রাজধানীর ক্যান্টনমেন্ট থানায় আন্তর্জাতিক যুবদিবস উপলক্ষ্যে বর্ণাঢ্য ফুটবল টুর্নামেন্টের আয়োজন « বাংলাখবর প্রতিদিন

রাজধানীর ক্যান্টনমেন্ট থানায় আন্তর্জাতিক যুবদিবস উপলক্ষ্যে বর্ণাঢ্য ফুটবল টুর্নামেন্টের আয়োজন

মোঃ হাসানুজ্জামান বিশেষ প্রতিনিধি।
আপডেটঃ ২০ আগস্ট, ২০২৩ | ৯:২১
মোঃ হাসানুজ্জামান বিশেষ প্রতিনিধি।
আপডেটঃ ২০ আগস্ট, ২০২৩ | ৯:২১
Link Copied!
ট্রফি তুলে দিচ্ছেন জনাব নাজিবুর রহমান -- দৈনিক বাংলাখবর প্রতিদিন

আন্তর্জাতিক যুব দিবস উপলক্ষ্যে ঢাকা ক্যান্টনমেন্ট থানায় এক বর্নাঢ্য ফুটবল টুর্নামেন্ট আয়োজন করে ইমরান স্মৃতি কল্যান ফাউন্ডেশন। টুর্নামেন্টে ১৮ টি দলে দুই শতাধিক যুবক খেলোয়ার অংশগ্রহণ করে।

ফাউন্ডেশনের পরিচালক জনাব আবু তোরাব পান্না এর ব্যবস্থাপনা ও পরিচালনায় ফাইনালের দিন উক্ত টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের উপদেষ্টা ও বিশিষ্ট সমাজ সেবক জনাব ডাঃ ফখরুদ্দীন মানিক।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপদেষ্টা ও সমাজ সেবক জনাব আব্দুস সাকি এবং উপদেষ্টা জনাব মোঃ নাজিবুর রহমান। এবং ফাউন্ডেশনের পরিচালকবৃন্দ।

বিজ্ঞাপন

টুর্নামেন্টের ফাইনাল ম্যাচের উদ্বোধনী ভাষনে প্রধান অতিথি জনাব ডাঃ ফখরুদ্দীন মানিক বলেন যুবকরাই দেশের ভবিষ্যৎ। দেশের ভবিষ্যৎ দায়িত্ব তাদেরকেই গ্রহন করতে হবে। তাই আপনাদেরকে মাদক ও অপসংস্কৃতির ভয়াল থাবা থেকে নিজেদের বাঁচিয়ে রাখতে হবে।

নিজেদের মন থেকে হিংসা বিদ্বেষ দূর করে অপরের প্রতি ও সমাজের সকল মানুষের প্রতি এবং দেশের প্রতি ভালোবাসা পোষন করতে হবে এবং দেশপ্রেমে সকলকে উদ্ভুদ্ধ হতে হবে। তাই খেলাধূলা ও ইসলামী সংস্কৃতির চর্চার মাধ্যমে নিজেদের মনমানসিকতা প্রফুল্ল রাখতে হবে।

ইভ টিজিং রোধে যুবকদের সংঘবদ্ধভাবে এগিয়ে আসতে হবে। সমাজকে সঠিকভাবে নেতৃত্ব দিতে যুবকদের কুরআন হাদীসের আলোকে গড়ে তুলতে হবে। নিজেদেরকে দেশের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে সঠিকভাবে জ্ঞান অর্জনের প্রতি গুরুত্বারোপ করেন।

বিজ্ঞাপন

সমাজ ও দেশের সার্বিক কল্যানে এগিয়ে আসতে সকল যুবকদের প্রতি আওহান জানান এবং টুর্নামেন্টের শুভ উদ্বোধন ঘোষনা করেন।

একটি ব্যতিক্রমধর্মী ফুটবল টুর্নামেন্ট উপভোগ করতে শত-শত মানুষ মাঠে উপস্থিত হয়। দিনশেষে মাঠটি কানায় কানায় ভর্তি হয়ে যায়।

টুর্নামেন্ট শেষে বিজয়ীদের হাতে ট্রফি ও পুরষ্কার তুলে দেন টুর্নামেন্টের বিশেষ অতিথি ও ফাউন্ডেশনের উপদেষ্টা জনাব মোঃ নাজিবুর রহমান।

তিনি বিজয়ীদের অভিনন্দন জানান এবং বিজিতদের ভবিষ্যতে ভালো করার জন্যে উৎসাহ প্রদান করেন।
ভবিষ্যতে এ আয়োজন আরো বৃহৎ আকারে করা হবে বলে আশ্বাস প্রদান করেন।

বিষয়ঃ:

শীর্ষ সংবাদ:
সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হত্যার হুমকির অভিযোগ বিবেগ না লোভ জন্মাছি ? শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জেলা মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের উদ্যোগে আলোচনা সভা সাতক্ষীরায় জেলা যুবলীগের উদ্যোগে বিশাল শোভাযাত্রা হোমনায় উদিচি শিল্পী গোষ্ঠীর আহ্বায়ক কমিটি গঠন সখীপুরে এমপিকে হত্যার হুমকির প্রতিবাদে বিশাল প্রতিবাদ সভা ও মানববন্ধন PPV দের পদায়নের জন্য মানববন্ধন দূর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক ৪ দিনব্যাপী কর্মশালার সমাপনী সাতক্ষীরায় দুইদিন ব্যাপী ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের সমাপনী চৌহালী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ সাতক্ষীরায় তেলজাতীয় ফসলের উৎপাদন সেরা ৫ জন কৃষকে পুরস্কার বিতরণ সাবেক এমপির মঞ্চ থেকে বর্তমান এমপির অঙ্গ কর্তনের সন্ত্রাসী হুমকি এনায়েতপুরে নিখোঁজ দুই শিশুর লাশ উদ্ধার বিশ্ব মা দিবস আজ কুমিল্লার মেঘনায় মেঘনা লাইফ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন হোমনায় নদীতে ২০ হাজার মাছের পোনা অবমুক্ত করলেন মাওলানা রফিক উল্লাহ আফসারী ইউপি সদস্যদের চেয়ারম্যানের বিপক্ষে অনাস্থার বিরুদ্ধে প্রতিবাদ সভা সাতক্ষীরায় আনুষ্ঠানিকভাবে আম সংগ্রহের উদ্বোধন বিশ্ব রেডক্রস ও রেড ক্রিসেন্ট দিবস উপলক্ষে সাতক্ষীরায় বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা ঢেউ খেলানো রাস্তা যেন মৃত্যুর ফাঁদ