নরসিংদীতে প্রকাশ্যে ব্যবসায়ীকে গুলি, ভিডিও ভাইরাল « বাংলাখবর প্রতিদিন

নরসিংদীতে প্রকাশ্যে ব্যবসায়ীকে গুলি, ভিডিও ভাইরাল

মাজাহারুল ইসলাম ইমন, নরসিংদী প্রতিনিধি
আপডেটঃ ৬ জুন, ২০২৪ | ১০:২২
মাজাহারুল ইসলাম ইমন, নরসিংদী প্রতিনিধি
আপডেটঃ ৬ জুন, ২০২৪ | ১০:২২
Link Copied!
গুলি করার দৃশ্য -- দৈনিক বাংলাখবর প্রতিদিন

নরসিংদী সদরের একটি স্টিলের দোকান লক্ষ্য করে প্রকাশ্য দিবালোকে ফিল্মি স্টাইলে গুলির ঘটনা ঘটেছে। ঘটনায় কেউ হতা হত না হলেও ওই ঘটনার ভিডিওটি সাথে সাথে ভাইরাল হয়ে যায়।

সোমবার (৩ জুন) রাতে শহরের চিনিশপুরের জেলখানা মোড়ে স্থানীয় ওহাব মোল্লার মালিকানাধীন মোল্লা ট্রেডার্স নামের দোকানে গুলির এ ঘটনা ঘটে। দোকান মালিক ওহাব মোল্লার ছেলে মুহিদ মোল্লা অভিযোগ করেন, তাকে লক্ষ্য করে রবিউল ইসলাম ভুঁইয়া রবি নামের স্থানীয় এক ব্যক্তি পরপর ৩ রাউন্ড গুলি ছোড়েন।

এ ঘটনায় কেউ হতাহত না হলেও জনমনে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এদিকে ভুক্তভোগী মুহিদ মোল্লা বাদী হয়ে রবিউল ইসলাম রবির বিরুদ্ধে সদর থানায় লিখিত অভিযোগ করেছেন। অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ।

বিজ্ঞাপন

অভিযুক্ত রবিউল ইসলাম রবি তরোয়া মহল্লার কামাল হোসেন ভুঁইয়ার ছেলে। তিনি জেলা ছাত্রদলের নেতা সাদেকুর রহমান সাদেকসহ জোড়া খুন মামলার ৮ নম্বর আসামি। ২০২৩ সালের ২৫ মে একই এলাকায় প্রকাশ্য দিবালোকে জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম-আহ্বায়ক সাদেকুর রহমান সাদেক ও ছাত্রদলের কর্মী আশরাফুল ইসলামকে গুলি করে হত্যা করা হয়।

এদিকে ২ মিনিট ১৬ সেকেন্ডের একটি সিসিটিভি ফুটেজে দেখা গেছে, মোল্লা ট্রেডার্স নামক একটি স্টিলের দোকানের সামনে লাল টিশার্ট পরিহিত দুই যুবকসহ কিছুসংখ্যক মানুষের জটলা। দোকানের ভেতরেও কিছুসংখ্যক মানুষ। এর মধ্যে দোকান বরাবর সামনে গিয়ে দফায় দফায় লাল গেঞ্জি পরিহিত উত্তেজিত এক যুবক দোকানের ভেতর লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি করে। এ সময় উপস্থিত লোকজন আতঙ্কগ্রস্ত হয়ে পড়ে। কেউ একজন গুলিবর্ষণকারী উত্তেজিত যুবককে থামানোর চেষ্টাও করেন।

দোকান মালিক ওহাব মোল্লার ছেলে মোহাম্মদ আলী বাবু অভিযোগ করেন, রবিউল ইসলাম রবি নামের স্থানীয় এক সন্ত্রাসী দোকানের ভেতরে থাকা তার ছোট ভাই মুহিদ মোল্লাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ বিষয়ে মুহিদের পক্ষ থেকে থানায় অভিযোগ দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

অভিযোগকারী মুহিদ মোল্লা বলেন, ‘রবি ছাত্রদল নেতা সাদেক ও আশরাফুল হত্যা মামলার আসামি। হত্যা মামলার আসামি হয়েও প্রকাশ্যে অস্ত্র নিয়ে ঘোরাঘুরি করে। সে প্রায়ই আমাদের দোকানে চাঁদা দাবি করত। আজ ১০ লাখ টাকা চাঁদা দাবি করলে দিতে রাজি না হওয়ায় আমাকে লক্ষ্য করে তিন রাউন্ড গুলি ছোড়ে। তার একটি গুলি লাগলে বেঁচে থাকতাম কি না, জানি না। আমি ও আমার পরিবার নিরাপত্তা নিয়ে শঙ্কায় আছি। প্রশাসনের কাছে আহ্বান জানাচ্ছি, তাকে যেন দ্রুততম সময়ে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হয়। এ ধরনের সন্ত্রাসী কার্যকলাপ সমাজের জন্য অশনিসংকেত।’

এ বিষয়ে জানতে যোগাযোগ করা হলে নরসিংদী সদর থানার ওসি তানভীর আহমেদ বলেন, ‘ঘটনাটি জানার পর আমরা সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে ওখানকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছি। অভিযুক্তকে আটক করতে আমাদের বেশ কয়েকটি টিম কাজ করছে। আশা করছি দ্রুততম সময়ে তাকে আইনের আওতায় নিয়ে আসতে সক্ষম হব।

বিষয়ঃ:

শীর্ষ সংবাদ:
কালিগঞ্জের বিষ্ণুপুরে মন্দিরের প্রসাদ খেয়ে শিশুর মৃত্যু, চিকিৎসাধীন ৭০ জন নরসিংদীতে আবারো পল্লী বিদ্যুতের হরিলুট, মাঠকর্মী আটক ! ন্যুরেমবার্গ মুট কোর্টের চূড়ান্ত পর্বে অংশগ্রহণ নিয়ে শঙ্কা ! আ.লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা পাটুরিয়া ঘাটে বাস চালকদের সিন্ডিকেট, যাত্রী হয়রানি চরমে ঈদের দিনে আনন্দের পরিবর্তে পরিবারে নেমে এলো শোকের ছায়া এবারের ঈদে রুবি মাল্টিমিডিয়ার “ভালোবাসায় রাখি তোমায়” হোমনার দুলালপুরে ঈদ উপলক্ষে ভিজিএফ এর চাল বিতরণ হোমনায় প্রান্তিক কৃষকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত উন্মুক্ত উদ্ভিদ পাঠশালায় শোভাবর্ধক গাছ বিতরণ নব-নির্বাচিত শৈলকুপা ও হরিনাকুন্ডু উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ হোমনায় বাড়ির ছাদে ড্রাগন চাষে সফলতা নরসিংদীতে পাঁচশত অসহায় ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ নরসিংদীর শিবপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ নরসিংদীতে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন টাঙ্গাইল জেলার সকল থানার অফিসার ইনচার্জগনের সমন্বয়ে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি ২৪-২৫ সাক্ষর রাজধানীতে কিশোরগ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৬,আটক ১১ সখীপুরে সাপের কামড়ে প্রাণ গেল এক শিশুর টেন্ডার ছাড়াই সরকারি গাছ উপড়িয়ে ফেলার অভিযোগ উপজেলা প্রকৌশলীর বিরুদ্ধে সখীপুরে প্রয়াত এস,এম আজহারুল ইসলাম স্যারের ১৫তম মৃত্যু বার্ষিকী