নাসিক নির্বাচন ঘিরে কেন্দ্রীয় আ.লীগের ‘প্রভাবশালী’ টিম, মাঠে নামছেন ১৭ নেতা « বাংলাখবর প্রতিদিন

নাসিক নির্বাচন ঘিরে কেন্দ্রীয় আ.লীগের ‘প্রভাবশালী’ টিম, মাঠে নামছেন ১৭ নেতা

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৯ ডিসেম্বর, ২০২১ | ১১:১৯
ডেস্ক নিউজ
আপডেটঃ ২৯ ডিসেম্বর, ২০২১ | ১১:১৯
Link Copied!

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনকে সামনে রেখে কেন্দ্রীয় নেতাদের সমন্বয়ে ওয়ার্ডভিত্তিক টিম করেছে আওয়ামী লীগ। নাসিকের ২৭টি ওয়ার্ডে আওয়ামী লীগের ১৭জন নেতাকে এই দায়িত্ব দেওয়া হয়েছে। তাদের মধ্যে ১০ জনকে দুটি করে এবং সাতজনকে একটি করে ওয়ার্ডের দায়িত্ব দেওয়া হয়েছে।

দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতারা নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের সঙ্গে সমন্বয় করে দলীয় প্রার্থীর বিজয়ের লক্ষে স্থানীয় নেতাকর্মীদের নির্বাচন পরিচালনায় ক্ষেত্রে সহযোগিতা ও পরামর্শক হিসেবে কাজ করবেন। দলীয় সূত্রে এসব তথ্য জানা গেছে।

দায়িত্ব পাওয়া নেতারা হলেন- ৮নং ওয়ার্ডে আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ২৩ ও ২৪নং ওয়ার্ডে ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, ৩ ও ৪নং ওয়ার্ডে বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর, ২০নং ওয়ার্ডে শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক শামসুন নাহার চাঁপা, ১৯নং ওয়ার্ডে স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, ৫নং ওয়ার্ডে উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

বিজ্ঞাপন

এ ছাড়া কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্যদের মধ্যে- ২৪ ও ২৫নং ওয়ার্ডে অ্যাডভোকেট এবিএম রিয়াজুল কবির কাওছার, ৭নং ওয়ার্ডে পারভীন জামান কল্পনা, ১নং ওয়ার্ডে সানজিদা খানম, ১১ ও ১২নং ওয়ার্ডে আনোয়ার হোসেন, ১৩ ও ১৪নং ওয়ার্ডে আনিসুর রহমান, ১৭ ও ১৮নং ওয়ার্ডে সাহাবুদ্দিন ফরাজী, ২৬ ও ২৭নং ওয়ার্ডে গোলাম কবীর রাব্বানী চিনু, ৯ ও ১০নং ওয়ার্ডে মারুফা আক্তার পপি, ২নং ওয়ার্ডে আজিজুস সামাদ আজাদ জন এবং ১৫ ও ১৬নং ওয়ার্ডে দায়িত্ব পালন করবেন সৈয়দ আবদুল আউয়াল শামীম।

এদিকে কেন্দ্রীয় কমিটির বাইরে ২১ ও ২২নং ওয়ার্ডে দায়িত্ব পালন করবেন কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন পরিচালনায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানককে আহ্বায়ক এবং ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মির্জা আজমকে সদস্য সচিব করে কেন্দ্রীয় টিম গঠন করা হয়েছে। টিমের বাকি সদস্যরা হলেন- সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এসএম কামাল, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর। এই টিমই কেন্দ্রীয় নেতাদের সমন্বয়ে ওয়ার্ডভিক্তিক এই দায়িত্ব বন্টন করে দিয়েছে।

বিজ্ঞাপন

বিষয়ঃ

শীর্ষ সংবাদ:
এবারের ঈদে রুবি মাল্টিমিডিয়ার “ভালোবাসায় রাখি তোমায়” হোমনার দুলালপুরে ঈদ উপলক্ষে ভিজিএফ এর চাল বিতরণ হোমনায় প্রান্তিক কৃষকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত উন্মুক্ত উদ্ভিদ পাঠশালায় শোভাবর্ধক গাছ বিতরণ নব-নির্বাচিত শৈলকুপা ও হরিনাকুন্ডু উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ হোমনায় বাড়ির ছাদে ড্রাগন চাষে সফলতা নরসিংদীতে পাঁচশত অসহায় ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ নরসিংদীর শিবপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ নরসিংদীতে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন টাঙ্গাইল জেলার সকল থানার অফিসার ইনচার্জগনের সমন্বয়ে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি ২৪-২৫ সাক্ষর রাজধানীতে কিশোরগ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৬,আটক ১১ সখীপুরে সাপের কামড়ে প্রাণ গেল এক শিশুর টেন্ডার ছাড়াই সরকারি গাছ উপড়িয়ে ফেলার অভিযোগ উপজেলা প্রকৌশলীর বিরুদ্ধে সখীপুরে প্রয়াত এস,এম আজহারুল ইসলাম স্যারের ১৫তম মৃত্যু বার্ষিকী শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান এর সাথে শুভেচ্ছা বিনিময় স্ত্রী ধর্ষনের প্রতিশোধ নিতেই শাহাজান কবিরাজকে হত্যা কালিগঞ্জ উপজেলায় ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন, র‍্যালী ও আলোচনা সভা ভার্সিটির ফিশারিজ বিভাগের শিক্ষার্থীরা নিচ্ছেন হাতে কলমে প্রশিক্ষন হোমনা উপজেলা নির্বাচনে পছন্দের প্রার্থীর বিজয়ে আনন্দ মিছিল