এবার আসামির আত্মীয় স্বজন দ্বারা বাদীকে মামলা তুলে নেওয়ার হুমকি! « বাংলাখবর প্রতিদিন

এবার আসামির আত্মীয় স্বজন দ্বারা বাদীকে মামলা তুলে নেওয়ার হুমকি!

মোঃ কামরুল ইসলাম
আপডেটঃ ২০ জুন, ২০২৩ | ১১:৩৩
মোঃ কামরুল ইসলাম
আপডেটঃ ২০ জুন, ২০২৩ | ১১:৩৩
Link Copied!
এবার আসামির আত্মীয় স্বজন দ্বারা বাদীকে মামলা তুলে নেওয়ার হুমকি! -- দৈনিক বাংলাখবর প্রতিদিন

গত ১৩-০ ৬ ২০০২৩ ইং তারিখে নারী ও শিশু নির্যাতন মামলায় পুলিশ কনস্টেবল মোঃ ইকবাল হোসেন কে জেল হাজতে প্রেরণ করে বিজ্ঞ আদালত।

ইকবাল হোসেন জেলে যাওয়ার পর বিভিন্ন সময়ে ইকবালের আত্মীয়-স্বজন মামলার বাদী মাহমুদা আক্তার স্মৃতিকে বিভিন্নভাবে হুমকি-ধামকি এবং মামলা তুলে নেয়ার জন্য শাসিয়ে শাসিয়ে আসছে।

মামলার বাদী মাহমুদা আক্তার কোন উপায় না পেয়ে আজ ২০/০৬/২৩ ইং তারিখে নেত্রকোনা সদর থানায় উপস্থিত হয়ে ইকবাল হোসেনের আত্মীয় অর্থাৎ আসামির বড় ভাই মোবারক হোসেনের নামে সাধারণ ডায়েরী করেন।

বিজ্ঞাপন

এখানে ঘটনা উল্লেখ্য যে ফেসবুক পরিচয় এর মাধ্যমে পুলিশ কনস্টেবল ইকবাল হোসেন নেত্রকোনায় এই তরুণী কে প্রেমের ফাঁদে ফেলে দীর্ঘদিন যাবত ভোগ করে আসছিল।

ভুক্তভোগী ঔ তরণী প্রতারণা বুঝতে পেরেছেন অভিভাবকের মাধ্যমে পুলিশ কনস্টেবল হোসেনের সাথে কাজী অফিসে বিয়ে হয় বিয়ের পর থেকে ইকবাল হোসেন আবারো নতুন ফন্দি করে এবং তাকে তার কর্মস্থলে নিয়ে যায় এবং কর্মস্থলে নিয়ে যাওয়ার পরে অমানুষিক নির্যাতন শুরু করে।

নির্যাতনের এক পর্যায়ে শারীরিকভাবে আঘাত করলে বাদী মাহমুদা আক্তার তার বাড়িতে পুনরায় চলে আসে এবং নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন।

বিজ্ঞাপন

বর্তমানে নেত্রকোনা শিশু নারী ও শিশু নির্যাতন আদালতে মামলা বিচারাধীন অবস্থায় আছে। এবং এই মামলা তুলে নেয়ার জন্যই আসামির বড় ভাই তাকে চাপ দিয়ে আসছিল পরিশেষে নেত্রকোনা সদর থানায় উপস্থিত হয়ে ভুক্তভোগী মাহমুদা আক্তার স্মৃতিএকটি সাধারন ডায়রী করেন যাহার ডায়রী নং ১০০২।

এই বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি নিশ্চিত করেন এবং আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য আশ্বাস প্রদান করেন।

বিষয়ঃ:

শীর্ষ সংবাদ:
আপিল বিভাগের শুনানি এগিয়ে আনার ব্যবস্থা হচ্ছে: আইনমন্ত্রী রামপুরায় পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষে নিহত ১, আহত শতাধিক নরসিংদীতে কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানবন্ধন এনায়েতপুরে বন্যার্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর হামলা ও হত্যা, যা বলল জাতিসংঘ পালিয়েছে ঢাবি ছাত্রলীগের সভাপতি-সম্পাদক গভীর রাতে পালিয়েছেন ইডেন ছাত্রলীগ সভাপতি-সেক্রেটারি ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনে শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত ১০ রাজধানী সহ সারাদেশে চলছে কোটা সংস্কার আন্দোলন রাজশাহীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মা-মেয়ে আহত, থানায় অভিযোগ সমাবেশে হামলা, গুলিবিদ্ধ ট্রাম্প স্মার্ট বাংলাদেশ গড়ার সহযোগিতা চীন-বাংলাদেশ সম্পর্ককে এগিয়ে নেবে মুক্তিযোদ্ধার নাতি-নাতনিরা পাবে না তো রাজাকারের নাতিরা পাবে? বিদ্যুৎ ব্যবহার ২০ শতাংশ কমাতে ইসির ৮ নির্দেশনা কোটা নিয়ে মন্ত্রিসভায় আলোচনা করে সিদ্ধান্ত টাঙ্গাইলের কালিহাতীতে বন্যায় পানি বন্দী প্রায় ৩০ হাজার মানুষ ঝিনাইদহ শৈলকুপায় সাবেক ইউপি সদস্য ও তার স্ত্রীকে মারধর, বাড়িঘর ভাংচুর রামগঞ্জে যুবদলের নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে রিপনের নেতৃত্বে আনন্দ মিছিল নরসিংদীর মাধবদীতে ব্যাটারি চালিত রিক্সা চালক হত্যাকান্ডের ঘটনায় চার জন গ্রেপ্তার আজও সারাদেশে বাংলা ব্লকেড