ধর্ষণ শেষে ঘুমিয়ে পড়লেন তিনি, অতঃপর... « বাংলাখবর প্রতিদিন

ধর্ষণ শেষে ঘুমিয়ে পড়লেন তিনি, অতঃপর…

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৮ ডিসেম্বর, ২০২১ | ৯:২৬
ডেস্ক নিউজ
আপডেটঃ ২৮ ডিসেম্বর, ২০২১ | ৯:২৬
Link Copied!

পুলিশের হাতে ধরা পড়লেন ‘কথিত’ এক ধর্ষক। ভিকটিমের বাড়িতে ঘুমিয়ে থাকা অবস্থায় পুলিশ তাকে আটক করে। আগামীকাল তাকে ওডেনডালরাস ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হবে বলে জানা গেছে।

দক্ষিণ আফ্রিকার ফ্রি স্টেট পুলিশ ম্যানেজমেন্ট জানায়, ৩৫ বছর বয়সী ওই সন্দেহভাজন ৬২ বছর বয়সী এক নারীকে ধর্ষণ করেন, বড়দিনে।

প্রাদেশিক পুলিশের মুখপাত্র ক্যাপ্টেন স্টিফেন থাকেং বলেন, রাত সোয়া ১০টার দিকে ভিকটিম যখন ঘুমাচ্ছিলেন তখন ওই ব্যক্তি তাঁর দরজায় টোকা দেন। তিনি জেগে ওঠেন। এর পর তাঁকে লাঞ্ছিত করা হয়। শ্বাসরোধে হত্যার চেষ্টা এবং সবশেষে ধর্ষণ করা হয়। ধর্ষণের পর সন্দেহভাজন ঘুমিয়ে পড়ে। ভুক্তভোগী খোলা জানালা দিয়ে পালিয়ে তাঁর তাঁর প্রতিবেশীদের কাছ থেকে সাহায্য নেন।

বিজ্ঞাপন

ওডেনডালরাস থানার পুলিশ সদস্যরা দ্রুত ঘটনাস্থলে যায় এবং সন্দেহভাজন ব্যক্তিকে ঘুমন্ত অবস্থায় পায়। ৩৫ বছর বয়সী ওই ব্যক্তিকে তারা জাগিয়ে তোলে এবং ধর্ষণের উদ্দেশ্যে ঘর ভাঙার জন্য গ্রেপ্তার করে। সন্দেহভাজনকে ২৮ ডিসেম্বর (আগামীকাল) ওডেনডালসাস ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হবে।

ক্যাপ্টেন স্টিফেন থাকেং আরো বলেন, এটা নিশ্চিত করতে হবে যে একটি জাতির বয়স্ক নাগরিকরা নিরাপদ, সুরক্ষিত এবং ভালোভাবে যত্নশীল।
সূত্র : আইওএল

বিজ্ঞাপন

বিষয়ঃ

শীর্ষ সংবাদ:
ইবিতে বাসের সিটে বসা নিয়ে বাকবিতণ্ডা, হত্যাচেষ্টার অভিযোগ শেরপুরের গজনীতে বাস চাপায় প্রাণ গেলো আইসক্রীম বিক্রেতার নাটোরে সমকামী স্কুল ছাত্রীর বিয়ের খবরে চাঞ্চল্য মহেশপুরে বিদ্যুতের সাব-স্টেশন নির্মানে বালুর বদলে মাটি দিয়ে ভরাটের অভিযোগ কুড়িগ্রামে পাথরবাহী ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী দুই স্কুলছাত্র নিহত ঝিনাইদহে ২ দিন ব্যাপী কারাতে সেমিনারের উদ্বোধন ঝিনাইদহে ডিবি পুলিশের অভিযানে ১ কেজি গাঁজাসহ গ্রেফতার এক সখীপুরে জমি নিয়ে বিরোধের জেরে সন্ত্রাসী হামলার শিকার ষাটোর্ধ বৃদ্ধা শাহজাদপুরে বজ্রপাতে এক যুবকের মৃত্যু গনতন্ত্রের বিজ্ঞাপন বিরতি ঝিনাইদহ সদর উপজেলার জনপ্রতিনিধি ও অফিসারবৃন্দের সাথে সংসদ সদস্যের মতবিনিময় সভা শহীদদের প্রতি শাহজাদপুর উপজেলা গণ-অধিকার পরিষদের বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন সাভারে ওয়াসিল উদ্দিন পাঠাগারের উদ্যোগে তেঁতুলঝোড়া বইমেলা ২০২৪ উদ্বোধন সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক মাসুদ রানার পিএইচডি ডিগ্র ফিলিস্তিনি দুই শিক্ষার্থীর পাশে রাজশাহীর কাউন্সিলর নিজামুল আজম রাজারহাটে গলায় ফাঁস দিয়ে প্রধান শিক্ষকের আত্মহত্যা কোটচাঁদপুরে ভ্রাম্যমাণ আদালতে চাউল ব্যাবসায়ীকে জরিমানা ঝিনাইদহে সীমান্তে ভারতীয় নাগরিকসহ ২০ জন আটক সংবাদ সংগ্রহ করতে গিয়ে মাদক কারবারিদের হামলার শিকার সাংবাদিক ছাত্র অধিকার পরিষদের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী পালন