বিয়ে নিয়ে তাড়া নেই: তাপসী পান্নু « বাংলাখবর প্রতিদিন

বিয়ে নিয়ে তাড়া নেই: তাপসী পান্নু

ডেস্ক নিউজ
আপডেটঃ ১ জানুয়ারি, ২০২২ | ৬:৪২ 91 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ ১ জানুয়ারি, ২০২২ | ৬:৪২ 91 ভিউ
Link Copied!

বলিউড অভিনেত্রী তাপসী পান্নু দুর্দান্ত সময় পার করছেন। তিনি কবে বিয়ে করছেন এমন এক প্রশ্নের জবাবে বলেন, এখনই বিয়ের কোনো পরিকল্পনা নেই।

তাপসী জানান, এখন বিয়ে করছেন না। হাতে বেশ কিছু কাজ আছে। বিয়ে তিনি তাড়াহুড়ো করে করবেন না।

তিনি আরও জানান, যখনই আমি বিয়ে করবো, একটা স্বস্তিদায়ক পরিবেশে হবে। বিয়ে নিয়ে কোনো তাড়া নেই। বিয়ের পর তেমন কিছুই বদলাবে না তাই আমি এখনই এই সিদ্ধান্ত নেওয়ার খুব একটা প্রয়োজন মনে করছি না।

বিজ্ঞাপন

২০২১-২০২২ সাল নিয়ে খুবই আশাবাদী এই অভিনেত্রী। কারণ মহামারি করোনার কারণে গত দুই বছর তার জন্য কিছুটা বিপর্যস্ত এবং বিশৃঙ্খল ছিলো।

তিনি বলেন, ‘আক্ষরিক অর্থেই নিজের এবং আমার পরিবারের জন্য সময় বের করার চেষ্টা করে সেটের মধ্যে এবং বাইরে চলেছি। যা আমার শারীরিক এবং মানসিক স্বাস্থ্যের ওপর প্রভাব ফেলেছে। আশা করি ২০২২ সালে কোনো লকডাউন থাকবে না। সবকিছু শান্তিপূর্ণ হবে।’

বিজ্ঞাপন

বিষয়ঃ

শীর্ষ সংবাদ:
স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে আওয়ামী তথ্য- প্রযুক্তি লীগের আলোচনা সভা! রাবির ভর্তি পরীক্ষা শুরু সোমবার! নাটোরে ১৬ কেজি গাঁজাসহ গ্রেপ্তার-৫ জননেত্রী শেখ হাসিনা পরিষদের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ! রাবির ভর্তি পরীক্ষার্থীদের হয়রানি বন্ধে তিন দফা দাবি! নাটোরে যুবলীগের সভাপতি পদপ্রার্থী জহির শিকদার! নাটোরে গর্ভকালীন সেবা কার্ড আনতে গিয়ে প্রতারণার শিকার শতাধিক নারী! মহাসচিব এর বিরুদ্ধে অপপ্রচার ও হুমকীর প্রতিবাদে মানববন্ধন জাতীয় সাংবাদিক সংস্থার রাবিতে ছাত্রদল নেতার উপর ছাত্রলীগের হামলার অভিযোগ! প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে রাবি ছাত্রলীগের প্রতিবাদ! রাবিতে আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন আইন বিভাগ! গ্রহণযোগ্য নির্বাচনের জন্য তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থায় ফিরে যেতে হবে;সৈয়দ মোহাম্মদ ইব্রাহিম! রাবিতে ‘ডাটা জার্নালিজম’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত! রাজশাহী বিশ্ববিদ্যালয় ডিরেক্ট অফিসার্স অ্যাসোসিয়েশন গঠন! সাউথ এশিয়া বিজনেজ এন্ড লিডারশিপ অ্যাওয়ার্ড পেয়েছেন ডাঃ নূরুল কবির মাসুম রাবিতে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত! রাবির দুই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে কর্মচারীকে মারধরের অভিযোগ! রাবি সায়েন্স ক্লাবকে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের টেলিস্কোপ উপহার! ১ ঘন্টার মধ্যে ফোন ও নগদ টাকা উদ্ধার করলেন মানবিক ট্রাফিক সার্জেন্ট রাশিদুল ইসলাম (অপূর্ব) রাবিতে প্রক্টরিয়াল টিমের অভিযানে ২৭ বহিরাগত আটক!