মধুখালীতে প্রীতি ভলিবল খেলা অনুষ্ঠিত « বাংলাখবর প্রতিদিন

মধুখালীতে প্রীতি ভলিবল খেলা অনুষ্ঠিত

শাহজাহান হেলাল মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি
আপডেটঃ ৩০ ডিসেম্বর, ২০২১ | ৮:১৮
শাহজাহান হেলাল মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি
আপডেটঃ ৩০ ডিসেম্বর, ২০২১ | ৮:১৮
Link Copied!

ফরিদপুরের মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নের ডুমাইন ওয়েলফেয়ার সোসাইটি আয়োজিত বিজয়ের সুবর্ণ জয়ন্তী ও মুজিব জন্মশত বর্ষ উপলক্ষে প্রীতি ভলিবল খেলা অনুষ্ঠিত হয়েছে ।
২৮ ডিসেম্বর মঙ্গলবার বিকেলে রামলাল উচ্চ বিদ্যালয় খেলার মাঠে অনুষ্ঠিত প্রীতি ভলিবল খেলায় লাল এবং সবুজ দুটি দল অংশ গ্রহন করে। যুদ্ধকালিন কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মোঃ মহসিন আলী বাচ্চুর সভাপতিত্বে খেলায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য ও পুরস্কার বিতরণ করেন ডুমাইন ওয়েলফেয়ার সোসাইটির প্রধান উপদেষ্টা এবং বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ রেজাউল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সাবেক মহাপরিচালক ড. এসএম ওয়াহিদুজ্জামান।
এ সময় বক্তব্য রাখেন ডুমাইন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মতিয়ার রহমান মোল্যা, সাধারন সম্পাদক শাকির আহমেদ টোকন, উপজেলা আওয়ামীলীগের সদস্য বীরমুক্তিযোদ্ধা মোঃ রওশোনুল ইসলাম গরিব,সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোঃ আলতাফ হোসেন,শাহআছাদুজ্জামান তপন, সাবেক ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা শফিকুল হক লিয়া। স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যাক্তিগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ডুমাইন ওয়েলফেযার সোসাইটির সভাপদি শাহ আজাদ মাহবুব বিপ্লব। তিনি তাঁর বক্তব্যে বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর উন্নয়ন দর্শণের কেন্দ্রবিন্দুতেই ছিল দেশের যুব সমাজ । যুবসমাজ যদি দিনের কিছুটা সময় ক্রীড়ায় রাখা যায় তাহলে মাদক ও অন্যান্য অপরাধ থেকে বিরত রাখা সম্ভব ।
আলোচনা পরবর্তী খেলায় অংশ গ্রহনকারীদের মাঝে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের অতিথিগণ।

বিষয়:

শীর্ষ সংবাদ:
ইবিতে বাসের সিটে বসা নিয়ে বাকবিতণ্ডা, হত্যাচেষ্টার অভিযোগ শেরপুরের গজনীতে বাস চাপায় প্রাণ গেলো আইসক্রীম বিক্রেতার নাটোরে সমকামী স্কুল ছাত্রীর বিয়ের খবরে চাঞ্চল্য মহেশপুরে বিদ্যুতের সাব-স্টেশন নির্মানে বালুর বদলে মাটি দিয়ে ভরাটের অভিযোগ কুড়িগ্রামে পাথরবাহী ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী দুই স্কুলছাত্র নিহত ঝিনাইদহে ২ দিন ব্যাপী কারাতে সেমিনারের উদ্বোধন ঝিনাইদহে ডিবি পুলিশের অভিযানে ১ কেজি গাঁজাসহ গ্রেফতার এক সখীপুরে জমি নিয়ে বিরোধের জেরে সন্ত্রাসী হামলার শিকার ষাটোর্ধ বৃদ্ধা শাহজাদপুরে বজ্রপাতে এক যুবকের মৃত্যু গনতন্ত্রের বিজ্ঞাপন বিরতি ঝিনাইদহ সদর উপজেলার জনপ্রতিনিধি ও অফিসারবৃন্দের সাথে সংসদ সদস্যের মতবিনিময় সভা শহীদদের প্রতি শাহজাদপুর উপজেলা গণ-অধিকার পরিষদের বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন সাভারে ওয়াসিল উদ্দিন পাঠাগারের উদ্যোগে তেঁতুলঝোড়া বইমেলা ২০২৪ উদ্বোধন সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক মাসুদ রানার পিএইচডি ডিগ্র ফিলিস্তিনি দুই শিক্ষার্থীর পাশে রাজশাহীর কাউন্সিলর নিজামুল আজম রাজারহাটে গলায় ফাঁস দিয়ে প্রধান শিক্ষকের আত্মহত্যা কোটচাঁদপুরে ভ্রাম্যমাণ আদালতে চাউল ব্যাবসায়ীকে জরিমানা ঝিনাইদহে সীমান্তে ভারতীয় নাগরিকসহ ২০ জন আটক সংবাদ সংগ্রহ করতে গিয়ে মাদক কারবারিদের হামলার শিকার সাংবাদিক ছাত্র অধিকার পরিষদের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী পালন