গাজীপুরে সেফটি ট্যাংকে নেমে নিহত-২, আহত-১ « বাংলাখবর প্রতিদিন

গাজীপুরে সেফটি ট্যাংকে নেমে নিহত-২, আহত-১

মোঃ সবুজ আল-আমিন, গাজীপুর
আপডেটঃ ২০ সেপ্টেম্বর, ২০২৩ | ৬:৩৬
মোঃ সবুজ আল-আমিন, গাজীপুর
আপডেটঃ ২০ সেপ্টেম্বর, ২০২৩ | ৬:৩৬
Link Copied!
সেফটি ট্যাংকে নেমে নিহত-২ -- দৈনিক বাংলাখবর প্রতিদিন

গাজীপুরে নির্মাণাধীন একটি ভবনের সেফটি ট্যাংকে নেমে দুই শ্রমিকের মৃত্যু ও একজন আহত হয়েছে। 
বুধবার দুপুর ২:৩০ মিনিটে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর পূর্বপাড়া সামসুল হকের বাড়ীতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুড়িগ্রাম জেলার বদরগঞ্জ উপজেলার মোস্তাকপুর গ্রামের মৃত: রশিদের একমাত্র ছেলে মোঃ শাহিন (৩০) ও কুড়িগ্রামের রাজারহাটের মোঃ মাহবুব (৩৫) এবং আহত দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার সিংগানগর গ্রামের আব্দুল হামিদের ছেলে মহসিন (৪৫)।

সরেজমিনে গিয়ে জানা যায়, উপজেলার সফিপুর এলাকার মালেক স্পিনিং রোড সংলগ্ন সামসুল হকের নির্মাণাধীন ভবনে সেফটি ট্যাংকের সেন্টারিংয়ের কাঁঠ খুলার জন্য শ্রমিকরা কাজ করতে যায়। ঘটনার সময় প্রথমে শ্রমিক শাহিন সেপটিক ট্যাংকের ভেতরে প্রবেশ করে বিষাক্ত গ্যাসে গুরুতর আহত হন।

বিজ্ঞাপন

তাকে উদ্ধার করতে মাহবুব নামলে তিনিও বিষাক্ত গ্যাসে গুরুতর আহত হন। পরে মহসীন আহত ব্যাক্তিদের উদ্বার করতে গেলে বিষাক্ত গ্যাসে আহত হয়ে ট্যাংকের ভিতরে পড়ে যান।

পরবর্তীতে স্থানীয়দের সহায়তায় তাদেরকে সফিপুর তানহা হাসপাতালে প্রেরণ করলে সেখানের কর্তব্যরত চিকিৎসক দুই জনকে মৃত ঘোষনা করেন এবং একজনের অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল হাসপাতালে প্রেরণ করা হয়

বিজ্ঞাপন

বিষয়ঃ:

শীর্ষ সংবাদ:
আপিল বিভাগের শুনানি এগিয়ে আনার ব্যবস্থা হচ্ছে: আইনমন্ত্রী রামপুরায় পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষে নিহত ১, আহত শতাধিক নরসিংদীতে কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানবন্ধন এনায়েতপুরে বন্যার্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর হামলা ও হত্যা, যা বলল জাতিসংঘ পালিয়েছে ঢাবি ছাত্রলীগের সভাপতি-সম্পাদক গভীর রাতে পালিয়েছেন ইডেন ছাত্রলীগ সভাপতি-সেক্রেটারি ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনে শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত ১০ রাজধানী সহ সারাদেশে চলছে কোটা সংস্কার আন্দোলন রাজশাহীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মা-মেয়ে আহত, থানায় অভিযোগ সমাবেশে হামলা, গুলিবিদ্ধ ট্রাম্প স্মার্ট বাংলাদেশ গড়ার সহযোগিতা চীন-বাংলাদেশ সম্পর্ককে এগিয়ে নেবে মুক্তিযোদ্ধার নাতি-নাতনিরা পাবে না তো রাজাকারের নাতিরা পাবে? বিদ্যুৎ ব্যবহার ২০ শতাংশ কমাতে ইসির ৮ নির্দেশনা কোটা নিয়ে মন্ত্রিসভায় আলোচনা করে সিদ্ধান্ত টাঙ্গাইলের কালিহাতীতে বন্যায় পানি বন্দী প্রায় ৩০ হাজার মানুষ ঝিনাইদহ শৈলকুপায় সাবেক ইউপি সদস্য ও তার স্ত্রীকে মারধর, বাড়িঘর ভাংচুর রামগঞ্জে যুবদলের নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে রিপনের নেতৃত্বে আনন্দ মিছিল নরসিংদীর মাধবদীতে ব্যাটারি চালিত রিক্সা চালক হত্যাকান্ডের ঘটনায় চার জন গ্রেপ্তার আজও সারাদেশে বাংলা ব্লকেড