টাঙ্গাইল জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত সখীপুর থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম « বাংলাখবর প্রতিদিন

টাঙ্গাইল জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত সখীপুর থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম

খাঁন আহম্মেদ হৃদয় পাশা, স্টাফ রিপোর্টার
আপডেটঃ ৭ সেপ্টেম্বর, ২০২৩ | ১০:২৬
খাঁন আহম্মেদ হৃদয় পাশা, স্টাফ রিপোর্টার
আপডেটঃ ৭ সেপ্টেম্বর, ২০২৩ | ১০:২৬
Link Copied!
টাঙ্গাইল জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত -- দৈনিক বাংলাখবর প্রতিদিন

সখীপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মো:রেজাউল করিম রিপন টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সকালে এ উপলক্ষে জেলা পুলিশ সুপারের মাসিক ক্রাইম কার্যালয়ে সম্মাননা ক্রেস্ট তুলে দেন জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।

এ ছাড়া শ্রেষ্ঠ ওয়ারেন্ট অফিসার হিসেবে সখীপুর থানার এসআই মো: মনিরুজ্জামান, এসআই মাসুদ রানা, এএসআই সুমন, এএসআই আব্দুস সালাম ও কনস্টেবল আনোয়ার হোসেনকে পুরস্কৃত করা হয়েছে।

বিজ্ঞাপন

সখীপুর থানার আইন শৃঙ্খলা ও অপরাধ নির্মূল করাসহ নানাবিধ কাজের জন্য মাসিক মূল্যায়নে ওসি রেজাউল করিম রিপন সহ ছয়জন পুলিশ পুরস্কৃত হওয়ায় সখীপুরের সাধারণ মানুষ আনন্দিত।

ওসি রেজাউল করিম রিপন বলেন, জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে আমি আমার অর্পিত দায়িত্ব পালন করে যাচ্ছি। আমার দায়িত্বের মূল্যায়নে শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত হওয়ায় এবং সখীপুর থানাকে টাঙ্গাইলের মধ্যে শ্রেষ্ঠ থানা হিসেবে পরিচিতি লাভ করায় আমি খুবই আনন্দিত। আমি ও আমার পুলিশ সদস্যদের জন্য সবার কাছে দোয়া চাই। বাকি সময়টা যেন দক্ষতা ও সততার সাথে কাজ করে যেতে পারি।

বিজ্ঞাপন

বিষয়ঃ:

শীর্ষ সংবাদ:
আপিল বিভাগের শুনানি এগিয়ে আনার ব্যবস্থা হচ্ছে: আইনমন্ত্রী রামপুরায় পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষে নিহত ১, আহত শতাধিক নরসিংদীতে কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানবন্ধন এনায়েতপুরে বন্যার্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর হামলা ও হত্যা, যা বলল জাতিসংঘ পালিয়েছে ঢাবি ছাত্রলীগের সভাপতি-সম্পাদক গভীর রাতে পালিয়েছেন ইডেন ছাত্রলীগ সভাপতি-সেক্রেটারি ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনে শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত ১০ রাজধানী সহ সারাদেশে চলছে কোটা সংস্কার আন্দোলন রাজশাহীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মা-মেয়ে আহত, থানায় অভিযোগ সমাবেশে হামলা, গুলিবিদ্ধ ট্রাম্প স্মার্ট বাংলাদেশ গড়ার সহযোগিতা চীন-বাংলাদেশ সম্পর্ককে এগিয়ে নেবে মুক্তিযোদ্ধার নাতি-নাতনিরা পাবে না তো রাজাকারের নাতিরা পাবে? বিদ্যুৎ ব্যবহার ২০ শতাংশ কমাতে ইসির ৮ নির্দেশনা কোটা নিয়ে মন্ত্রিসভায় আলোচনা করে সিদ্ধান্ত টাঙ্গাইলের কালিহাতীতে বন্যায় পানি বন্দী প্রায় ৩০ হাজার মানুষ ঝিনাইদহ শৈলকুপায় সাবেক ইউপি সদস্য ও তার স্ত্রীকে মারধর, বাড়িঘর ভাংচুর রামগঞ্জে যুবদলের নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে রিপনের নেতৃত্বে আনন্দ মিছিল নরসিংদীর মাধবদীতে ব্যাটারি চালিত রিক্সা চালক হত্যাকান্ডের ঘটনায় চার জন গ্রেপ্তার আজও সারাদেশে বাংলা ব্লকেড