নাটোরে নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ « বাংলাখবর প্রতিদিন

নাটোরে নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ

ডেস্ক নিউজ
আপডেটঃ ৩০ ডিসেম্বর, ২০২১ | ৬:৫০
ডেস্ক নিউজ
আপডেটঃ ৩০ ডিসেম্বর, ২০২১ | ৬:৫০
Link Copied!

নাটোরে সমবায় সমিতির নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার(৩০শে ডিসেম্বর) দুপুর ১২টায় নাটোর সদর উপজেলার
বেজপাড়া আমহাটি সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতির আয়োজনে মাসিক যৌথ সভায় ৮জন নারীদের মাঝে এই সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন (নাটোর-নওগাঁ) সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রত্না আহমেদ এমপি।
এসময় সংসদ সদস্য বলেন, সমবায় সমিতির মাধ্যেমে আজ দেশের নারীরা স্বাবলম্বী হয়েছে। এখন আর নারীরা ঘরে বসে থাকে না। তারা বিভিন্ন রকম হাতের কাজ করে টাকা আয় করছে। এই টাকা দিয়ে শিশুদের পড়াশোনার খরচ এবং সংসারে বাড়তি আয় করে নারীরা উন্নয়নের দিকে এগিয়ে চলছে।
নাটোর সদর উপজেলা নির্বাহী অফিসার মোছা. আফরোজা খাতুন এর সভাপতিত্বে
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
উপজেলা সমবায় অফিসার মঞ্জিনা পারভীনসহ প্রমুখ।

বিষয়:

শীর্ষ সংবাদ:
সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হত্যার হুমকির অভিযোগ বিবেগ না লোভ জন্মাছি ? শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জেলা মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের উদ্যোগে আলোচনা সভা সাতক্ষীরায় জেলা যুবলীগের উদ্যোগে বিশাল শোভাযাত্রা হোমনায় উদিচি শিল্পী গোষ্ঠীর আহ্বায়ক কমিটি গঠন সখীপুরে এমপিকে হত্যার হুমকির প্রতিবাদে বিশাল প্রতিবাদ সভা ও মানববন্ধন PPV দের পদায়নের জন্য মানববন্ধন দূর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক ৪ দিনব্যাপী কর্মশালার সমাপনী সাতক্ষীরায় দুইদিন ব্যাপী ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের সমাপনী চৌহালী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ সাতক্ষীরায় তেলজাতীয় ফসলের উৎপাদন সেরা ৫ জন কৃষকে পুরস্কার বিতরণ সাবেক এমপির মঞ্চ থেকে বর্তমান এমপির অঙ্গ কর্তনের সন্ত্রাসী হুমকি এনায়েতপুরে নিখোঁজ দুই শিশুর লাশ উদ্ধার বিশ্ব মা দিবস আজ কুমিল্লার মেঘনায় মেঘনা লাইফ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন হোমনায় নদীতে ২০ হাজার মাছের পোনা অবমুক্ত করলেন মাওলানা রফিক উল্লাহ আফসারী ইউপি সদস্যদের চেয়ারম্যানের বিপক্ষে অনাস্থার বিরুদ্ধে প্রতিবাদ সভা সাতক্ষীরায় আনুষ্ঠানিকভাবে আম সংগ্রহের উদ্বোধন বিশ্ব রেডক্রস ও রেড ক্রিসেন্ট দিবস উপলক্ষে সাতক্ষীরায় বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা ঢেউ খেলানো রাস্তা যেন মৃত্যুর ফাঁদ