নাগেশ্বরীতে গোপনে টিপসই নেওয়ার অভিযোগ « বাংলাখবর প্রতিদিন

নাগেশ্বরীতে গোপনে টিপসই নেওয়ার অভিযোগ

ডেস্ক নিউজ
আপডেটঃ ৪ জানুয়ারি, ২০২২ | ১২:০৬
ডেস্ক নিউজ
আপডেটঃ ৪ জানুয়ারি, ২০২২ | ১২:০৬
Link Copied!

কুড়িগ্রামের নাগেশ্বরীতে গোপনে টিপসই নেওয়ার ৪ ঘন্টা পর অসুস্থ বৃদ্ধের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে নাগেশ্বরীর পৌরসভার জোগেন চন্দ্রের বিরুদ্ধে ।

জানাগেছে উপজেলার হাসনাবাদ ইউনিয়নের খামার হাসনাবাদ সেনপাড়ার শ্রী রবিন্দ্র সরকার ২/৩মাস পূর্বে হার্ড স্ট্রোক হয়। অসুস্থ হয়ে বিছানায় পরে যায় এবং বাক শক্তি হারিয়ে ফেলে।

গতকাল ২জানুয়ারী রবিবার শ্রী রবিন্দ্র সরকারের স্ত্রী ললিতা রানী এবং পুত্র বধু অঞ্জনা রানী শারিরীক পরিচর্যা করতে গিয়ে দেখতে পান শশুরের ডান ও বাম হাতের বৃদ্ধাঙ্গুলীতে টিপ নেওয়ার স্টাম্প প্যাড কালির চিহ্ন রয়েছে।

বিজ্ঞাপন

এটা দেখতে পেয়ে পরিবারের সকলেই বিচলিত হয়ে পরে। কে এমন কাজ করতে পারে সন্দেহ হলে তারা শ্রী জোগেন চন্দ্র (দলিল লেখক) কে সন্দেহ করেন।

মৃতের স্ত্রী জানায় দুপুর ২ঘটিকার সময় পৌরসভার ৫নং ওয়ার্ডের সেনপাড়া গ্রামের দলিল লেখক জোগেন চন্দ্র আমার স্বামীকে দেখার জন্য জোরাজুরি করে।

আমার স্বামী ঘুমে আছে এবং কথাও বলতে পারে না। এ কথা বলা সত্বেও সে আমাদের অগোচরে রোগির ঘরের ভিতরে প্রবেশ করে।

বিজ্ঞাপন

আবার আমাদের অজান্তেই চলে যায়। পরবর্তিতে রোগির ঘরে প্রবেশ করে আমার স্বামীর বৃদ্ধাঙ্গুলীতে টিপ নেওয়ার স্টাম্প প্যাড কালির চিহ্ন দেখতে পেয়ে তাকে খোজাখুজি করে পাওয়া গেলে সে টিপ নেয়ার বিষয়টি অস্বীকার করে।

কেন সে সবার চোখ ফাকি দিয়ে অসুস্থ রবীন্দ্র সরকারের ঘরে প্রবেশ করল এ প্রশ্ন করলে, সে কোন সদুত্তর না দিয়ে দ্রুত চলে যায়। এতে পরিবারের আতঙ্ক বেড়ে যায়।

তাৎক্ষনিকভাবে মৃতের পুত্র বধু অঞ্জনা রানী বিকাল ৩ ঘটিকার সময় অভিযোগ করার জন্য নাগেশ্বরী থানায় আসে। অভিযোগ লেখার সময়ই জানতে পারে তার শ্বশুর রবীন্দ্র সরকারের মুত্যু হয়েছে।

মৃতের একমাত্র বিধবা পুত্র বধু অঞ্জনা রানী ঘটনার বিষয়ে ৩জানুয়ারী নাগেশ্বরী থানায় একটি লিখিত ডায়েরী করেন। সে বলেন,স্বামী ও শ্বশুর হারা আমাদের পরিবারের ও সম্পত্তির কোন ক্ষতি কেউ যেন করতে না পারে এজন্য প্রতিবেশি সহ কর্তৃপক্ষের সহযোগিতা কামনা করছি।

মৃতের ভাই রাজেন্দ্র বলেন, শ্রী জোগেনের বিরুদ্ধে অভিযোগের সুষ্ঠু তদন্তের মাধ্যমে দৃষ্টান্ত মূলক বিচার চাই। এ বিষয়ে হাসানাবাদ ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান নুরুজ্জামান সরকার জানায়, ঘটনার বিষয়ে তদন্ত সাপেক্ষে ন্যায় বিচার প্রত্যাশা করছে মৃত্যের পরিবার।

এ ছাড়াও উক্ত পরিবারের সম্পত্বি যাতে কেউ ক্ষতি সাধন করেত না পারে সে ব‍্যাপারে আমরা সচেতন আছি।

টিপ নেওয়ার বিষয়ে জানতে দলিল লেখক শ্রী জোগেন চন্দ্রের মোবাইল ফোনে কয়েকবার ফোন করলে তার ফোন বন্ধ পাওয়া যায় এবং তার বাড়ীতে গিয়েও দেখা পাওয়া যায়নি তাকে।

বিষয়:

শীর্ষ সংবাদ:
এবারের ঈদে রুবি মাল্টিমিডিয়ার “ভালোবাসায় রাখি তোমায়” হোমনার দুলালপুরে ঈদ উপলক্ষে ভিজিএফ এর চাল বিতরণ হোমনায় প্রান্তিক কৃষকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত উন্মুক্ত উদ্ভিদ পাঠশালায় শোভাবর্ধক গাছ বিতরণ নব-নির্বাচিত শৈলকুপা ও হরিনাকুন্ডু উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ হোমনায় বাড়ির ছাদে ড্রাগন চাষে সফলতা নরসিংদীতে পাঁচশত অসহায় ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ নরসিংদীর শিবপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ নরসিংদীতে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন টাঙ্গাইল জেলার সকল থানার অফিসার ইনচার্জগনের সমন্বয়ে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি ২৪-২৫ সাক্ষর রাজধানীতে কিশোরগ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৬,আটক ১১ সখীপুরে সাপের কামড়ে প্রাণ গেল এক শিশুর টেন্ডার ছাড়াই সরকারি গাছ উপড়িয়ে ফেলার অভিযোগ উপজেলা প্রকৌশলীর বিরুদ্ধে সখীপুরে প্রয়াত এস,এম আজহারুল ইসলাম স্যারের ১৫তম মৃত্যু বার্ষিকী শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান এর সাথে শুভেচ্ছা বিনিময় স্ত্রী ধর্ষনের প্রতিশোধ নিতেই শাহাজান কবিরাজকে হত্যা কালিগঞ্জ উপজেলায় ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন, র‍্যালী ও আলোচনা সভা ভার্সিটির ফিশারিজ বিভাগের শিক্ষার্থীরা নিচ্ছেন হাতে কলমে প্রশিক্ষন হোমনা উপজেলা নির্বাচনে পছন্দের প্রার্থীর বিজয়ে আনন্দ মিছিল