পাকিস্তান দলে একসঙ্গে খেলবেন চাচা-ভাতিজা! « বাংলাখবর প্রতিদিন

পাকিস্তান দলে একসঙ্গে খেলবেন চাচা-ভাতিজা!

ডেস্ক নিউজ
আপডেটঃ ১ জানুয়ারি, ২০২২ | ৫:৩৩
ডেস্ক নিউজ
আপডেটঃ ১ জানুয়ারি, ২০২২ | ৫:৩৩
Link Copied!

১৯৯৯ সাল থেকে পাকিস্তান জাতীয় দলে খেলে চলেছেন শোয়েব মালিক। বয়স ৩৯ হলেও পারফরম্যান্স দেখিয়ে তিনি জানিয়ে দেন, ফুরিয়ে যাননি।

শোয়েব কবে অবসর নেবেন সেটাই প্রশ্ন এখন। আর এরই মধ্যে তার ১৯ বছর বয়সি ভাতিজা মোহাম্মদ হুরাইরা পাকিস্তানের ঘরোয়া ক্রিকেটে দারুণ খেলে আলোচনায় এসেছেন।

জাতীয় দলে ডাক শোনার অপেক্ষায় তিনি। হুরাইরা বলেছেন, ‘আমার পরের লক্ষ্য তিন সংস্করণেই পাকিস্তানের প্রতিনিধিত্ব করা এবং দেশের জন্য ম্যাচ জেতানোর মতো পারফর্ম করা।

বিজ্ঞাপন

জাতীয় দলে খেলার স্বপ্ন দেখতেই পারেন হুরাইরা।

কায়েদ-এ-আজম ট্রফিতে এবার প্রথম খেলেই টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রাহক হয়েছেন। ১১ ম্যাচে ৫৮ গড়ে ৯৮৬ রান তার। এ সংগ্রহের মধ্যে তিনটি সেঞ্চুরি ও পাঁচটি হাফসেঞ্চুরি রয়েছে।

বেলুচিস্তানের বিপক্ষে ৩১১ রান করে দ্বিতীয় কনিষ্ঠ পাকিস্তানি হিসেবেও প্রথম শ্রেণিতে ত্রিশতকের রেকর্ড গড়েছেন হুরাইরা।

বিজ্ঞাপন

এমন ব্যাটিং পারফর্ম দেখিয়ে পিসিবির নির্বাচকদের নজরে পড়েছেন ইতোমধ্যে।

তবে পাকিস্তান দলে ঢুকে পড়ার সুবর্ণ সুযোগ হুরাইরার এখনই। কারণ দলটির ওপেনার আবিদ আলির হৃদরোগে আক্রান্ত। অ্যানজিওপ্লাস্টি হয়ে গেছে তার। এরপর আর খেলায় ফিরতে পারবেন কি না আবিদ আলি, সে সংশয় থাকছেই।

অর্থাৎ আবিদ আলি না খেললেন একজন ওপেনারের দরকার হবে পাকিস্তানের। আর সেই জায়গাটা পূরণ হতে পারে হুরাইরাকে দিয়ে। নির্বাচকদের অনেকের বিবেচনায় আছে বিষয়টি।

এমনটি ঘটলে পাকিস্তান দলে একসঙ্গে চাচা-ভাতিজার ব্যাটিং দেখা যাবে।

বিষয়ঃ

শীর্ষ সংবাদ:
শোকাবহ পিলখানা হত্যা দিবস আজ চাঞ্চল্যকর বরুণ হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার ইবিতে বাসের সিটে বসা নিয়ে বাকবিতণ্ডা, হত্যাচেষ্টার অভিযোগ শেরপুরের গজনীতে বাস চাপায় প্রাণ গেলো আইসক্রীম বিক্রেতার নাটোরে সমকামী স্কুল ছাত্রীর বিয়ের খবরে চাঞ্চল্য মহেশপুরে বিদ্যুতের সাব-স্টেশন নির্মানে বালুর বদলে মাটি দিয়ে ভরাটের অভিযোগ কুড়িগ্রামে পাথরবাহী ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী দুই স্কুলছাত্র নিহত ঝিনাইদহে ২ দিন ব্যাপী কারাতে সেমিনারের উদ্বোধন ঝিনাইদহে ডিবি পুলিশের অভিযানে ১ কেজি গাঁজাসহ গ্রেফতার এক সখীপুরে জমি নিয়ে বিরোধের জেরে সন্ত্রাসী হামলার শিকার ষাটোর্ধ বৃদ্ধা শাহজাদপুরে বজ্রপাতে এক যুবকের মৃত্যু গনতন্ত্রের বিজ্ঞাপন বিরতি ঝিনাইদহ সদর উপজেলার জনপ্রতিনিধি ও অফিসারবৃন্দের সাথে সংসদ সদস্যের মতবিনিময় সভা শহীদদের প্রতি শাহজাদপুর উপজেলা গণ-অধিকার পরিষদের বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন সাভারে ওয়াসিল উদ্দিন পাঠাগারের উদ্যোগে তেঁতুলঝোড়া বইমেলা ২০২৪ উদ্বোধন সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক মাসুদ রানার পিএইচডি ডিগ্র ফিলিস্তিনি দুই শিক্ষার্থীর পাশে রাজশাহীর কাউন্সিলর নিজামুল আজম রাজারহাটে গলায় ফাঁস দিয়ে প্রধান শিক্ষকের আত্মহত্যা কোটচাঁদপুরে ভ্রাম্যমাণ আদালতে চাউল ব্যাবসায়ীকে জরিমানা ঝিনাইদহে সীমান্তে ভারতীয় নাগরিকসহ ২০ জন আটক