বিশ্বকাপ থেকে বাদ পড়বে ভারত: শোয়েব « বাংলাখবর প্রতিদিন

বিশ্বকাপ থেকে বাদ পড়বে ভারত: শোয়েব

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৯ অক্টোবর, ২০২২ | ৪:৩১
ডেস্ক নিউজ
আপডেটঃ ২৯ অক্টোবর, ২০২২ | ৪:৩১
Link Copied!

বিশ্বকাপে টানা দুই ম্যাচ হেরে সেমিফাইনাল নিয়ে শঙ্কায় বাবর আজামরা। দ্বিতীয় ম্যাচে জিম্বাবুয়ের করা ১৩০ রানের স্বল্প পুঁজি রীতিমতো কাঁদিয়ে ছেড়েছে পাকিস্তানকে। শেষ পর্যন্ত এক রানের জয় পেয়েছে রোডেশিয়ানরা। এমন হারের পর দল নিয়ে ক্ষোভ প্রকাশ করছেন পাকিস্তানের সাবেক পেসার শোয়েব আখতার।

অপরদিকে এশিয়ার অন্য দল ভারত, বিশ্বকাপে আছে দারুণ ছন্দে। প্রথম ম্যাচে পাকিস্তানকে হারানোর পর দ্বিতীয় ম্যাচেও বড় ব্যবধানে জয় তুলে নেয় নেদারল্যান্ডসের বিপক্ষে। ভালো ছন্দে থাকার পরো ভারতের সমালোচনা করেছেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার শোয়েব।

‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’খ্যাত সাবেক এই পেস বোলার নিজের ইউটিউব চ্যানেলে জানান, বিশ্বকাপ থেকে পাকিস্তানের পাশাপাশি বাদ পড়বে ভারত। ২০১৩ চ্যাম্পিয়নস ট্রফির পর কোনো শিরোপা জিততে পারেনি ভারত। বৈশ্বিক টুর্নামেন্টে তাদের যাত্রা কয়েকবারই থেমে গেছে শেষ চারে গিয়ে।

বিজ্ঞাপন

হয়তো সেই কথা মাথায় রেখেই শোয়েব বলেন, গ্রুপ পর্ব থেকেই বিদায় নেবে বাবর আজমের দল। সাবেক পাকিস্তানি পেসারের সমালোচনা থেকে বাদ পড়েনি ভারতও। শোয়েবের ভাষ্য, অপ্রতিরোধ্য নয় ভারতও। সেমিফাইনালেই বাদ পড়বে রোহিত শর্মার দল।কারণ তারাও খুব একটা ভাল খেলছে না

সাবেক এই পেসার পাকিস্তানের টিম ম্যানেজমেন্টকে দায়ী করে বলেন, বাবরের ওয়ান ডাউনে ব্যাট করা উচিত। ও আমার কথা শোনেনি। শাহিন শাহ আফ্রিদির ফিটনেসের বড় সমস্যা রয়ে গেছে। অধিনায়কত্ব ও ম্যানেজমেন্টেও বড় সমস্যা আছে। টিম ম্যানেজমেন্টের বুদ্ধি নেই। খুবই বিব্রতকর ব্যাপার। সত্যিই লজ্জার।

বিজ্ঞাপন

বিষয়ঃ

শীর্ষ সংবাদ:
এবারের ঈদে রুবি মাল্টিমিডিয়ার “ভালোবাসায় রাখি তোমায়” হোমনার দুলালপুরে ঈদ উপলক্ষে ভিজিএফ এর চাল বিতরণ হোমনায় প্রান্তিক কৃষকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত উন্মুক্ত উদ্ভিদ পাঠশালায় শোভাবর্ধক গাছ বিতরণ নব-নির্বাচিত শৈলকুপা ও হরিনাকুন্ডু উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ হোমনায় বাড়ির ছাদে ড্রাগন চাষে সফলতা নরসিংদীতে পাঁচশত অসহায় ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ নরসিংদীর শিবপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ নরসিংদীতে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন টাঙ্গাইল জেলার সকল থানার অফিসার ইনচার্জগনের সমন্বয়ে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি ২৪-২৫ সাক্ষর রাজধানীতে কিশোরগ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৬,আটক ১১ সখীপুরে সাপের কামড়ে প্রাণ গেল এক শিশুর টেন্ডার ছাড়াই সরকারি গাছ উপড়িয়ে ফেলার অভিযোগ উপজেলা প্রকৌশলীর বিরুদ্ধে সখীপুরে প্রয়াত এস,এম আজহারুল ইসলাম স্যারের ১৫তম মৃত্যু বার্ষিকী শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান এর সাথে শুভেচ্ছা বিনিময় স্ত্রী ধর্ষনের প্রতিশোধ নিতেই শাহাজান কবিরাজকে হত্যা কালিগঞ্জ উপজেলায় ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন, র‍্যালী ও আলোচনা সভা ভার্সিটির ফিশারিজ বিভাগের শিক্ষার্থীরা নিচ্ছেন হাতে কলমে প্রশিক্ষন হোমনা উপজেলা নির্বাচনে পছন্দের প্রার্থীর বিজয়ে আনন্দ মিছিল