বহু প্রতীক্ষার পর ১১ সদস্য বিশিষ্ট ঢাকা প্রেসক্লাবের কমিটির অনুমোদন « বাংলাখবর প্রতিদিন

বহু প্রতীক্ষার পর ১১ সদস্য বিশিষ্ট ঢাকা প্রেসক্লাবের কমিটির অনুমোদন

মোঃ হাসানুজ্জামান বিশেষ প্রতিনিধি।
আপডেটঃ ৩ সেপ্টেম্বর, ২০২৩ | ১:২৬
মোঃ হাসানুজ্জামান বিশেষ প্রতিনিধি।
আপডেটঃ ৩ সেপ্টেম্বর, ২০২৩ | ১:২৬
Link Copied!
ঢাকা প্রেসক্লাবের নবনির্বাচিত দায়িত্বশীলবৃন্দ -- দৈনিক বাংলাখবর প্রতিদিন

সাংবাদিক ও গণমাধ্যমের প্রাণের সংগঠন বলা হয় প্রেসক্লাবকে। বিশেষ করে সেটা যদি হয় রাজধানীর বুকে “ঢাকা প্রেসক্লাব।” এই “ঢাকা প্রেসক্লাব” অনেক চড়াই উৎরাই পার হয়ে আজ ৩৬ বছরে পদার্পন করেছে। রাজধানীতে কয়েকটি অপ সাংবাদিক গ্রুপ এই ঢাকা প্রেসক্লাবের নামে সমাজসেবা অফিস সহ বিভিন্ন দপ্তরে দরখাস্ত দিয়ে ফায়দা লোটার চেষ্টা করে। কিন্তু সমাজসেবায় কর্মরত কর্মকর্তারা তদন্তের মাধ্যমে সত্যটা বের করে, গত ৩১-০৮-২০২৩ তারিখে প্রেসক্লাবের নতুন ১১ সদস্য বিশিষ্ট কমিটিকে অনুমোদন দেন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, জেলা সমাজ সেবা কার্যালয়, ঢাকা কর্তৃক উক্ত কমিটির অনুমোদন দেয়া হয়েছে।
যার স্মারক নং- ৪১.০১.২৬.০০০২৮.৫১৩.৪৭, ১৪০৮।
উক্ত কমিটির সভাপতি-দীপংকর গৌতম ও সাধারণ সম্পাদক-সাদেক মুহাম্মদ (পাভেল)।

একনজরে সকল পদের দায়িত্বশীলবৃন্দ হলেন:

বিজ্ঞাপন

দীপংকর গৌতম-সভাপতি, বীর মুক্তিযোদ্ধা এম এ সেলিম-সহ-সভাপতি, মঞ্জুর হোসেন মজুমদার-সহ সভাপতি, সাদেক মাহমুদ (পাভেল)-সাধারণ সম্পাদক, মোঃ আওলাদ হোসেন-যুগ্ম সম্পাদক, মোহাম্মদ মাসুদ -অর্থ সম্পাদক, বাপ্পাদিত্য বসু-প্রচার ও গবেষনা সম্পাদক, মোঃ মাইনুল ইসলাম-দপ্তর সম্পাদক, আলাউদ্দিন আহমেদ-সমাজকল্যান, ত্রান ও পুর্নবাসন সম্পাদক, নাজমুল আহম্মেদ তৌফিক-সাংগঠনিক সম্পাদক, মোঃ মাহবুবুর রহমান (পলাশ)-নির্বাহী সদস্য।

এযাবতকালে ঢাকা প্রেসক্লাবের নামে অনেকে অনেক যায়গায় বহু ছলচাতুরী ও জালিয়াতির অপচেষ্টা করেছে। অবশ্য ঢাকাসহ সারাদেশের বিভিন্ন প্রান্তে ব্যাঙের ছাতার মতো নামে-বেনামে বহু প্রেসক্লাব গড়ে উঠেছে। তবে ঢাকা প্রেসক্লাবের এবারের এই কমিটির অনুমোদনের মাধ্যমে সকল ধরনের ছলচাতুরীর অবসান ঘটবে বলে আশা করা যাচ্ছে।

বিজ্ঞাপন

বিষয়ঃ:

শীর্ষ সংবাদ:
আপিল বিভাগের শুনানি এগিয়ে আনার ব্যবস্থা হচ্ছে: আইনমন্ত্রী রামপুরায় পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষে নিহত ১, আহত শতাধিক নরসিংদীতে কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানবন্ধন এনায়েতপুরে বন্যার্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর হামলা ও হত্যা, যা বলল জাতিসংঘ পালিয়েছে ঢাবি ছাত্রলীগের সভাপতি-সম্পাদক গভীর রাতে পালিয়েছেন ইডেন ছাত্রলীগ সভাপতি-সেক্রেটারি ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনে শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত ১০ রাজধানী সহ সারাদেশে চলছে কোটা সংস্কার আন্দোলন রাজশাহীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মা-মেয়ে আহত, থানায় অভিযোগ সমাবেশে হামলা, গুলিবিদ্ধ ট্রাম্প স্মার্ট বাংলাদেশ গড়ার সহযোগিতা চীন-বাংলাদেশ সম্পর্ককে এগিয়ে নেবে মুক্তিযোদ্ধার নাতি-নাতনিরা পাবে না তো রাজাকারের নাতিরা পাবে? বিদ্যুৎ ব্যবহার ২০ শতাংশ কমাতে ইসির ৮ নির্দেশনা কোটা নিয়ে মন্ত্রিসভায় আলোচনা করে সিদ্ধান্ত টাঙ্গাইলের কালিহাতীতে বন্যায় পানি বন্দী প্রায় ৩০ হাজার মানুষ ঝিনাইদহ শৈলকুপায় সাবেক ইউপি সদস্য ও তার স্ত্রীকে মারধর, বাড়িঘর ভাংচুর রামগঞ্জে যুবদলের নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে রিপনের নেতৃত্বে আনন্দ মিছিল নরসিংদীর মাধবদীতে ব্যাটারি চালিত রিক্সা চালক হত্যাকান্ডের ঘটনায় চার জন গ্রেপ্তার আজও সারাদেশে বাংলা ব্লকেড