‘খোলামেলা’ পোশাকে ছক ভাঙলেন সামান্থা « বাংলাখবর প্রতিদিন

‘খোলামেলা’ পোশাকে ছক ভাঙলেন সামান্থা

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৮ ডিসেম্বর, ২০২১ | ১১:৪২
ডেস্ক নিউজ
আপডেটঃ ২৮ ডিসেম্বর, ২০২১ | ১১:৪২
Link Copied!

‘ফ্যামিলি ম্যান’ সিজন টুতে খোলামেলা দৃশ্যে অভিনয় কিংবা সদ্য মুক্তিপ্রাপ্ত ‘পুষ্পা দ্য রাইজে’ আইটেম গানে অংশ নেওয়া– ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা সামান্থা রুথ প্রভু যেন সম্প্রতি পর্দায় নিজেকের বোল্ড অবতারে উপস্থাপনের পণ করেছেন। তবে শুধু পর্দাতেই নয়, বাস্তবেও এই নায়িকা হাজির হলেন সাহসী রূপেই। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে সামান্থার নতুন ছবি যেন সেই বার্তাই দিচ্ছে।

জানা গেছে, কাজ থেকে ছুটি নিয়ে আপাতত গোয়ায় অবসর যাপন করছেন সামান্থা। সেখানেই সংক্ষিপ্ত রঙিন পোশাকে তোলা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি। সচরাচর এ রকম খোলামেলা পোশাকে খুব একটা দেখা যায় না সামান্থাকে। কিন্তু পেশাগত পরিসরের সঙ্গেই তিনি ব্যক্তিজীবনেও পরিবর্তন আনছেন।

এদিকে, সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছিল সামান্থা আর নাগা চৈতন্যের বিচ্ছেদ নাকি এই অভিনেত্রীর খোলামেলা দৃশ্যে অভিনয়ের কারণেই হয়েছে। শুরু থেকেই সামান্থার এই ধরনের দৃশ্যে অভিনয়ের ব্যাপারে আপত্তি ছিল নাগা এবং তার পরিবারের। কিন্তু সেসব আপত্তি গায়ে না মেখেই ‘ফ্যামিলি ম্যান’ সিজন টুতে খোলামেলা দৃশ্যে অভিনয় করেন তিনি। এর ফলেই নাকি নাগার সঙ্গে বিচ্ছেদ হয় তার।

বিজ্ঞাপন

বিচ্ছেদের পর সামান্থা ভেঙে পড়েছিলেন। তার বিরুদ্ধে আনা বিভিন্ন অভিযোগ নিয়ে মুখ খুলেছিলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে সেসব অভিযোগ, বিতর্ক পাশ কাটিয়ে নিজের মতো সময় কাটাচ্ছেন এই অভিনেত্রী।

বিষয়ঃ

শীর্ষ সংবাদ:
এবারের ঈদে রুবি মাল্টিমিডিয়ার “ভালোবাসায় রাখি তোমায়” হোমনার দুলালপুরে ঈদ উপলক্ষে ভিজিএফ এর চাল বিতরণ হোমনায় প্রান্তিক কৃষকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত উন্মুক্ত উদ্ভিদ পাঠশালায় শোভাবর্ধক গাছ বিতরণ নব-নির্বাচিত শৈলকুপা ও হরিনাকুন্ডু উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ হোমনায় বাড়ির ছাদে ড্রাগন চাষে সফলতা নরসিংদীতে পাঁচশত অসহায় ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ নরসিংদীর শিবপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ নরসিংদীতে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন টাঙ্গাইল জেলার সকল থানার অফিসার ইনচার্জগনের সমন্বয়ে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি ২৪-২৫ সাক্ষর রাজধানীতে কিশোরগ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৬,আটক ১১ সখীপুরে সাপের কামড়ে প্রাণ গেল এক শিশুর টেন্ডার ছাড়াই সরকারি গাছ উপড়িয়ে ফেলার অভিযোগ উপজেলা প্রকৌশলীর বিরুদ্ধে সখীপুরে প্রয়াত এস,এম আজহারুল ইসলাম স্যারের ১৫তম মৃত্যু বার্ষিকী শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান এর সাথে শুভেচ্ছা বিনিময় স্ত্রী ধর্ষনের প্রতিশোধ নিতেই শাহাজান কবিরাজকে হত্যা কালিগঞ্জ উপজেলায় ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন, র‍্যালী ও আলোচনা সভা ভার্সিটির ফিশারিজ বিভাগের শিক্ষার্থীরা নিচ্ছেন হাতে কলমে প্রশিক্ষন হোমনা উপজেলা নির্বাচনে পছন্দের প্রার্থীর বিজয়ে আনন্দ মিছিল