গাংনীতে ছাগল চুরির অভিযোগে ৩জন আটক : জবাইকৃত বস্তাবন্দি ছাগল উদ্ধার « বাংলাখবর প্রতিদিন

গাংনীতে ছাগল চুরির অভিযোগে ৩জন আটক : জবাইকৃত বস্তাবন্দি ছাগল উদ্ধার

ডেস্ক নিউজ
আপডেটঃ ৩০ ডিসেম্বর, ২০২১ | ১:২৪
ডেস্ক নিউজ
আপডেটঃ ৩০ ডিসেম্বর, ২০২১ | ১:২৪
Link Copied!

মেহেরপুরের গাংনী উপজেলার কল্যাণপুর গ্রামে ছাগল চুরির অভিযোগে ৩জনকে আটক করে গণধােলাই দেয়া হয়েছে। একই সাথে জবাইকৃত ১ টি ছাগল বস্তাবন্দি অবস্থায় উদ্ধার করে হয়েছে। আটককৃতরা হলেন-কল্যাণপুর গ্রামের উত্তরপাড়ার জমির মন্ডলের ছেলে ইছার উদ্দীন (৪৮),মৃত পিয়ার আলীর ছেলে রহিদুল ইসলাম (৫৫) ও মৃত রববান আলীর ছেলে আসাদুল ইসলাম (৫০)।

বুধবার দিবাগত রাত ২টার দিকে ছাগলের মালিক একই পাড়ার হুরমত আলীর ছেলে সাইদুল ইসলামসহ স্থানীয়রা ৩জনকে আটক করেন।

স্থানীয়রা জানান সাইদুল ইসলামের একটি বুধবার রাতে খুঁজে পাচ্ছিলেন না। খােঁজাখুজির এক পর্যায়ে প্রতিবেশী ইছার উদ্দীনের বাড়ির গেটে ছাগল মল দেখতে পান। খাসি ছাগলটি ইছার উদ্দীনের বাড়িতে আছে এমন সন্দেহে ছাগল মালিক সাইদুল ইসলাম প্রতিবেশীদের সহায়তায় ইছার উদ্দীনের বাড়ি তল্লাশি করে ঘরের খাটের নিচ থেকে জবাইকৃত বস্তাবন্দি ছাগলটি উদ্ধার করেন। এসময় ছাগল চুরির সাথে জড়িত ইছার উদ্দীন,একই পাড়ার রহিদুল ও আসাদুলকে স্থানীয় ধৃত করে গণধােলাই শেষে পুলিশের হাতে সােপর্দ করেন।

বিজ্ঞাপন

স্থানীয় তেঁতুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বর) কাউছার আলী জােয়ার্দ্দার জানান,ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
এদিকে গাংনী থানা পুলিশ ছাগল চুরির অভিযোগে ৩ জনকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দিয়েছে।
গাংনী থানা সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

বিষয়:

শীর্ষ সংবাদ:
আপিল বিভাগের শুনানি এগিয়ে আনার ব্যবস্থা হচ্ছে: আইনমন্ত্রী রামপুরায় পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষে নিহত ১, আহত শতাধিক নরসিংদীতে কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানবন্ধন এনায়েতপুরে বন্যার্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর হামলা ও হত্যা, যা বলল জাতিসংঘ পালিয়েছে ঢাবি ছাত্রলীগের সভাপতি-সম্পাদক গভীর রাতে পালিয়েছেন ইডেন ছাত্রলীগ সভাপতি-সেক্রেটারি ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনে শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত ১০ রাজধানী সহ সারাদেশে চলছে কোটা সংস্কার আন্দোলন রাজশাহীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মা-মেয়ে আহত, থানায় অভিযোগ সমাবেশে হামলা, গুলিবিদ্ধ ট্রাম্প স্মার্ট বাংলাদেশ গড়ার সহযোগিতা চীন-বাংলাদেশ সম্পর্ককে এগিয়ে নেবে মুক্তিযোদ্ধার নাতি-নাতনিরা পাবে না তো রাজাকারের নাতিরা পাবে? বিদ্যুৎ ব্যবহার ২০ শতাংশ কমাতে ইসির ৮ নির্দেশনা কোটা নিয়ে মন্ত্রিসভায় আলোচনা করে সিদ্ধান্ত টাঙ্গাইলের কালিহাতীতে বন্যায় পানি বন্দী প্রায় ৩০ হাজার মানুষ ঝিনাইদহ শৈলকুপায় সাবেক ইউপি সদস্য ও তার স্ত্রীকে মারধর, বাড়িঘর ভাংচুর রামগঞ্জে যুবদলের নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে রিপনের নেতৃত্বে আনন্দ মিছিল নরসিংদীর মাধবদীতে ব্যাটারি চালিত রিক্সা চালক হত্যাকান্ডের ঘটনায় চার জন গ্রেপ্তার আজও সারাদেশে বাংলা ব্লকেড