জাতীয় পার্টি আজ নতুন করে জেগে উঠেছে: সালমা ইসলাম এমপি « বাংলাখবর প্রতিদিন

জাতীয় পার্টি আজ নতুন করে জেগে উঠেছে: সালমা ইসলাম এমপি

ডেস্ক নিউজ
আপডেটঃ ১ জানুয়ারি, ২০২২ | ৯:৪৭
ডেস্ক নিউজ
আপডেটঃ ১ জানুয়ারি, ২০২২ | ৯:৪৭
Link Copied!

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও প্রয়াত সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদকে গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে সাবেক প্রতিমন্ত্রী ও দলটির কো-চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেছেন, আজ থেকে ৩৫ বছর আগে দেশের মানুষের কল্যাণের কথা মাথায় রেখে হুসেইন মুহম্মদ এরশাদ জাতীয় পার্টি প্রতিষ্ঠা করেন। ঔপনিবেশিক শাসনামলের শৃঙ্খল ভেঙে তিনি একটি আধুনিক বাংলাদেশ উপহার দিয়েছিলেন। তাই আজও কোটি মানুষের হৃদয়ের মণিকোঠায় বেঁচে আছেন হুসেইন মুহম্মদ এরশাদ।

শনিবার রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সালমা ইসলাম এমপি বলেন, নানান বাধা বিপত্তি উপেক্ষা করে জাতীয় পার্টি আজও এগিয়ে যাচ্ছে। হুসেইন মুহম্মদ এরশাদের যোগ্য উত্তরসূরি বর্তমান চেয়ারম্যান জিএম কাদের এখন জাতীয় পার্টির পতাকা বহন করে পথ চলছেন। তার নেতৃত্বে জাতীয় পার্টি অনেক বেশি সুসংগঠিত এবং শক্তিশালী। জাতীয় পার্টি আজ নতুন করে জেগে উঠেছে। নতুন শক্তি দিয়ে পথ চলা শুরু করেছে। নেতাকর্মীদের মঝেও নতুন করে প্রাণ ফিরে এসেছে।

বিজ্ঞাপন

অ্যাডভোকেট সালমা ইসলাম আরও বলেন, জাতীয় পার্টি গণমানুষের দল। মানুষের কল্যাণের জন্য রাজনীতি করতেই জাতীয় পার্টির জন্ম। সব ষড়যন্ত্র মোকাবিলা করে গঠনমূলক রাজনীতি করে যাচ্ছে জাতীয় পার্টি। দেশের মানুষও তাই আগামীতে আবার জাতীয় পার্টির শাসনামলের সেই স্বর্ণালী যুগে ফিরে যেতে চায়। জাতীয় পার্টিকে আবার ক্ষমতায় দেখতে চায়। আর মানুষের এই স্বপ্ন পূরণের জন্য প্রয়োজন নেতাকর্মীদের মধ্যে ইস্পাত কঠিন ঐক্য। তিনি এ সময় ব্যাংককে চিকিৎসাধীন বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদের রোগমুক্তি কামনায় নেতাকর্মীসহ দেশবাসীর কাছে দোয়া কামনা করেন।

জাতীয় সংসদের প্রধান বিরোধীদল জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মূলক এই সমাবেশের আয়োজন করা হয়।

বিকাল ৩টায় রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা আয়োজন করা হয়। আলোচনা সভা শেষে একই স্থানে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিজ্ঞাপন

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য রেজাউল ইসলাম ভূঁইয়া এবং যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজুর সঞ্চালনায় সভায় আরও বক্তব্য দেন- জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, জাতীয় পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপি, কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, কো-চেয়ারম্যান অ্যাডভোকেট কাজী ফিরোজ রশীদ এমপি, কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, মীর আব্দুস সবুর আসুদ, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, লিয়াকত হোসেন খোকা এমপি, চেয়ারম্যানের উপদেষ্টা শেরীফা কাদের এমপি, জহিরুল আলম রুবেল, ভাইস-চেয়ারম্যান জাহাঙ্গীর আলম পাঠান, জাতীয় যুব সংহতির আহ্বায়ক এইচএম শাহরিয়ার আসিফ, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক মো. বেলাল হোসেন, জাতীয় শ্রমিক পার্টির সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন, জাতীয় ছাত্র সমাজের সভাপতি ইব্রাহিম খান জুয়েল।

উপস্থিত ছিলেন- প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, নাজমা আক্তার এমপি, আলমগীর সিকদার লোটন, মেজর (অব.) রানা মো. সোহেল এমপি, উপদেষ্টা রওশন আরা মান্নান এমপি, এমএ কুদ্দুস, নুরুল ইসলাম মিলন, ড. নূরুল আজহার শামীম, মনিরুল ইসলাম মিলন, মেহজাবিন মোর্শেদ ইব্রাহিম, নাজনীন সুলতানা, হেনা খান পন্নী, ইসরাফিল খোকন, আমানত হোসেন আমানত, লাকি বেগম, ইন্জিনিয়ার মো. সিরাজুল হক, ডা. রুস্তম আলী ফরাজী এমপি।

বিষয়ঃ

শীর্ষ সংবাদ:
এবারের ঈদে রুবি মাল্টিমিডিয়ার “ভালোবাসায় রাখি তোমায়” হোমনার দুলালপুরে ঈদ উপলক্ষে ভিজিএফ এর চাল বিতরণ হোমনায় প্রান্তিক কৃষকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত উন্মুক্ত উদ্ভিদ পাঠশালায় শোভাবর্ধক গাছ বিতরণ নব-নির্বাচিত শৈলকুপা ও হরিনাকুন্ডু উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ হোমনায় বাড়ির ছাদে ড্রাগন চাষে সফলতা নরসিংদীতে পাঁচশত অসহায় ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ নরসিংদীর শিবপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ নরসিংদীতে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন টাঙ্গাইল জেলার সকল থানার অফিসার ইনচার্জগনের সমন্বয়ে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি ২৪-২৫ সাক্ষর রাজধানীতে কিশোরগ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৬,আটক ১১ সখীপুরে সাপের কামড়ে প্রাণ গেল এক শিশুর টেন্ডার ছাড়াই সরকারি গাছ উপড়িয়ে ফেলার অভিযোগ উপজেলা প্রকৌশলীর বিরুদ্ধে সখীপুরে প্রয়াত এস,এম আজহারুল ইসলাম স্যারের ১৫তম মৃত্যু বার্ষিকী শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান এর সাথে শুভেচ্ছা বিনিময় স্ত্রী ধর্ষনের প্রতিশোধ নিতেই শাহাজান কবিরাজকে হত্যা কালিগঞ্জ উপজেলায় ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন, র‍্যালী ও আলোচনা সভা ভার্সিটির ফিশারিজ বিভাগের শিক্ষার্থীরা নিচ্ছেন হাতে কলমে প্রশিক্ষন হোমনা উপজেলা নির্বাচনে পছন্দের প্রার্থীর বিজয়ে আনন্দ মিছিল