দুই সিনেমা নিয়ে ফিরছেন আনুশকা! « বাংলাখবর প্রতিদিন

দুই সিনেমা নিয়ে ফিরছেন আনুশকা!

ডেস্ক নিউজ
আপডেটঃ ১ জানুয়ারি, ২০২২ | ৬:৪৫
ডেস্ক নিউজ
আপডেটঃ ১ জানুয়ারি, ২০২২ | ৬:৪৫
Link Copied!

দীর্ঘদিন ধরেই সিনেমা থেকে দূরে আছেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। দর্শকরা অপেক্ষায় ছিলেন কবে ফিরবেন তাদের পছন্দের এই তারকা। সেই অপেক্ষার পালা শেষ করে রীতিমতো চমক দিয়ে ফিরছেন তিনি।

জানা গেছে, ভারতীয় ডিজিটাল প্লাটফর্মের সবচেয়ে বড় বাজেটের সিনেমা দিয়ে ফিরছেন আনুশকা। এছাড়া আরো একটি ওটিটির সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। শিগগিরই সিনেমা দুটিতে চুক্তিবদ্ধ হবেন আনুশকা।

‘নতুন বছরে প্রত্যাশা পূরণ করতে আসছি’‘নতুন বছরে প্রত্যাশা পূরণ করতে আসছি’
নতুন বছরে আনুশকার সিনেপর্দায় ফেরাকে অনেকেই ইতিবাচক হিসেবে দেখছেন। তার এই সিনেমা দুটি ওটিটি প্লাটফর্মের জন্য দারুণ কিছু হবে এবং বিশ্বের বুকে ভারতীয় প্লাটফর্মের জনপ্রিয়তা আরো বাড়াবে বলেও মনে করছেন তারা। এক সময় নিয়মিত অভিনয় করা আনুশকা একের পর এক বক্স অফিস হিট করা সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। নিজের অভিনয় মুন্সিয়ানায় ইন্ডাস্ট্রিতে তৈরি করেছেন শক্ত অবস্হান। দীর্ঘদিন অভিনয় থেকে দূরে থাকলেও সেই জনপ্রিয়তায় এতটুকু ভাটা পড়েনি। নির্মাতারাও তাকে নিয়ে সিনেমা নির্মাণে আগের মতোই আগ্রহী।

বিজ্ঞাপন

এ প্রসঙ্গে আনুশকা বলেন, ‘অভিনয় থেকে দূরে আছি মানে এই নয় যে, আরা অভিনয় করব না। আমি আসলে স্বামী-সন্তান নিয়ে একটু ব্যস্ত ছিলাম। সন্তান ছোট থাকায় তাকে সময় দিতে চেয়েছি। এখন যেহেতু আমার মেয়ে একটু বড় হয়েছে সেহেতু এখন সিনেমায় সময় দিতে পারব বলে মনে করছি। তাই আবারো দর্শকদের আনুশকা হয়ে ফিরছি। নতুন বছরে দারুণ কিছু চমক লাগা খবর দিতে পারব। বরাবরের মতোই ভিন্নধর্মী কাজের অংশ হতে যাচ্ছি। নতুন বছর বিনোদনের সঙ্গে শুরু করতে চাই।’

বিষয়ঃ

শীর্ষ সংবাদ:
অবরোধ সমর্থনে ছাত্রদল নেতা নাছিরের নেতৃত্বে বিক্ষোভ মিছিল টাঙ্গাইল ০৮ আসনের হেভিওয়েট দুই প্রার্থীর মনোনয়ন বৈধ রাবিতে ছাত্রদলের দেয়াল লিখন সহিংসতা বন্ধে তরুণদের নৌকায় ভোট দেওয়ার আহ্বান জয়ের সমর্থকদের সাথে নিয়ে মনোনয়ন পত্র জমা দিলেন অনুপম শাজাহান জয় কুমিল্লা-২ আসনে ৪ প্রার্থীর মনোনয়ন পত্র জমা নৌকায় চড়ে মনোনয়নপত্র জমা দিলেন বকুল বিধিভঙ্গের দায়ে সাকিবকে ইসির শোকজ ছাত্রদল নেতা সালাহউদ্দিনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল নৌকা না পেয়ে কুমিল্লা-২ আসনে স্বতন্ত্র প্রার্থীর ঘোষণা দিলেন মো.শফিকুল আলম সিরাজগঞ্জ-৫ আসনে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস ভালুকায় নৌকার মনোনীত প্রার্থী এমপি ধনুকে গণ সংবর্ধনা সিরাজগঞ্জ-৫ আসনের আ’লীগের বিদ্রোহী প্রার্থী নুরুল ইসলাম সাজেদুল বরিশাল-২ আসনে মনোনয়নপত্র সংগ্রহ করলেন নকুল কুমার বিশ্বাস কুমিল্লা-২ আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী এটিএম মঞ্জুরুল ইসলাম পিরোজপুর-১ আসনে স্বতন্ত্র প্রার্থীতার ঘোষণা দিলেন জেলা আ’লীগ সভাপতি আউয়াল নির্বাচন কেন্দ্রিক সহিংসতার ঘটনাগুলোর নিরপেক্ষ তদন্ত করা উচিত দলীয় মনোনয়ন বঞ্চিতদের সতন্ত্র প্রার্থী হওয়ার সুযোগ নাটোর-৪ আসনে নৌকার মাঝি হলেন ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী চার সংস্থার সঙ্গে পুলিশের মতের অমিল অনেকটা প্রকাশ্যে