মধুপুরে স্বতন্ত্র প্রার্থীর প্রচার মাইক ভেঙ্গে দিয়েছে নৌকার প্রার্থীর সমর্থকরা। « বাংলাখবর প্রতিদিন

মধুপুরে স্বতন্ত্র প্রার্থীর প্রচার মাইক ভেঙ্গে দিয়েছে নৌকার প্রার্থীর সমর্থকরা।

মোঃ শামীম হোসাইন, জৈষ্ঠ্য প্রতিনিধি।
আপডেটঃ ১২ জুন, ২০২২ | ১০:০৯
মোঃ শামীম হোসাইন, জৈষ্ঠ্য প্রতিনিধি।
আপডেটঃ ১২ জুন, ২০২২ | ১০:০৯
Link Copied!

মোঃ শামীম হোসাইন, জৈষ্ঠ্য প্রতিনিধিঃ মধুপুর উপজেলায় আসন্ন ৪ নং কুড়াগাছা ইউনিয়ন পরিষদ নির্বাচন ১৫ ই জুন অনুষ্ঠিত হবে। তবে নির্বাচনের প্রথম থেকেই নৌকার প্রার্থী ও তার লোকজন অন্য প্রার্থীদের নির্বাচনি প্রচারণায় বাঁধা ও হুমকি দিয়ে আসছিলো।

তবে,আজ রবিবার আনুমানিক বিকাল পাঁচ ঘটিকায় কুড়াগাছা ইউনিয়নের তেঁতুলতোলা গ্রামে স্বতন্ত্র প্রার্থী মোঃ আজহারুল ইসলাম রাজু সাহেবের নির্বাচনি প্রচারণার জন্য একটি অটো দিয়ে মাইকিং করছিল।

বিজ্ঞাপন

কিন্তু হটাৎ করে তাদের অটোর সামনে কিছু আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত হয় এবং তাদের অটো ও মাইক ভাংচুর করে। শুধু অটো ভাংচুর করেই ক্ষান্ত হয় নাই। তারা তাদের অটো চালককে মারধোর করে এবং তার কাছ থেকে স্মার্ট ফোন, মাইকের সেট ও নগদ কিছু টাকা ছিনিয়ে নেয় ছাত্রলীগ ক্যাডার বাহিনী। স্বতন্ত্র প্রার্থী মোঃ আজহারুল ইসলাম রাজু সাহেবের নির্বাচনি প্রতীক হচ্ছে আনারস।

এমন অমানবিক ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেছেন এলাকাবাসী। এমন ঘটনার জন্য মধুপুর থানার ইনচার্জ মোহাম্মদ মাজহারুল আমিন ও মধুপুর উপজেলার নির্বাচন অফিসার খন্দকার মোহাম্মাদ আলী কে অবগত করা হয়। তারা স্বতন্ত্র প্রার্থীকে আশ্বস্ত করে বলেন যারা এমন ঘটনা ঘটিয়েছে তাদের অতি দ্রুত আইনের আওতায় আনা হবে।

বিজ্ঞাপন

বিষয়ঃ:

শীর্ষ সংবাদ:
সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হত্যার হুমকির অভিযোগ বিবেগ না লোভ জন্মাছি ? শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জেলা মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের উদ্যোগে আলোচনা সভা সাতক্ষীরায় জেলা যুবলীগের উদ্যোগে বিশাল শোভাযাত্রা হোমনায় উদিচি শিল্পী গোষ্ঠীর আহ্বায়ক কমিটি গঠন সখীপুরে এমপিকে হত্যার হুমকির প্রতিবাদে বিশাল প্রতিবাদ সভা ও মানববন্ধন PPV দের পদায়নের জন্য মানববন্ধন দূর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক ৪ দিনব্যাপী কর্মশালার সমাপনী সাতক্ষীরায় দুইদিন ব্যাপী ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের সমাপনী চৌহালী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ সাতক্ষীরায় তেলজাতীয় ফসলের উৎপাদন সেরা ৫ জন কৃষকে পুরস্কার বিতরণ সাবেক এমপির মঞ্চ থেকে বর্তমান এমপির অঙ্গ কর্তনের সন্ত্রাসী হুমকি এনায়েতপুরে নিখোঁজ দুই শিশুর লাশ উদ্ধার বিশ্ব মা দিবস আজ কুমিল্লার মেঘনায় মেঘনা লাইফ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন হোমনায় নদীতে ২০ হাজার মাছের পোনা অবমুক্ত করলেন মাওলানা রফিক উল্লাহ আফসারী ইউপি সদস্যদের চেয়ারম্যানের বিপক্ষে অনাস্থার বিরুদ্ধে প্রতিবাদ সভা সাতক্ষীরায় আনুষ্ঠানিকভাবে আম সংগ্রহের উদ্বোধন বিশ্ব রেডক্রস ও রেড ক্রিসেন্ট দিবস উপলক্ষে সাতক্ষীরায় বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা ঢেউ খেলানো রাস্তা যেন মৃত্যুর ফাঁদ