ভোট কেনার সময় হাতেনাতে ধরা চেয়ারম্যান প্রার্থীর ভাই « বাংলাখবর প্রতিদিন

ভোট কেনার সময় হাতেনাতে ধরা চেয়ারম্যান প্রার্থীর ভাই

ডেস্ক নিউজ
আপডেটঃ ৫ জানুয়ারি, ২০২২ | ৫:৫১
ডেস্ক নিউজ
আপডেটঃ ৫ জানুয়ারি, ২০২২ | ৫:৫১
Link Copied!

ব্রাহ্মণবাড়িয়ায় ইউনিয়ন নির্বাচনের আগের রাতে টাকা বিতরণকালে হাতেনাতে ধরা পড়েছেন এক চেয়ারম্যান প্রার্থীর ভাই। তাকে আটক করে ভ্রাম্যমাণ আদালত ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের হাবলাউচ্চ গ্রামে এ ঘটনা ঘটে।

দণ্ডিত শেখ মো. এখলাছুর রহমান (৩৬) ওই এলাকার শেখ মো. মতিউর রহমানের ছেলে ও সদর উপজেলার সুলতানপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী শেখ মো. মহসিনের ছোট ভাই।

বিজ্ঞাপন

জানা যায়, আটক এখলাছুর রহমানের কাছে নগদ ৫০ হাজার টাকা পাওয়া যায়। এ ঘটনায় শেখ এখলাছকে ছয় মাসের কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আব্দুল্লাহ আল বাকী।

বিষয়টি নিশ্চিত করেন তিনি জানান, বুধবার ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচনে নিরাপত্তায় ভ্রাম্যমাণ আদালতসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা মাঠে কাজ করে যাচ্ছেন।

বিজ্ঞাপন

নির্বাচনের আগের দিন মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে ইউনিয়নের হাবলাউচ্চ গ্রাম থেকে শেখ মো. এখলাছুর রহমান নামে এক ব্যক্তিকে ৫০ হাজার টাকাসহ আটক করা হয়। সেই টাকা তিনি পোলিং এজেন্ট ও ভোটারদের ভোট প্রদানে প্রভাবিত করার জন্য বিতরণ করছিলেন।

তিনি আরও জানান, আটক ব্যক্তিকে মোবাইল কোর্টের মাধ্যমে স্থানীয় সরকার ইউনিয়ন পরিষদ নির্বাচন বিধিমালা, ২০১০-এর ৭১(৩) ধারা অনুসারে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

বিষয়ঃ

শীর্ষ সংবাদ:
আপিল বিভাগের শুনানি এগিয়ে আনার ব্যবস্থা হচ্ছে: আইনমন্ত্রী রামপুরায় পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষে নিহত ১, আহত শতাধিক নরসিংদীতে কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানবন্ধন এনায়েতপুরে বন্যার্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর হামলা ও হত্যা, যা বলল জাতিসংঘ পালিয়েছে ঢাবি ছাত্রলীগের সভাপতি-সম্পাদক গভীর রাতে পালিয়েছেন ইডেন ছাত্রলীগ সভাপতি-সেক্রেটারি ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনে শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত ১০ রাজধানী সহ সারাদেশে চলছে কোটা সংস্কার আন্দোলন রাজশাহীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মা-মেয়ে আহত, থানায় অভিযোগ সমাবেশে হামলা, গুলিবিদ্ধ ট্রাম্প স্মার্ট বাংলাদেশ গড়ার সহযোগিতা চীন-বাংলাদেশ সম্পর্ককে এগিয়ে নেবে মুক্তিযোদ্ধার নাতি-নাতনিরা পাবে না তো রাজাকারের নাতিরা পাবে? বিদ্যুৎ ব্যবহার ২০ শতাংশ কমাতে ইসির ৮ নির্দেশনা কোটা নিয়ে মন্ত্রিসভায় আলোচনা করে সিদ্ধান্ত টাঙ্গাইলের কালিহাতীতে বন্যায় পানি বন্দী প্রায় ৩০ হাজার মানুষ ঝিনাইদহ শৈলকুপায় সাবেক ইউপি সদস্য ও তার স্ত্রীকে মারধর, বাড়িঘর ভাংচুর রামগঞ্জে যুবদলের নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে রিপনের নেতৃত্বে আনন্দ মিছিল নরসিংদীর মাধবদীতে ব্যাটারি চালিত রিক্সা চালক হত্যাকান্ডের ঘটনায় চার জন গ্রেপ্তার আজও সারাদেশে বাংলা ব্লকেড