জাতীয়তাবাদী ছাত্র ফোরামের ইফতার ও দোয়া মাহফিল! « বাংলাখবর প্রতিদিন

জাতীয়তাবাদী ছাত্র ফোরামের ইফতার ও দোয়া মাহফিল!

ডেস্ক নিউজ
আপডেটঃ ১২ এপ্রিল, ২০২৩ | ১১:৫৩
ডেস্ক নিউজ
আপডেটঃ ১২ এপ্রিল, ২০২৩ | ১১:৫৩
Link Copied!
জাতীয়তাবাদী ছাত্র ফোরামের ইফতার ও দোয়া মাহফিল! -- দৈনিক বাংলাখবর প্রতিদিন

রাজধানীর ঢাকার ইন্জিনিয়ার ইনস্টিউটে ঢাকাস্থ কিশোরগঞ্জ জাতীয়তাবাদী ছাত্র ফোরামের উদ্যেেগে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের দীর্ঘায়ু কামনায় ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপার্সন এর উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম।

বিজ্ঞাপন

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যথাক্রমে কেন্দ্রীয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি জনাব শরিফুল আলম, সহ সভাপতি জনাব শেখ মুজিবুর রহমান ইকবাল, সেক্রেটারি জনাব মাজহারুল ইসলাম। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মেহেদী হাসান হিমেল এবং পরিচালনায় ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মাহমুদ ভুঁইয়া।

অন্যান্য অতিথির মধ্যে উপস্থিত ছিলেন, যথাক্রমে কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি রুহুল আমিন আকিল, কিশোরগঞ্জ জেলা যুবদল সেক্রেটারি আব্দুল্লাহ আল মাসুদ সুমন, স্বেচ্ছাসেবক দলের সেক্রেটারি আবু নাসের সুমন, জয়েন্ট সেক্রেটারি মো: মামুন মিয়া, উক্ত সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি কুতুবউদ্দিন কিরন ও প্রতিষ্ঠাতার সাধারণ সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম মীরসহ সংগঠনের অন্যান্য নেত্রীবৃন্দ।

বিজ্ঞাপন

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম উক্ত সংগঠনের যে কোন গঠনমূলক কাজে সহযোগিতা করার আশ্বাস ব্যক্ত করে বলেন কিশোরগঞ্জের ছাত্র সমাজের ছাত্ররা তোমরা ঐক্যবদ্ধ হয়ে লেখা পড়ার পাশাপাশি দেশের মানুষের জন্য কাজ করে যাও ঢাকায় আছে সালাম কিশোরগঞ্জে আছে আলম অতএব তোমরা এগিয়ে যাও।

বিশেষ অতিথির বক্তব্যে জনাব শরিফুল আলম তার বক্তব্যে বিএনপির চলমান আন্দোলনকে বেগবান করার জন্য উক্ত সংগঠন নিরলস ভাবে কাজ করবে এবং কিশোরগঞ্জের মানুষের সুখে-দুঃখে পাশে থাকবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন।

উক্ত সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম মীর তার বক্তব্যে বলেন, ২০১৮ সালে কুতুবউদ্দিন কিরনসহ অন্যান্য ছাত্রদেরকে নিয়ে ঢাকার বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজে কিশোরগঞ্জ জেলার জাতীয়তাবাদী ছাত্র সমাজকে ঐক্যবদ্ধ করার লক্ষ্যে উক্ত সংগঠনটি আমরা গঠন করি। সেই থেকে লেখা পড়ার পাশাপাশি ছাত্রদের অধিকার আদায়ে এবং দেশের কল্যানে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপিকে শক্তিশালী করার লক্ষ্যে উক্ত সংগঠন কাজ করে যাচ্ছে। তিনি উক্ত সংগঠনকে শক্তিশালী করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

বিভিন্ন পর্যায়ের নেত্রীবৃন্দ উক্ত অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন। পবিত্র কোরআন তিলাওয়াত ও মোনাজাতের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করা হয়। অবশেষে ইফতার গ্রহণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

বিষয়ঃ:

শীর্ষ সংবাদ:
এবারের ঈদে রুবি মাল্টিমিডিয়ার “ভালোবাসায় রাখি তোমায়” হোমনার দুলালপুরে ঈদ উপলক্ষে ভিজিএফ এর চাল বিতরণ হোমনায় প্রান্তিক কৃষকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত উন্মুক্ত উদ্ভিদ পাঠশালায় শোভাবর্ধক গাছ বিতরণ নব-নির্বাচিত শৈলকুপা ও হরিনাকুন্ডু উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ হোমনায় বাড়ির ছাদে ড্রাগন চাষে সফলতা নরসিংদীতে পাঁচশত অসহায় ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ নরসিংদীর শিবপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ নরসিংদীতে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন টাঙ্গাইল জেলার সকল থানার অফিসার ইনচার্জগনের সমন্বয়ে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি ২৪-২৫ সাক্ষর রাজধানীতে কিশোরগ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৬,আটক ১১ সখীপুরে সাপের কামড়ে প্রাণ গেল এক শিশুর টেন্ডার ছাড়াই সরকারি গাছ উপড়িয়ে ফেলার অভিযোগ উপজেলা প্রকৌশলীর বিরুদ্ধে সখীপুরে প্রয়াত এস,এম আজহারুল ইসলাম স্যারের ১৫তম মৃত্যু বার্ষিকী শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান এর সাথে শুভেচ্ছা বিনিময় স্ত্রী ধর্ষনের প্রতিশোধ নিতেই শাহাজান কবিরাজকে হত্যা কালিগঞ্জ উপজেলায় ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন, র‍্যালী ও আলোচনা সভা ভার্সিটির ফিশারিজ বিভাগের শিক্ষার্থীরা নিচ্ছেন হাতে কলমে প্রশিক্ষন হোমনা উপজেলা নির্বাচনে পছন্দের প্রার্থীর বিজয়ে আনন্দ মিছিল