মাদক দিয়ে ফাঁসানোর অভিযোগ: মুক্তি চেয়ে গৃহিণীর আহাজারি « বাংলাখবর প্রতিদিন

মাদক দিয়ে ফাঁসানোর অভিযোগ: মুক্তি চেয়ে গৃহিণীর আহাজারি

রুপগঞ্জ প্রতিনিধি
আপডেটঃ ১৭ সেপ্টেম্বর, ২০২৩ | ৮:৫৯
রুপগঞ্জ প্রতিনিধি
আপডেটঃ ১৭ সেপ্টেম্বর, ২০২৩ | ৮:৫৯
Link Copied!
স্বামীকে মাদক দিয়ে ফাঁসানোর অভিযোগ -- দৈনিক বাংলাখবর প্রতিদিন

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় রিয়াজ (২৮) নামে এক তরুণ ব্যবসায়ীকে মিথ্যা মাদক মামলায় ফাঁসানোর অভিযোগ উঠেছে।

রোববার (১৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার জামপুর ইউনিয়নের পেরাব গ্রামের বদু মেম্বারের অফিসে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন রিয়াজের স্ত্রী মায়া আক্তার। এ সময় তার মুক্তির জন্য আহাজারি ও কান্নায় ভেঙে পড়েন তিনি। সঙ্গে ইউপি সদস্য মো. বদু আহমেদ, রিয়াজের বাবা আ. লতিফ, দেড় বছর বয়সী নাতনিও উপস্থিত ছিল।

সংবাদ সম্মেলনে রিয়াজের স্ত্রী মায়া বলেন, ‘গত বৃহস্পতিবার ১৪/০৯/২০২৩ইং রিয়াজ (আমার স্বামী) এক জায়গা থেকে বাসায় এসে দুপুরের খাবার খাইতেছিল। এসময় রুপগঞ্জ থানার কিছু পুলিশ আমাদের বাসায় এসে খাবার খাওয়ার সময় তাকে বলল চল বদু মেম্বারের অফিসে কথা আছে। পরে সে খাবার শেষ না করেই তাদের সাথে যায়। এরপর তারা মেম্বারের অফিসে সামনে এসে জোড়পূর্বক তাকে গাড়িতে তুলে নিয়ে যায়’।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, ‘এসময় বদু মেম্বার তাদের বসতে বললেও তারা না বসেই রিয়াজকে নিয়ে চলে যান। তাকে নেওয়ার সময় কোনো মাদক ছিল না বলেও তিনি জানান। সংবাদ সম্মেলনে কান্নাজড়িত কণ্ঠে গৃহিণী আরও বলেন, ‘পরে আমরা জানতে পারি তার কাছ থেকে নাকি তারা হিরোইন পেয়েছে। এটি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।
শুক্রবার সকালে তাকে নারায়ণগঞ্জ জেলা আদালতে পেরণ করেন।

আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে এর সুষ্ঠু বিচার চাই। কেন একজন পুলিশ বিনা ওয়ারেন্টে তাকে বাসা থেকে তুলে নিয়ে গেল’।

এসময় ইউপি সদস্য মো. বদু আহমেদ বলেন, ‘আমাদের বাসা সোনারগাঁয়ে। কোনো মামলা বা অভিযোগ যদি থাকে তাহলে তো সোনারগাঁয়ের পুলিশ আসবে। কিন্তু রিয়াজকে রুপগঞ্জের পুলিশ এসে বিনা ওয়ারেন্টে কোনো কারণ ছাড়াই তাকে আটক করল।আমার জানা মতে রিয়াজ একজন ভালো ছেলে সে কোন প্রকার মাদকের সাথে জরিত নয়। রিয়াজের স্বজনদের দাবি সুষ্ঠ তদন্তের মাধ্যমে এই মিথ্যা মামলা প্রত্যাহার ও হয়রানি থেকে রিয়াজকে মুক্তি দেওয়া হোক।

বিজ্ঞাপন

আওয়ামী লীগ সরকার হলো জনবান্ধব ও উন্নয়নমুখি সরকার। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে এর সুষ্ঠু বিচার চাই।

বিষয়ঃ:

শীর্ষ সংবাদ:
আপিল বিভাগের শুনানি এগিয়ে আনার ব্যবস্থা হচ্ছে: আইনমন্ত্রী রামপুরায় পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষে নিহত ১, আহত শতাধিক নরসিংদীতে কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানবন্ধন এনায়েতপুরে বন্যার্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর হামলা ও হত্যা, যা বলল জাতিসংঘ পালিয়েছে ঢাবি ছাত্রলীগের সভাপতি-সম্পাদক গভীর রাতে পালিয়েছেন ইডেন ছাত্রলীগ সভাপতি-সেক্রেটারি ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনে শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত ১০ রাজধানী সহ সারাদেশে চলছে কোটা সংস্কার আন্দোলন রাজশাহীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মা-মেয়ে আহত, থানায় অভিযোগ সমাবেশে হামলা, গুলিবিদ্ধ ট্রাম্প স্মার্ট বাংলাদেশ গড়ার সহযোগিতা চীন-বাংলাদেশ সম্পর্ককে এগিয়ে নেবে মুক্তিযোদ্ধার নাতি-নাতনিরা পাবে না তো রাজাকারের নাতিরা পাবে? বিদ্যুৎ ব্যবহার ২০ শতাংশ কমাতে ইসির ৮ নির্দেশনা কোটা নিয়ে মন্ত্রিসভায় আলোচনা করে সিদ্ধান্ত টাঙ্গাইলের কালিহাতীতে বন্যায় পানি বন্দী প্রায় ৩০ হাজার মানুষ ঝিনাইদহ শৈলকুপায় সাবেক ইউপি সদস্য ও তার স্ত্রীকে মারধর, বাড়িঘর ভাংচুর রামগঞ্জে যুবদলের নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে রিপনের নেতৃত্বে আনন্দ মিছিল নরসিংদীর মাধবদীতে ব্যাটারি চালিত রিক্সা চালক হত্যাকান্ডের ঘটনায় চার জন গ্রেপ্তার আজও সারাদেশে বাংলা ব্লকেড