বেলকুচিতে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সনদ ও স্মার্ট কার্ড বিতরণ « বাংলাখবর প্রতিদিন

বেলকুচিতে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সনদ ও স্মার্ট কার্ড বিতরণ

রেজাউল করিম স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ
আপডেটঃ ৫ নভেম্বর, ২০২২ | ৫:০৫
রেজাউল করিম স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ
আপডেটঃ ৫ নভেম্বর, ২০২২ | ৫:০৫
Link Copied!
বেলকুচিতে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সনদ ও স্মার্ট কার্ড বিতরণ -- দৈনিক বাংলাখবর প্রতিদিন

জেলার বেলকুচিতে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সনদ ও স্মার্ট কার্ড বিতরণ উপলক্ষ্যে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সাড়ে ১২ টায় উপজেলা অডিটোরিয়ামে ১৭৫ জন বীর মুক্তিযোদ্ধার মাঝে ডিজিটাল সনদ ও সনদপত্র প্রদান করা হয়। আরো ১৪৫ জন মৃত মুক্তিযোদ্ধার উত্তরসূরীদের নিকট মৃত্যুর সনদ প্রদান করা হয়। মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আনিসুর রহমান এর সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বেলকুচি থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজমিলুর রহমান, বেলকুচি প্রেসক্লাবের সভাপতি গাজী সাইদুর রহমান, বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান মাখন, আব্দুল হামিদ আকন্দ প্রমুখ।
১২ই নভেম্বর ২০২২ অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ২৬তম সম্মেলন। আর এই সম্মেলনকে ঘিরে নতুন কমিটি গঠন করার লক্ষ্যে সভাপতি ও সাধারন -সম্পাদক পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত সংগ্রহ ও মত-বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ৫ নভেম্বর ২০২২ রোজ শনিবার বেলা ১২.০০ টায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র- শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্র কক্ষে পদ-প্রত্যাশীদের জীবনবৃত্তান্ত ও মত-বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা: আনিকা ফারিহা জামান অর্ণা। উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মোঃ গোলাম কিবরিয়া, সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু। আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগের মুক্তিযুদ্ধ ও গবেষনা বিষয়ক সম্পাদক মেহেদী হাসান তাপস, সহ-সম্পাদক আহসান হাবিব বাপ্পী, সহ-সম্পাদক আফি আজাদ বান্টি সহ পদপ্রত্যাশী নেতাকর্মীরা।

বিজ্ঞাপন

বিষয়ঃ:

শীর্ষ সংবাদ:
আপিল বিভাগের শুনানি এগিয়ে আনার ব্যবস্থা হচ্ছে: আইনমন্ত্রী রামপুরায় পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষে নিহত ১, আহত শতাধিক নরসিংদীতে কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানবন্ধন এনায়েতপুরে বন্যার্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর হামলা ও হত্যা, যা বলল জাতিসংঘ পালিয়েছে ঢাবি ছাত্রলীগের সভাপতি-সম্পাদক গভীর রাতে পালিয়েছেন ইডেন ছাত্রলীগ সভাপতি-সেক্রেটারি ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনে শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত ১০ রাজধানী সহ সারাদেশে চলছে কোটা সংস্কার আন্দোলন রাজশাহীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মা-মেয়ে আহত, থানায় অভিযোগ সমাবেশে হামলা, গুলিবিদ্ধ ট্রাম্প স্মার্ট বাংলাদেশ গড়ার সহযোগিতা চীন-বাংলাদেশ সম্পর্ককে এগিয়ে নেবে মুক্তিযোদ্ধার নাতি-নাতনিরা পাবে না তো রাজাকারের নাতিরা পাবে? বিদ্যুৎ ব্যবহার ২০ শতাংশ কমাতে ইসির ৮ নির্দেশনা কোটা নিয়ে মন্ত্রিসভায় আলোচনা করে সিদ্ধান্ত টাঙ্গাইলের কালিহাতীতে বন্যায় পানি বন্দী প্রায় ৩০ হাজার মানুষ ঝিনাইদহ শৈলকুপায় সাবেক ইউপি সদস্য ও তার স্ত্রীকে মারধর, বাড়িঘর ভাংচুর রামগঞ্জে যুবদলের নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে রিপনের নেতৃত্বে আনন্দ মিছিল নরসিংদীর মাধবদীতে ব্যাটারি চালিত রিক্সা চালক হত্যাকান্ডের ঘটনায় চার জন গ্রেপ্তার আজও সারাদেশে বাংলা ব্লকেড