এই ফ্যাসিবাদ, ডামি সরকারকে হঠাতে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে « বাংলাখবর প্রতিদিন

এড.আহমেদ আযম খান

এই ফ্যাসিবাদ, ডামি সরকারকে হঠাতে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে

ইলিয়াস কাশেম সখীপুর,টাঙ্গাইল প্রতিনিধি
আপডেটঃ ১৩ এপ্রিল, ২০২৪ | ১১:১৩
ইলিয়াস কাশেম সখীপুর,টাঙ্গাইল প্রতিনিধি
আপডেটঃ ১৩ এপ্রিল, ২০২৪ | ১১:১৩
Link Copied!

বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান এড.আহমেদ আযম খান বলেছেন,এ ফ্যাসিবাদী, দানবীয়, নির্যাতনকারী,ডামি সরকারকে হঠাতে সকলকে ঐক্যদ্ধ থাকতে হবে। যেভাবে দেশের ৬৫ টি দল আজ ঐক্যবদ্ধ,একইভাবে জনগনকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে শান্তিপূর্ন আন্দোলন,সংগ্রাম চালিয়ে যেতে হবে।

তিনি বলেন ৯০/৯২ ভাগ মুসলমানের দেশে বাধা বিপত্তি,অত্যাচার,নির্যাতনের মধ্যেও আল্লাহর রহমত,বরকত,শান্তি ন্যস্ত হওয়ায় শান্তিপূর্নভাবে বিএনপি ঈদুল ফিতর পালন করেছে। ঈদ একদিকে আনন্দের অন্যদিকে ডামি সরকারের নির্যাতনে হাজার হাজার নেতাকর্মী জেলহাজতে, ৫২ জন গুম ১০ হাজার নেতাকর্মী খুন,১০ লাখ নিঃস্ব এবং ৭০/৮০ হাজার নেতাকর্মী হতদরিদ্র হয়ে গেছে,লাখ লাখ নেতাকর্মী নতুন জামাকাপড় ক্রয় করতে পারেনি।

তিনি বলেন,বিএনপি সরকারের সময় সয়াবিন তেলের লিটার ছিল ৩৭ টাকা এখন ১৮০ টাকা,পোলাও চাল কেজি ছিল ৬০ টাকা এখন ১৬০ টাকা,দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে জনগন আজ দিশেহারা।

বিজ্ঞাপন

তিনি বলেন,দানবীয়,ফ্যাসিবাদি,ক্যাংঙ্গারো সরকারের নির্দেশে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ৭বছরের কারাদন্ড দিয়েছে। যে তিন কোটি টাকার জন্য সাজা দেওয়া হয়েছে,সেই তিন কোটি টাকা এখন নয় কোটি টাকা হয়েছে। বেনজিরের মতো হাজার হাজার কোটি টাকা লুটপাট হয়নি।

এ পর্যন্ত ১৫ লাখ কোটি টাকা লুটপাট হয়েছে প্রতিবাদ করার কেউ নেই,আর সংসদ তো লেজুড়ভিত্তিক। বিশ্বের কোথাও বিরোধীদল ছাড়া গনতন্ত্র নেই আর বাংলাদেশে নাকি বিরোধীদল ছাড়াই গনতন্ত্র আছে। জনগন আজ ক্ষোভে বিক্ষুদ্ধ হয়ে আছে,যেকোন সময় চাপা ক্ষোভ বিস্ফোরিত হয়ে সরকার তলিয়ে যাবে।

শনিবার (১৩ এপ্রিল) সখিপুর উপজেলা ও পৌর বিএনপি কার্যালয়ে ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ঈদ শুভেচ্ছা পৌছে দিয়ে তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

উপজেলা বিএনপি সভাপতি বীরমুক্তিযোদ্ধা শাহজাহান সাজুর সভাপতিত্বে বক্তব্য রাখেন,উপজেলা বিএনপি সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আব্দুল বাছেদ মাষ্টার,পৌর বিএনপি সাধারন সম্পাদক মীর আবুল হাশেম আজাদ সহ উপজেলা,পৌর,ইউনিয়ন,ওয়ার্ড বিএনপি এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

জনাব আহমেদ আযম খান বলেন,বিধবা-বয়স্ক ভাতার কার্ড আটকিয়ে রেখেও ২০২৪ সালের নির্বাচনে জনগনকে ভোট দিতে বাধ্য করতে পারেনি,১২কোটি মানুষ ভোটাধিকার বঞ্চিত হয়েছে,অস্ত্রের ব্যবহার,রাষ্ট্রের বাহিনীকে ব্যবহার করে আওয়ামীলীগ ডামি সরকার গঠন করেছে।

আওয়ামী ফ্যাসিবাদ এই ভোট বিহীন সরকারকে দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে জনগনকে সাথে নিয়ে অচিরেই পতন ঘটানো হবে ইনসেআল্লাহ্।

বিষয়ঃ:

শীর্ষ সংবাদ:
কালিগঞ্জের বিষ্ণুপুরে মন্দিরের প্রসাদ খেয়ে শিশুর মৃত্যু, চিকিৎসাধীন ৭০ জন নরসিংদীতে আবারো পল্লী বিদ্যুতের হরিলুট, মাঠকর্মী আটক ! ন্যুরেমবার্গ মুট কোর্টের চূড়ান্ত পর্বে অংশগ্রহণ নিয়ে শঙ্কা ! আ.লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা পাটুরিয়া ঘাটে বাস চালকদের সিন্ডিকেট, যাত্রী হয়রানি চরমে ঈদের দিনে আনন্দের পরিবর্তে পরিবারে নেমে এলো শোকের ছায়া এবারের ঈদে রুবি মাল্টিমিডিয়ার “ভালোবাসায় রাখি তোমায়” হোমনার দুলালপুরে ঈদ উপলক্ষে ভিজিএফ এর চাল বিতরণ হোমনায় প্রান্তিক কৃষকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত উন্মুক্ত উদ্ভিদ পাঠশালায় শোভাবর্ধক গাছ বিতরণ নব-নির্বাচিত শৈলকুপা ও হরিনাকুন্ডু উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ হোমনায় বাড়ির ছাদে ড্রাগন চাষে সফলতা নরসিংদীতে পাঁচশত অসহায় ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ নরসিংদীর শিবপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ নরসিংদীতে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন টাঙ্গাইল জেলার সকল থানার অফিসার ইনচার্জগনের সমন্বয়ে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি ২৪-২৫ সাক্ষর রাজধানীতে কিশোরগ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৬,আটক ১১ সখীপুরে সাপের কামড়ে প্রাণ গেল এক শিশুর টেন্ডার ছাড়াই সরকারি গাছ উপড়িয়ে ফেলার অভিযোগ উপজেলা প্রকৌশলীর বিরুদ্ধে সখীপুরে প্রয়াত এস,এম আজহারুল ইসলাম স্যারের ১৫তম মৃত্যু বার্ষিকী