মতিহার থানায় কর্মরত 'এএসআই শাওনকে বাগে আনতে মিথ্যা অভিযোগ! « বাংলাখবর প্রতিদিন

মতিহার থানায় কর্মরত ‘এএসআই শাওনকে বাগে আনতে মিথ্যা অভিযোগ!

ডেস্ক নিউজ
আপডেটঃ ৩০ মার্চ, ২০২৩ | ৪:৫৯
ডেস্ক নিউজ
আপডেটঃ ৩০ মার্চ, ২০২৩ | ৪:৫৯
Link Copied!
মতিহার থানায় কর্মরত 'এএসআই শাওনকে বাগে আনতে মিথ্যা অভিযোগ! -- দৈনিক বাংলাখবর প্রতিদিন

সেবার ব্রত কাধে নিয়েই পুলিশে যোগদান করেছেন এএসআই শাওন।এএসআই হিসেবে রাজশাহী নগরীর মতিহার থানায় যোগদানের পর থেকেই মাদক,সন্ত্রাস, জঙ্গীবাদ এবং চোরাচালান নিমূল সহ বিভিন্ন আরাধ দমনে সাহসের সঙ্গে দায়িত্ব পালন করে আসছেন এই চৌকস অফিসার এএসআই শাওন।

যেখানেই মাদকের আনাগোনা সেখানেই হানা এই অফিসারের।এরই মধ্যে দক্ষ পুলিশ কর্মকর্তা হিসেবে বেশ সুনামও কুড়িয়েছেন এএসআই শাওন।

নগর পুলিশের মাদকবিরোধী,সন্ত্রাস এবং চোরাচালান নিমূলে বিশেষ অবদায় রাখায় হয়েছেন,পর পর দুইবার সেরা পুলিশ অফিসারও। আবার সেরা অফিসারের সম্মাননাটাও যেখানে লুফে নিয়েছেন তারই ঝুলিতে।

বিজ্ঞাপন

অদম্য এই চৌকস অফিসার এএসআই শাওন নগরীর মতিহার থানায় কর্মরত আছেন। দায়িত্ব পালন করছেন থানার ওয়ারেন্ট অফিসাদের সাথেও। ধরেছেনও অনেক বড় বড় কূখ্যাত মাদক চোরাকারবারি আসামীদের।

নগরীর মতিহার থানাধীন এলাকায় বেশকিছু কুখ্যাত মাদক জোন রয়েছে, সে সকল মাদক কারবারি অপরাধীদের কাছে মূর্তিমান আতঙ্ক হয়ে দাঁড়িয়েছেন এএসআই শাওন।

সাঁড়াশি অভিযানে ভেঙে দিয়েছেন একাধিক অপরাধ সিন্ডিকেট। যাহার প্রমানও দিয়েছেন অনেক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করার মধ্য দিয়ে।যাহাদের বিরুদ্ধে রয়েছে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা।

বিজ্ঞাপন

যেখানেই অপরাধীরদের আনাগোনা সেখানেই ফাটা কৃষ্টের মতো ঝাপিয়ে পড়েন এএসআই শাওন ও কনস্টেবল মিজান।

এএসআই শাওন মতিহার থানায় যোগদানের পর অনেক অপরধীরাই আত্বগোপনে চলে গেছে আবার কিছু অপরাধীরা আত্বঙ্কে থাকে এই বুঝি আসছে এএসআই শাওন দারোগা।

আর এতেই টান পড়েছে কিছু অসাধু মাদক সিন্ডিকেট অপরাধীদের পাতে। মতিহার থানা থেকে এই চৌকস অফিসার ও কনস্টেবল মিজানকে সরাতে একের পর অভিযোগ দিচ্ছে পুলিশ সদর দফতরে।

অভিযোগ পড়েছে নগর পুলিশ সদরেও। কিন্তু দফায় দফায় বিভাগীয় তদন্তে এসব অভিযোগ থেকে এরই মধ্যে এএসআই শাওন অব্য‍াহতি পেয়েছেন বলে পুলিশের একটি সূত্র জানিয়েছে।

তবে নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেন,এএসআই শাওন। তিনি বলেন,মতিহার থানাধীন এলাকার কিছু মাদক সিন্ডিকেটের কয়েক সদস্য তার কাছ থেকে অনৈতিক সুবিধা আদায়ের চেষ্টা করছিলেন।

কিন্তু সুবিধা করতে না পেরে সে সকল মাদক কারবারিরা আমার বিরুদ্ধে বিভিন্ন জায়গায় মিথ্যা অপপ্রচার করছে।

বিষয়ঃ:

শীর্ষ সংবাদ:
এবারের ঈদে রুবি মাল্টিমিডিয়ার “ভালোবাসায় রাখি তোমায়” হোমনার দুলালপুরে ঈদ উপলক্ষে ভিজিএফ এর চাল বিতরণ হোমনায় প্রান্তিক কৃষকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত উন্মুক্ত উদ্ভিদ পাঠশালায় শোভাবর্ধক গাছ বিতরণ নব-নির্বাচিত শৈলকুপা ও হরিনাকুন্ডু উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ হোমনায় বাড়ির ছাদে ড্রাগন চাষে সফলতা নরসিংদীতে পাঁচশত অসহায় ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ নরসিংদীর শিবপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ নরসিংদীতে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন টাঙ্গাইল জেলার সকল থানার অফিসার ইনচার্জগনের সমন্বয়ে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি ২৪-২৫ সাক্ষর রাজধানীতে কিশোরগ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৬,আটক ১১ সখীপুরে সাপের কামড়ে প্রাণ গেল এক শিশুর টেন্ডার ছাড়াই সরকারি গাছ উপড়িয়ে ফেলার অভিযোগ উপজেলা প্রকৌশলীর বিরুদ্ধে সখীপুরে প্রয়াত এস,এম আজহারুল ইসলাম স্যারের ১৫তম মৃত্যু বার্ষিকী শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান এর সাথে শুভেচ্ছা বিনিময় স্ত্রী ধর্ষনের প্রতিশোধ নিতেই শাহাজান কবিরাজকে হত্যা কালিগঞ্জ উপজেলায় ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন, র‍্যালী ও আলোচনা সভা ভার্সিটির ফিশারিজ বিভাগের শিক্ষার্থীরা নিচ্ছেন হাতে কলমে প্রশিক্ষন হোমনা উপজেলা নির্বাচনে পছন্দের প্রার্থীর বিজয়ে আনন্দ মিছিল