কাশিয়াডাঙ্গায় বসতবাড়ি ভাঙচুর অলংকার ও টাকা লুটপাট- আহত ১-থানায় মামলা। « বাংলাখবর প্রতিদিন

কাশিয়াডাঙ্গায় বসতবাড়ি ভাঙচুর অলংকার ও টাকা লুটপাট- আহত ১-থানায় মামলা।

মোঃ মেহেদী হাসান, রাজশাহী মহানগর প্রতিনিধি।
আপডেটঃ ২৯ জুন, ২০২২ | ১০:৩১
মোঃ মেহেদী হাসান, রাজশাহী মহানগর প্রতিনিধি।
আপডেটঃ ২৯ জুন, ২০২২ | ১০:৩১
Link Copied!

মোঃ মেহেদী হাসান, রাজশাহী মহানগর প্রতিনিধিঃ রাজশাহী কাশিয়াডাঙ্গায়, কাশিয়াডাঙ্গা উচ্চ বিদ্যালয় পাড়ার মৃত ফজলুর রহমানের ছেলে মোঃ রফিকুল ইসলাম (৩৫) এর বাড়িঘর ভাংচুর সহ লুটপাটের ঘটনা ঘটে। এ নিয়ে রফিকুল ইসলাম ০৩ জন সহ অজ্ঞাত নামা আরো ০৫ জনকে আসামী করে কাশিয়াডাঙ্গা থানায় একটি মামলা দায়েরের করেন। মামলা নং ৩৩/১৬৬, তারিখঃ ২৯/০৬/২০২২ইং। ধরা ১৪৩, ৪৪৮, ৩২৩, ৩২৫, ৪২৭, ৩৭৯ ও ৫০৬ পেনাল কোড-১৮৬০। এজাহারে লেখা হয় আসামী ১। মোঃ রানা (৪০), পিতা – মৃত রহিম, সাং- কাশিয়াডাঙ্গা চিতলপুর, ২। মোঃ নাইম(৩০), ৩। মোঃ মারুফ (৩৩) উভয় পিতা মোঃ দুলাল, সাং – কাশিয়াডাঙ্গা উচ্চ বিদ্যালয় পাড়া, সকলের থানা কাশিয়াডাঙ্গা, মহানগর রাজশাহীগনসহ আরও অজ্ঞাত নামা ৪ থেকে ৫ জনের জমি সংক্রান্ত বিষয়ে বিজ্ঞ আদালতে মামলা চলমান রয়েছে।

যাহা বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালত, রাজশাহী, মামলা নং ৫৩২ পি/২২( কাশিয়াডাঙ্গা)। রফিকুল এর ক্রয় কৃত জমিতে রফিকুল এর ইট রাখা কে কেন্দ্র করে উপরোক্ত আসামী দেশীয় অস্ত্র পাশলি,হকিষ্টিক, লাঠি শোঠা নিয়ে একত্রিত হয়ে ২৮/০৬/২২ ইং তারিখ আনুমানিক বেলা ১১.৩০ মিনিটের সময় কাশিয়াডাঙ্গা থানাধীন কাশিয়াডাঙ্গা উচ্চ বিদ্যালয় পাড়া গ্রামাস্থ জনৈক বাবলুর বাড়ির সামনে ২নং আসামী নাইম এর হাতে থাকা ইট দ্বারা রফিকুলের বাম গালে আঘাত করে কালসিরা ফেলে, গুরতর জখম করে এবং ৩নং আসামী মারুফ এর হাতে থাকা হকিস্টিক দিয়ে রফিকুল এর বুকের ডান পাশে আঘাত করে জখম করে।

