নড়াইল ২ আসনের নির্বাচনী বৈষম্যতা ঘনীভূত « বাংলাখবর প্রতিদিন

নড়াইল ২ আসনের নির্বাচনী বৈষম্যতা ঘনীভূত

রাজিয়া সুলতানা তূর্ণা বিশেষ প্রতিনিধি, ঢাকা, বাংলাদেশ
আপডেটঃ ১৮ সেপ্টেম্বর, ২০২৩ | ৯:২৬
রাজিয়া সুলতানা তূর্ণা বিশেষ প্রতিনিধি, ঢাকা, বাংলাদেশ
আপডেটঃ ১৮ সেপ্টেম্বর, ২০২৩ | ৯:২৬
Link Copied!
ছবি: নির্বাচনী প্রচারণা -- দৈনিক বাংলাখবর প্রতিদিন

নির্বাচন যত বেশি ঘনিয়ে আসছে নির্বাচনী বৈষম্যতা তত বেশি ধনীভূত হচ্ছে নড়াইল ২ আসনে। নৌকা প্রতীকে মিডিয়া কোটায় মনোনয়ন প্রত্যাশী লায়ন নুর ইসলাম নির্বাচনী প্রচারণার শুরুতেই নড়াইলে টানানো পোস্টাবের উপরে লাইভ দেখিয়ে প্রচারে সর্বস্তরের জনগণ লেখা সম্পূর্ণ বেআইন উল্লেখপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণের হুমকি প্রদর্শন করেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নড়াইলের কোন এক সাবেক ছাত্রনেতা।

অথচ নড়াইলের প্রার্থীদের পোস্টারের নিচে প্রচারেঃসর্বস্তরের জনসাধারণ লেখা থাকলে তাতে কোন আপত্তি নেই, ওটা বিধি সম্মত।

সম্প্রতি ঘটে যাওয়া লোহাগড়া থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী এম এ আব্দুল্লাহ,র গাড়ি বহরে অনাকাঙ্খিত, সন্ত্রাসী হামলা হয় নড়াইলের মাইজপাড়ায়। দেশি-বিদেশি অস্ত্রসহ সজ্জিত সন্ত্রাসী বাহিনী দ্বারা নির্যাতনের শিকার হয় নৌকা সমর্থক লোহাগড়া বাসি।ভাঙচুর করা হয় গাড়িগুলি।

বিজ্ঞাপন

অথচ এই লোহাগড়াই নেতৃত্ব দিয়েছে আজীবন নড়াইলের। নড়াল অপেক্ষা ৭০থেকে ৮০হাজার ভোট বেশি লোহাগড়ায়।স্বাধীনতার পর থেকে এ পর্যন্ত নৌকা প্রতীকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছে লোহাগড়ার ভোটেই। মাননীয় প্রধানমন্ত্রী নিজেই তার সাক্ষ্য।

বর্তমান নড়াইল জেলা আওয়ামী লীগ কে করা হয়েছে কয়েক ভাগে বিভক্ত। সন্ত্রাসী হামলা, বৈষম্যতা, সন্ত্রাসী বাহিনী গঠন, দলের ভেতরে বিভক্তি এগুলো কিসের আলামত? এ নিয়ে চিন্তিত বঙ্গবন্ধুর আদর্শের বিজ্ঞজনেরা।
লোহাগড়ার জনমনে দেখা দিয়েছে এক বিশাল ক্ষোভ।

বিজ্ঞাপন

বিষয়ঃ:

শীর্ষ সংবাদ:
এবারের ঈদে রুবি মাল্টিমিডিয়ার “ভালোবাসায় রাখি তোমায়” হোমনার দুলালপুরে ঈদ উপলক্ষে ভিজিএফ এর চাল বিতরণ হোমনায় প্রান্তিক কৃষকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত উন্মুক্ত উদ্ভিদ পাঠশালায় শোভাবর্ধক গাছ বিতরণ নব-নির্বাচিত শৈলকুপা ও হরিনাকুন্ডু উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ হোমনায় বাড়ির ছাদে ড্রাগন চাষে সফলতা নরসিংদীতে পাঁচশত অসহায় ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ নরসিংদীর শিবপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ নরসিংদীতে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন টাঙ্গাইল জেলার সকল থানার অফিসার ইনচার্জগনের সমন্বয়ে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি ২৪-২৫ সাক্ষর রাজধানীতে কিশোরগ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৬,আটক ১১ সখীপুরে সাপের কামড়ে প্রাণ গেল এক শিশুর টেন্ডার ছাড়াই সরকারি গাছ উপড়িয়ে ফেলার অভিযোগ উপজেলা প্রকৌশলীর বিরুদ্ধে সখীপুরে প্রয়াত এস,এম আজহারুল ইসলাম স্যারের ১৫তম মৃত্যু বার্ষিকী শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান এর সাথে শুভেচ্ছা বিনিময় স্ত্রী ধর্ষনের প্রতিশোধ নিতেই শাহাজান কবিরাজকে হত্যা কালিগঞ্জ উপজেলায় ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন, র‍্যালী ও আলোচনা সভা ভার্সিটির ফিশারিজ বিভাগের শিক্ষার্থীরা নিচ্ছেন হাতে কলমে প্রশিক্ষন হোমনা উপজেলা নির্বাচনে পছন্দের প্রার্থীর বিজয়ে আনন্দ মিছিল