ঢাকায় গায়েহলুদের অনুষ্ঠানে এলেন বলিউড বাদশাহ « বাংলাখবর প্রতিদিন

ঢাকায় গায়েহলুদের অনুষ্ঠানে এলেন বলিউড বাদশাহ

ডেস্ক নিউজ
আপডেটঃ ৫ জানুয়ারি, ২০২২ | ৫:২৯
ডেস্ক নিউজ
আপডেটঃ ৫ জানুয়ারি, ২০২২ | ৫:২৯
Link Copied!

এ মুহূর্তে বলিউডে সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত গায়ক ‘লাল গেন্দা ফুল’খ্যাত বাদশাহ। এ র‌্যাপ সিংগারের জনপ্রিয়তা এখন আকাশচুম্বী। আর এমন হাইপ্রোফাইল সেলিব্রেটিকে উড়িয়ে আনা হলো ঢাকায় এক গায়েহলুদের অনুষ্ঠানে!

অনেকের কাছে বিষয়টি অবিশ্বাস্য মনে হতে পারে। তবে বর্ণাঢ্য সেই অনুষ্ঠানের অতিথিদের মনোরঞ্জনে এমনটাই করলেন রাজধানী ঢাকার একটি পরিবার।

রোববার সন্ধ্যায় ঢাকার নতুন বাজার এলাকার অদূরে মাদানী এভিনিউয়ে গায়েহলুদ ও মেহেদি রাত্রি অংশে এসে হাজির হন বাদশাহ। নেচে-গেয়ে মাত করেন তিনি।

বিজ্ঞাপন

বর্ণাঢ্য আয়োজনের সেই বিয়ের পাত্রের নাম মাহিন ও পাত্রী লুবানা। বিয়েতে বলিউড র‍্যাপার বাদশাহ ছাড়াও আনা হয় প্রকৃতি কক্কর, সুকৃতি কক্কর ও আস্থা গিলকে।

প্রসঙ্গত, ২০০৬ সালে ইয়ো ইয়ো হানি সিংয়ের সঙ্গে মাফিয়া মান্দীর ব্যান্ড সংগীত দিয়ে গানের ভূবনে পা রাখেন বাদশাহ। ২০১২ সালে হানি থেকে আলাদা হয়ে স্বতন্ত্র হরিয়ানি গান কার গায়ি চুল মুক্তি দেন।

তার অভিষেক ‘একক ডিজে ওয়ালে বাবু’ গানটি মুক্তির মাত্র ২৪ ঘণ্টায় ভারতীয় আইটিউনস তালিকায় শীর্ষস্থান দখল করে নেয়। গানটি মাত্র ৩০ ঘণ্টায় ইউটিউবে ১০ লাখের ওপরে দেখা হয়। ২০১৬ সালে শ্রেষ্ঠ দ্বৈত/গোষ্ঠী-এর জন্য পাঞ্জাবি সংগীত পুরস্কার এবং বছরের সর্বোচ্চ জনপ্রিয় গান অব দ্য ইয়ার পুরস্কার লাভ করে।

বিজ্ঞাপন

২০১৮ সালে বাদশাহ ফোর্বস ইন্ডিয়া ম্যাগাজিন কর্তৃক ভারতের ৬৩তম ধনী তারকা হিসেবে তালিকাভুক্ত হন।

বিষয়ঃ:

শীর্ষ সংবাদ:
এবারের ঈদে রুবি মাল্টিমিডিয়ার “ভালোবাসায় রাখি তোমায়” হোমনার দুলালপুরে ঈদ উপলক্ষে ভিজিএফ এর চাল বিতরণ হোমনায় প্রান্তিক কৃষকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত উন্মুক্ত উদ্ভিদ পাঠশালায় শোভাবর্ধক গাছ বিতরণ নব-নির্বাচিত শৈলকুপা ও হরিনাকুন্ডু উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ হোমনায় বাড়ির ছাদে ড্রাগন চাষে সফলতা নরসিংদীতে পাঁচশত অসহায় ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ নরসিংদীর শিবপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ নরসিংদীতে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন টাঙ্গাইল জেলার সকল থানার অফিসার ইনচার্জগনের সমন্বয়ে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি ২৪-২৫ সাক্ষর রাজধানীতে কিশোরগ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৬,আটক ১১ সখীপুরে সাপের কামড়ে প্রাণ গেল এক শিশুর টেন্ডার ছাড়াই সরকারি গাছ উপড়িয়ে ফেলার অভিযোগ উপজেলা প্রকৌশলীর বিরুদ্ধে সখীপুরে প্রয়াত এস,এম আজহারুল ইসলাম স্যারের ১৫তম মৃত্যু বার্ষিকী শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান এর সাথে শুভেচ্ছা বিনিময় স্ত্রী ধর্ষনের প্রতিশোধ নিতেই শাহাজান কবিরাজকে হত্যা কালিগঞ্জ উপজেলায় ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন, র‍্যালী ও আলোচনা সভা ভার্সিটির ফিশারিজ বিভাগের শিক্ষার্থীরা নিচ্ছেন হাতে কলমে প্রশিক্ষন হোমনা উপজেলা নির্বাচনে পছন্দের প্রার্থীর বিজয়ে আনন্দ মিছিল