বিজ্ঞাপন

অতঃপর রফিকুল প্রান ভয়ে তার বসত বাড়িতে দৌড়ে চলে গিয়ে একটি ঘরের ভেতর ধুকে দরজার ছিটকানি লাগিয়ে দেয়। তখন আসামীরা রফিকুল এর পিছু পিছু গিয়ে তার বসত বাড়ির ভিতরে প্রবেশ করে ঘরের ভেতরে থাকা একটি কাঠের আলমারি, একটি ডাইনিং টেবিল, একটি ডেসিন টেবিল, প্লাস্টিকের ৪ টি চেয়ার, দুটি টেবিল ফ্যান,তিনটি থায়গ্লাস ভাংচুর করে। যাহার ক্ষতির আনুমানিক মূল্য ২,৫০,০০০ টাকা। ঐ সময় রফিকুল এর স্ত্রী আসামীদের বাধা প্রদান করলে ২নং আসামী নাইম রফিকুল এর স্ত্রীর গলা ধরে ধস্তাধস্তি করে তার গলায় থাকা ১টি ১০ আনা ওজনের একটি স্বর্নের চেইন, যার আনুমানিক মূল্য ৪৫,০০০ হাজার টাকা কেড়ে নেয় এবং আসামীরা রফিকুল এর বসত ঘরের ভেতরে কাঠের আলমারির ড্রয়ারে থাকা জমি বিক্রির নগদ ২,৪৭,০০০ টাকা নিয়ে যায়। ঐ সময় রফিকুল চিৎকার করলে ঘটনা স্থলে সাক্ষী ১। জানে আলম রানা (৪৫), পিতা – মৃত কাশেম আলী, ২। মিজানুর রহমান (২৬), পিতা – মোঃ রেজাউল করিম, ৩। মোসাঃ রুমালী খাতুন (৪৫), স্বামী মোঃ আবু সাইদ সর্ব সাং কাশিয়াডাঙ্গা উচ্চ বিদ্যালয় পাড়া, থানা কাশিয়াডাঙ্গা মহানগর রাজশাহী গনসহ আরও লোকজন ঘটনা স্থলে আসলে আসামীরা রফিকুল কে ও তার স্ত্রীকে অকথ্য ভাষায় গালি-গালাজ করে ও খুন জখমের হুমকি ধামকি সহ নানা ভয়ভীতি প্রদান করে চলে যায়।

স্বাক্ষীগন স্থানীয় আশপাশের লোকজনের সাহায্যে রফিকুল কে উদ্ধার করে অজ্ঞাতনামা এক অটো রিক্সা করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক রফিকুল কে চিকিৎসা প্রদান করেন।

বিজ্ঞাপন

সরজমিন দেখা যায় জমি সংক্রান্ত জের ধরে উক্ত ঘটনা ঘটে। আশেপাশের সকল স্বাক্ষীদের জিজ্ঞাসা করিলে তার অভিযোগ এর বিবরণ সত্য বলেন।

সরজমিনে আরো দেখা যায় রফিকুল এর বসতবাড়ি ভাংচুর দেখা যায় এবং রফিকুল এর বাড়ির ভিতরের সব জিনিসপত্র ভাঙ্গা দেখা য়ায়। রফিকুল এবং তার স্ত্রী দাবী করেন আসামীরা তাদের ঘর থেকে টাকা পয়সা সহ স্বর্ণের চেইন নিয়ে যায়।

বিষয়টি মুঠোফোনে কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে অবগত করিলে তিনি বলেন এ বিষয়ে মামলা দায়ের হয়েছে। আসামীদের গ্ৰেফতারের প্রকৃয়া চলছে। তারা সবাই পালাতক আছে। থানার দায়িত্বরত অফিসার গন আসামীদের গ্ৰেফতারের আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে গনমাধ্যমকে মুঠোফোনে জানিয়েছেন অফিসার ইনচার্জ জনাব এস এম মাসুদ পারভেজ মহোদয়।

বিষয়ঃ:

শীর্ষ সংবাদ:
সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হত্যার হুমকির অভিযোগ বিবেগ না লোভ জন্মাছি ? শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জেলা মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের উদ্যোগে আলোচনা সভা সাতক্ষীরায় জেলা যুবলীগের উদ্যোগে বিশাল শোভাযাত্রা হোমনায় উদিচি শিল্পী গোষ্ঠীর আহ্বায়ক কমিটি গঠন সখীপুরে এমপিকে হত্যার হুমকির প্রতিবাদে বিশাল প্রতিবাদ সভা ও মানববন্ধন PPV দের পদায়নের জন্য মানববন্ধন দূর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক ৪ দিনব্যাপী কর্মশালার সমাপনী সাতক্ষীরায় দুইদিন ব্যাপী ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের সমাপনী চৌহালী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ সাতক্ষীরায় তেলজাতীয় ফসলের উৎপাদন সেরা ৫ জন কৃষকে পুরস্কার বিতরণ সাবেক এমপির মঞ্চ থেকে বর্তমান এমপির অঙ্গ কর্তনের সন্ত্রাসী হুমকি এনায়েতপুরে নিখোঁজ দুই শিশুর লাশ উদ্ধার বিশ্ব মা দিবস আজ কুমিল্লার মেঘনায় মেঘনা লাইফ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন হোমনায় নদীতে ২০ হাজার মাছের পোনা অবমুক্ত করলেন মাওলানা রফিক উল্লাহ আফসারী ইউপি সদস্যদের চেয়ারম্যানের বিপক্ষে অনাস্থার বিরুদ্ধে প্রতিবাদ সভা সাতক্ষীরায় আনুষ্ঠানিকভাবে আম সংগ্রহের উদ্বোধন বিশ্ব রেডক্রস ও রেড ক্রিসেন্ট দিবস উপলক্ষে সাতক্ষীরায় বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা ঢেউ খেলানো রাস্তা যেন মৃত্যুর ফাঁদ