জন্মদিনে সালমানকে যে উপহার দিলেন ক্যাটরিনা « বাংলাখবর প্রতিদিন

জন্মদিনে সালমানকে যে উপহার দিলেন ক্যাটরিনা

ডেস্ক নিউজ
আপডেটঃ ৩১ ডিসেম্বর, ২০২১ | ৯:২৫
ডেস্ক নিউজ
আপডেটঃ ৩১ ডিসেম্বর, ২০২১ | ৯:২৫
Link Copied!

সম্প্রতি ৫৬ বছরে পা রেখেছেন বলিউড ভাইজান। স্বাভাবিক ভাবেই পরিবার, আত্মীয়, বন্ধুবান্ধব থেকে শুরু করে অনুরাগীরা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন সালমানকে। পাশাপাশি বেশ কিছু দামী উপহারও পেয়েছেন তিনি। যারা তাকে দামী উপহার দিয়েছেন তাদের মধ্যে অন্যতম হলেন তার সদ্য সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফ।

কিছুদিন আগেই বিয়ে করেছেন ক্যাটরিনা কাইফ। সেই বিয়েতে কেন সালমান খান উপস্থিত ছিলেন না তা নিয়েও জল্পনা হয়েছে প্রচুর। ক্যাটরিনার বিয়ে হয়ে গেলেও, সালমানের সঙ্গে বন্ধুত্বে যে কোনও ঘাটতি পড়েনি তা স্পষ্ট। সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে সালমানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ক্যাটরিনা। আর তার সঙ্গে এই দামী উপহার পাঠিয়েছেন তিনি। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, জন্মদিনে সালমানকে প্রায় ৩ লাখ টাকার একটি সোনার ব্রেসলেট উপহার দিয়েছেন ক্যাটরিনা।

ক্যাটরিনা ছাড়াও জ্যাকলিন ফার্নান্ডেজ, শিল্পা শেট্টি, সঞ্জয় দত্তরাও দামী উপহার পাঠিয়েছেন সালমানকে। জ্যাকলিন একটি ১০-১২ লক্ষ টাকার ঘড়ি উপহার দিয়েছে সালমানকে। সঞ্জয় দত্ত সালমানকে একটি ৭-৮ লক্ষ টাকার হীড়ার ব্রেসলেট দিয়েছেন। শিল্পা শেট্টিও দিয়েছেন একটি হীড়ার ব্রেসলেট যার দাম ১৬-১৭ লক্ষ টাকা। তবে অনিল কাপুরের দেওয়ার উপহারটি সবচেয়ে দামি। তিনি সালমানকে একটি লেদার জ্যাকেট উপহার দিয়েছেন যার দাম ২৭-২৮ লক্ষ টাকা।

বিজ্ঞাপন

বন্ধু ছাড়াও, পরিবার থেকেও বহু উপহার পেয়েছেন সালমান। বোন অর্পিতা খান সালমানকে একটি ১৫-১৭ লক্ষ টাকার মধ্যে রোলেক্স ঘড়ি উপহার দিয়েছেন। সালমানের ভাই সোহেল খান সালমানকে একটি ২৫ লক্ষ টাকার BMW গাড়ি ও আরবাজ খান ২-৩ কোটির একটি অডি গাড়ি উপহার দিয়েছেন। অর্পিতার বর তথা অভিনেতা আয়ুষ সলমনকে ৭৫ হাজার টাকার একটি সোনার চেন উপহার দিয়েছেন। আর সবচেয়ে বড় উপহার বাবা সেলিম খানের থেকে পেয়েছেন ছেলে। জানা গেছে, জুহুতে ১২-১৩ কোটির মধ্যে একটি অ্যাপার্টমেন্ট দিয়েছেন সেলিম খান। সব মিলিয়ে এবার জন্মদিন আনন্দে কাটিয়েছেন সলমন।

তবে নেটিজেনরা বলছেন, জন্মদিনে সালমান তার সেরা উপহারটি পেয়েছেন নাগ দেবতার কাছ থেকে। কারণ জন্মদিনের ঠিক আগের দিনই সাপের কামড় খান তিনি। এতে হাসপাতালেও ভর্তি হতে হয় ভাইজান কে। নেটিজেনদের মতে, সাপের কামড় হয়তো নাগ দেবতার আশীর্বাদ হয়ে এসেছে তার জীবনে। এখন দেখার বিষয় আগত বছর কেমন কাটে ভাইজানের।

বিজ্ঞাপন

বিষয়ঃ

শীর্ষ সংবাদ:
ইবিতে বাসের সিটে বসা নিয়ে বাকবিতণ্ডা, হত্যাচেষ্টার অভিযোগ শেরপুরের গজনীতে বাস চাপায় প্রাণ গেলো আইসক্রীম বিক্রেতার নাটোরে সমকামী স্কুল ছাত্রীর বিয়ের খবরে চাঞ্চল্য মহেশপুরে বিদ্যুতের সাব-স্টেশন নির্মানে বালুর বদলে মাটি দিয়ে ভরাটের অভিযোগ কুড়িগ্রামে পাথরবাহী ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী দুই স্কুলছাত্র নিহত ঝিনাইদহে ২ দিন ব্যাপী কারাতে সেমিনারের উদ্বোধন ঝিনাইদহে ডিবি পুলিশের অভিযানে ১ কেজি গাঁজাসহ গ্রেফতার এক সখীপুরে জমি নিয়ে বিরোধের জেরে সন্ত্রাসী হামলার শিকার ষাটোর্ধ বৃদ্ধা শাহজাদপুরে বজ্রপাতে এক যুবকের মৃত্যু গনতন্ত্রের বিজ্ঞাপন বিরতি ঝিনাইদহ সদর উপজেলার জনপ্রতিনিধি ও অফিসারবৃন্দের সাথে সংসদ সদস্যের মতবিনিময় সভা শহীদদের প্রতি শাহজাদপুর উপজেলা গণ-অধিকার পরিষদের বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন সাভারে ওয়াসিল উদ্দিন পাঠাগারের উদ্যোগে তেঁতুলঝোড়া বইমেলা ২০২৪ উদ্বোধন সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক মাসুদ রানার পিএইচডি ডিগ্র ফিলিস্তিনি দুই শিক্ষার্থীর পাশে রাজশাহীর কাউন্সিলর নিজামুল আজম রাজারহাটে গলায় ফাঁস দিয়ে প্রধান শিক্ষকের আত্মহত্যা কোটচাঁদপুরে ভ্রাম্যমাণ আদালতে চাউল ব্যাবসায়ীকে জরিমানা ঝিনাইদহে সীমান্তে ভারতীয় নাগরিকসহ ২০ জন আটক সংবাদ সংগ্রহ করতে গিয়ে মাদক কারবারিদের হামলার শিকার সাংবাদিক ছাত্র অধিকার পরিষদের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী পালন