বরগুনার আমতলীতে সুনাম দেবনাথ ব্লাড ফাউন্ডেশন এর পহ্ম থেকে গরীব ও অসহায় মানুষ এর মাজে কম্বল বিতারন « বাংলাখবর প্রতিদিন

বরগুনার আমতলীতে সুনাম দেবনাথ ব্লাড ফাউন্ডেশন এর পহ্ম থেকে গরীব ও অসহায় মানুষ এর মাজে কম্বল বিতারন

ডেস্ক নিউজ
আপডেটঃ ৫ জানুয়ারি, ২০২২ | ১:৩৫
ডেস্ক নিউজ
আপডেটঃ ৫ জানুয়ারি, ২০২২ | ১:৩৫
Link Copied!

আমতলীতে শতাধিক পরিবারের মাঝে কম্বল বিতরণ করলো সুনাম দেবনাথ ব্লাড ফাউন্ডেশন অদ্য বিকাল ০৪/০১/২০২২ তারিখ বিকাল ৫ টায় ।
শতাধিক অসহায়-দুস্থ মানুষদের মাঝে কম্বল বিতরন করেছেন । রক্তদাতা সংগঠন সুনাম দেবনাথ ব্লাড ফাউন্ডেশনের মাধ্যমে কম্বল বিতরণ করা হয়। আমতলীর বাধঘাট বিআরটিসি কাউন্টার সংলগ্ন এলাকায় কম্বল বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি এবং সংগঠনের সমন্বয়ক অলি আহমেদ।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন আমতলী প্রেসক্লাবের সহযোগী সদস্য নাসরিন শিপু, শিউলী মালা আবদুর রহমান সালেহ।
আরো উপস্থিত ছিলেন
, সুনাম দেবনাথ ব্লাড ফাউন্ডেশনের সদস্য হিমেল আহমেদ, মেহেদী হাসান নীরব, আর এইচ শুভ, সাইদুল ইসলাম, নুসরাত জাহান ছবি, ফারজানা ইসলাম, তাসনুবা ইসলাম মিম, সৌরভ ইসলাম প্রমুখ।

প্রসঙ্গত, বরগুনা জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সুনাম দেবনাথ পহ্ম থেকে আমতলী ১০০ টি কম্বল বিতরন করা হয়েছে এই সংগঠনের প্রধান হিসেবে রক্ত সরবরাহ সহ বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে অংশ নিয়ে থাকে। এরই অংশ হিসেবে আজ আমতলীতে কম্বল বিতরণের কর্মূচি গ্রহণ করা হয়।

বিজ্ঞাপন

বিষয়:

শীর্ষ সংবাদ:
আপিল বিভাগের শুনানি এগিয়ে আনার ব্যবস্থা হচ্ছে: আইনমন্ত্রী রামপুরায় পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষে নিহত ১, আহত শতাধিক নরসিংদীতে কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানবন্ধন এনায়েতপুরে বন্যার্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর হামলা ও হত্যা, যা বলল জাতিসংঘ পালিয়েছে ঢাবি ছাত্রলীগের সভাপতি-সম্পাদক গভীর রাতে পালিয়েছেন ইডেন ছাত্রলীগ সভাপতি-সেক্রেটারি ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনে শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত ১০ রাজধানী সহ সারাদেশে চলছে কোটা সংস্কার আন্দোলন রাজশাহীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মা-মেয়ে আহত, থানায় অভিযোগ সমাবেশে হামলা, গুলিবিদ্ধ ট্রাম্প স্মার্ট বাংলাদেশ গড়ার সহযোগিতা চীন-বাংলাদেশ সম্পর্ককে এগিয়ে নেবে মুক্তিযোদ্ধার নাতি-নাতনিরা পাবে না তো রাজাকারের নাতিরা পাবে? বিদ্যুৎ ব্যবহার ২০ শতাংশ কমাতে ইসির ৮ নির্দেশনা কোটা নিয়ে মন্ত্রিসভায় আলোচনা করে সিদ্ধান্ত টাঙ্গাইলের কালিহাতীতে বন্যায় পানি বন্দী প্রায় ৩০ হাজার মানুষ ঝিনাইদহ শৈলকুপায় সাবেক ইউপি সদস্য ও তার স্ত্রীকে মারধর, বাড়িঘর ভাংচুর রামগঞ্জে যুবদলের নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে রিপনের নেতৃত্বে আনন্দ মিছিল নরসিংদীর মাধবদীতে ব্যাটারি চালিত রিক্সা চালক হত্যাকান্ডের ঘটনায় চার জন গ্রেপ্তার আজও সারাদেশে বাংলা ব্লকেড