
আপডেটঃ ১৯ জুন, ২০২৪ | ১২:৩৭
ইলিয়াস কাশেম, বিশেষ প্রতিনিধি
আপডেটঃ ১৯ জুন, ২০২৪ | ১২:৩৭
Link Copied!

টাঙ্গাইলের সখীপুরে নিখোঁজের এক দিন পর বিউটি আক্তার ঝর্ণা (৪০) নামের এক গৃহবধূর লাশ পুকুর থেকে উদ্ধার করেছে পুলিশ। ১৭ জুন সোমবার ঈদুল আজহার দিন বিকেলে উপজেলার কালিয়ানপাড়া তেঁতুলিয়া চালা এলাকায় এ ঘটনা ঘটে।

গৃহবধূর লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন সখীপুর থানার (ওসি-তদন্ত) প্রভাষ কুমার বসু। তিনি বলেন, ‘এ ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ টাঙ্গাইলের শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিউটি আক্তার ঝর্ণা সখীপুর উপজেলার কালিয়ানপাড়া তেঁতুলিয়া চালা এলাকার মিজানুর রহমানের স্ত্রী।

বিজ্ঞাপন

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রোববার সকালে ফজরের নামাজের পর থেকে বিউটি আক্তার নিখোঁজ হন। ওই দিন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে কোথাও তাঁর সন্ধান মেলেনি।পরদিন সোমবার পবিত্র ঈদুল আজহার দিন বিকেলে বাড়ির পাশে পুকুরে লাশ ভাসমান অবস্থায় পাওয়া যায়। পরে পুলিশকে খবর দিলে,সখীপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান।

গৃহবধূর পারিবারিক সূত্রে জানা গেছে, বিউটি আক্তার মাঝেমধ্যেই মানসিক ভারসাম্য হারিয়ে ফেলতেন। তাঁর দুটি মেয়েসন্তানও রয়েছে। ঈদের দিন তাঁর মৃত্যুর খবরে পরিবারের সদস্যদের মধ্যে ঈদের আনন্দের পরিবর্তে নেমে আশে শোকের ছায়া।

বিজ্ঞাপন

বিষয়ঃ:

শীর্ষ সংবাদ:
আপিল বিভাগের শুনানি এগিয়ে আনার ব্যবস্থা হচ্ছে: আইনমন্ত্রী রামপুরায় পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষে নিহত ১, আহত শতাধিক নরসিংদীতে কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানবন্ধন এনায়েতপুরে বন্যার্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর হামলা ও হত্যা, যা বলল জাতিসংঘ পালিয়েছে ঢাবি ছাত্রলীগের সভাপতি-সম্পাদক গভীর রাতে পালিয়েছেন ইডেন ছাত্রলীগ সভাপতি-সেক্রেটারি ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনে শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত ১০ রাজধানী সহ সারাদেশে চলছে কোটা সংস্কার আন্দোলন রাজশাহীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মা-মেয়ে আহত, থানায় অভিযোগ সমাবেশে হামলা, গুলিবিদ্ধ ট্রাম্প স্মার্ট বাংলাদেশ গড়ার সহযোগিতা চীন-বাংলাদেশ সম্পর্ককে এগিয়ে নেবে মুক্তিযোদ্ধার নাতি-নাতনিরা পাবে না তো রাজাকারের নাতিরা পাবে? বিদ্যুৎ ব্যবহার ২০ শতাংশ কমাতে ইসির ৮ নির্দেশনা কোটা নিয়ে মন্ত্রিসভায় আলোচনা করে সিদ্ধান্ত টাঙ্গাইলের কালিহাতীতে বন্যায় পানি বন্দী প্রায় ৩০ হাজার মানুষ ঝিনাইদহ শৈলকুপায় সাবেক ইউপি সদস্য ও তার স্ত্রীকে মারধর, বাড়িঘর ভাংচুর রামগঞ্জে যুবদলের নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে রিপনের নেতৃত্বে আনন্দ মিছিল নরসিংদীর মাধবদীতে ব্যাটারি চালিত রিক্সা চালক হত্যাকান্ডের ঘটনায় চার জন গ্রেপ্তার আজও সারাদেশে বাংলা ব্লকেড