নব-নির্বাচিত শৈলকুপা ও হরিনাকুন্ডু উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ « বাংলাখবর প্রতিদিন

নব-নির্বাচিত শৈলকুপা ও হরিনাকুন্ডু উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ

ইনছান আলী, স্টাফ রিপোর্টার
আপডেটঃ ১২ জুন, ২০২৪ | ১০:৩২
ইনছান আলী, স্টাফ রিপোর্টার
আপডেটঃ ১২ জুন, ২০২৪ | ১০:৩২
Link Copied!

প্রথম বারের মতো উপজেলা চেয়ারম্যান হিসেবে শপথ নিলেন শৈলকুপা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোস্তফা আরিফ রেজা মন্নু। ও হরিনাকুন্ডু উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ টিপু মল্লিক। বুধবার (১২জুন) বেলা ১২ টায় খুলনা বিভাগীয় কার্যালয়ে এ শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

খুলনা বিভাগীয় কমিশনার মোঃ হেলাল মাহমুদ শরীফ, খুলনা বিভাগের দশটি জেলার (ঝিনাইদহ , কুষ্টিয়া, যশোর, বাগেরহাট, সাতক্ষীরা, মাগুরা, মেহেরপুর, খুলনা, নড়াইল, চুয়াডাঙ্গা ) মোট ২৪ জন উপজেলা চেয়ারম্যানকে শপথ বাক্য পাঠ করান।

এ সময় নবনির্বাচিত শৈলকুপা উপজেলা ভাইস চেয়ারম্যান জাহিদুন্নবী কালু ও মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা নাসরিন লিপি’র শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

শপথ গ্রহণ অনুষ্ঠানে এক সংক্ষিপ্ত বক্তব্যে প্রথমবারের চেয়ারম্যান নির্বাচিত হয়ে মোস্তফা আরিফ রেজা মন্নু প্রধান নির্বাচন কমিশনারসহ সংশ্লিষ্ট নির্বাচন কর্মকর্তা এবং শৈলকুপাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি বলেন, ‘শৈলকুপার মানুষ আমাকে ভালোবাসে। তারা নিজের আমানত ভোট দিয়ে জয়ী করেছে। আমি যেভাবে তাদের পাশে থেকে কাজ করেছিলাম এখনো তাই করব। এই জয় আমার একার নয়, এই জয় শৈলকুপা উপজেলাবাসীর। জয়ের মাধ্যমে আমি মানুষের কল্যাণময় কাজের জন্য নিজেকে বিলিয়ে দিতে চাই।’

শপথগ্রহণ অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার বলেন, ‘দেশের উন্নয়ন ও মানুষের সেবা করাই সবার লক্ষ্য হওয়া উচিত। জনপ্রতিনিধি ও প্রশাসনের মধ্যে কোনো বিরোধ নেই। সবাই একসঙ্গে কাজ করলে অনেক অসাধ্য সাধন করা সম্ভব। গত ১৫ বছরে দেশের আর্থ-সামাজিক অবস্থার অনেক ইতিবাচক পরিবর্তন হয়েছে।

বিজ্ঞাপন

মানুষের জীবনযাত্রার মান বেড়েছে, কিন্তু সমাজের অসংগতি এখনো দূর হয়নি। তাই জনপ্রতিনিধিগণকে সমাজের অনিয়ম, দুর্নীতি, মাদক, বাল্যবিবাহসহ সামাজিক অবক্ষয় রোধে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে হবে। সঠিকভাবে দায়িত্ব পালনের মাধ্যমে জনগণের আস্থার প্রতিফলন ঘটানোর জন্য তিনি জনপ্রতিনিধিগণের প্রতি আহবান জানান।’

বিষয়ঃ:

শীর্ষ সংবাদ:
আপিল বিভাগের শুনানি এগিয়ে আনার ব্যবস্থা হচ্ছে: আইনমন্ত্রী রামপুরায় পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষে নিহত ১, আহত শতাধিক নরসিংদীতে কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানবন্ধন এনায়েতপুরে বন্যার্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর হামলা ও হত্যা, যা বলল জাতিসংঘ পালিয়েছে ঢাবি ছাত্রলীগের সভাপতি-সম্পাদক গভীর রাতে পালিয়েছেন ইডেন ছাত্রলীগ সভাপতি-সেক্রেটারি ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনে শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত ১০ রাজধানী সহ সারাদেশে চলছে কোটা সংস্কার আন্দোলন রাজশাহীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মা-মেয়ে আহত, থানায় অভিযোগ সমাবেশে হামলা, গুলিবিদ্ধ ট্রাম্প স্মার্ট বাংলাদেশ গড়ার সহযোগিতা চীন-বাংলাদেশ সম্পর্ককে এগিয়ে নেবে মুক্তিযোদ্ধার নাতি-নাতনিরা পাবে না তো রাজাকারের নাতিরা পাবে? বিদ্যুৎ ব্যবহার ২০ শতাংশ কমাতে ইসির ৮ নির্দেশনা কোটা নিয়ে মন্ত্রিসভায় আলোচনা করে সিদ্ধান্ত টাঙ্গাইলের কালিহাতীতে বন্যায় পানি বন্দী প্রায় ৩০ হাজার মানুষ ঝিনাইদহ শৈলকুপায় সাবেক ইউপি সদস্য ও তার স্ত্রীকে মারধর, বাড়িঘর ভাংচুর রামগঞ্জে যুবদলের নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে রিপনের নেতৃত্বে আনন্দ মিছিল নরসিংদীর মাধবদীতে ব্যাটারি চালিত রিক্সা চালক হত্যাকান্ডের ঘটনায় চার জন গ্রেপ্তার আজও সারাদেশে বাংলা ব্লকেড