নরসিংদীতে সাবেক ইউপি চেয়ারম্যান হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা « বাংলাখবর প্রতিদিন

নরসিংদীতে সাবেক ইউপি চেয়ারম্যান হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

মাজাহারুল ইসলাম ইমন, নরসিংদী প্রতিনিধি
আপডেটঃ ৬ জুন, ২০২৪ | ১০:২৬
মাজাহারুল ইসলাম ইমন, নরসিংদী প্রতিনিধি
আপডেটঃ ৬ জুন, ২০২৪ | ১০:২৬
Link Copied!

নরসিংদীতে সদর উপজেলার মেহেরপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মাহবুবুল হাসানের হত্যাকাণ্ডের বিচারের দাবিতে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৫ই জুন) বিকেলে পাচঁদোনা গ্রীন সিটি মাঠে শহীদ মাহবুবুল চেয়ারম্যান সংগ্রাম পরিষদের আয়োজনে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলটি করা হয়।

কর্মসূচিতে নিহত মাহবুবুল এর স্বজন, এলাকাবাসী, রাজনৈতিক নেতৃবৃন্দসহ কয়েক হাজার মানুষ অংশ নেয়।
এসময় বক্তারা ও উপস্থিত বিচার প্রার্থীরা পাঁচদোনা বাজার গ্রীণ সিটি মাঠ থেকে শুরু করে পাঁচদোনা বাসস্ট্যান্ড ও গোলচত্বর প্রদক্ষিণ করে পুনরায় গ্রীণ সিটি মাঠে এসে বিক্ষোভ মিছিলটি শেষ করেন

সভায় বক্তারা বলেন, হত্যাকারীদের মদদদাতাদের চিহ্নিত করতে হবে। হত্যাকারীরা এলাকার চিহ্নিত সন্ত্রাসী, চাঁদাবাজ এবং মাদক ব্যবসায়ী। তাদের দ্রুততম সময়ের মধ্যে গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে হবে। অন্যথায় বৃহত্তর আন্দোলনের কর্মসূচি দিয়ে প্রতি সপ্তাহে সপ্তাহে বিক্ষোভ মিছিল করা হবে। হত্যাকারীদের বিচারের আওতায় না আনা পর্যন্ত ঘরে ফিরবে না এবং প্রয়োজনে রক্তের বদলে রক্ত নিয়ে আইন হাতে তুলে নেয়ার হুঁশিয়ারি দেন আন্দোলনকারীরা।

বিজ্ঞাপন

পাঁচদোনা ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন, নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, সদর উপজেলার চেয়ারম্যান মো: আনোয়ার হোসেন, নিহতের ছোট ভাই হাফিজুল উল্লাহ, চরদিঘলদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন শাহীন।

নুরালাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ জাকারিয়া, মহিষাশুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ,মাধবদী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহবুব হোসেন মনিরসহ আওয়ামী লীগ ও সহযোগীসংগঠনের নেতাকর্মীরা।

এর আগে গত ২৮ মে মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে মাধবদী থানার মেহেরপাড়া ইউনিয়নের ভগিরথপুর এলাকায় মাহবুবুল হাসানকে (৪০) কুপিয়ে ও গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এসময় আহত হয়েছেন তার সঙ্গে থাকা আরও দুইজন।

বিজ্ঞাপন

বিষয়ঃ:

শীর্ষ সংবাদ:
কালিগঞ্জের বিষ্ণুপুরে মন্দিরের প্রসাদ খেয়ে শিশুর মৃত্যু, চিকিৎসাধীন ৭০ জন নরসিংদীতে আবারো পল্লী বিদ্যুতের হরিলুট, মাঠকর্মী আটক ! ন্যুরেমবার্গ মুট কোর্টের চূড়ান্ত পর্বে অংশগ্রহণ নিয়ে শঙ্কা ! আ.লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা পাটুরিয়া ঘাটে বাস চালকদের সিন্ডিকেট, যাত্রী হয়রানি চরমে ঈদের দিনে আনন্দের পরিবর্তে পরিবারে নেমে এলো শোকের ছায়া এবারের ঈদে রুবি মাল্টিমিডিয়ার “ভালোবাসায় রাখি তোমায়” হোমনার দুলালপুরে ঈদ উপলক্ষে ভিজিএফ এর চাল বিতরণ হোমনায় প্রান্তিক কৃষকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত উন্মুক্ত উদ্ভিদ পাঠশালায় শোভাবর্ধক গাছ বিতরণ নব-নির্বাচিত শৈলকুপা ও হরিনাকুন্ডু উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ হোমনায় বাড়ির ছাদে ড্রাগন চাষে সফলতা নরসিংদীতে পাঁচশত অসহায় ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ নরসিংদীর শিবপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ নরসিংদীতে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন টাঙ্গাইল জেলার সকল থানার অফিসার ইনচার্জগনের সমন্বয়ে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি ২৪-২৫ সাক্ষর রাজধানীতে কিশোরগ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৬,আটক ১১ সখীপুরে সাপের কামড়ে প্রাণ গেল এক শিশুর টেন্ডার ছাড়াই সরকারি গাছ উপড়িয়ে ফেলার অভিযোগ উপজেলা প্রকৌশলীর বিরুদ্ধে সখীপুরে প্রয়াত এস,এম আজহারুল ইসলাম স্যারের ১৫তম মৃত্যু বার্ষিকী