রাজশাহীতে হোটেল ''এক্স''কে ঘিরে ব্যাপক সমালোচনার ঝড়- অশ্লীল ভিডিও ভাইরাল « বাংলাখবর প্রতিদিন

রাজশাহীতে হোটেল ”এক্স”কে ঘিরে ব্যাপক সমালোচনার ঝড়- অশ্লীল ভিডিও ভাইরাল

ডেস্ক নিউজ
আপডেটঃ ৩১ অক্টোবর, ২০২২ | ৭:২১
ডেস্ক নিউজ
আপডেটঃ ৩১ অক্টোবর, ২০২২ | ৭:২১
Link Copied!

রাজশাহীতে ‘হোটেল এক্স’কে সাধারণত আমরা বারবিকিউ পার্টি ও চাইনিজ রেস্টুরেন্ট নামে সকলেই চিনে থাকি। কিন্তু সেই রেস্টুরেন্ট এখন গোটা রাজশাহী বাসীর মুখে মুখে। কেননা এই হোটেল এক্স সাংস্কৃতিক অনুষ্ঠানের নামে গভীর রাত পর্যন্ত অর্ধউলঙ্গ পোশাকে ‘অশ্লীল নাচ বেলি নাচের মাধ্যমে রাজশাহীর ‘বিতর্কিত’ আবাসিক এই হোটেলটি নতুন করে পূর্ণতা লাভ করেছে সকল মানুষের কাছে ।

গত শুক্রবার (২৮ অক্টোবর) দিবাগত রাতে নগরীর রাজপাড়া থানা কাজিহাটা এলাকায় অবস্থিত হোটেল ‘এক্স’ এর ৬ তলার ছাদে এমন ‘অশ্লীল’ কর্মকাণ্ড চলছিলো । সেখানে শিশু থেকে নানান বয়সী মানুষের সামনে প্রকাশ্য এমন ‘অশ্লীল নাচ দেখে ওই পার্টিতে অংশ নেয়া বেশ কয়েকজন উঠতি বয়সী তরুণ-তরুণী হোটেলের হোটেলের চারতলায় ‘উন্মাদ’ হয়ে অসামাজিক দৈহিক সম্পর্কে মেতে উঠেছিল বলে অভিযোগ উঠেছে।

এদিকে রাজশাহীর আবাসিক এই হোটেলে এমন ‘অনৈতিক’ ও ‘অশ্লীল’ কর্মকাণ্ডের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে ভাইরাল হওয়ায় রাজশাহীজুড়ে এখন ব্যাপক সমালোচনার ঝড় বইছে এই হোটেল এক্স’কে ঘিরে । এই নগ্ন ভিডিওটি ভাইরাল হয়ে যাওয়ায় অনেকের মধ্যে চরম ঘৃণার লোভ প্রকাশ পেয়েছে । এই নিয়ে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়াও। রাজশাহীবাসীর অনেকে এই ভিডিওটি দেখে মন্তব্য করছেন- কিছুদিন আগে পুরাতন ইনডেক্স প্লাজা ভেঙ্গে নতুন করে ‘হোটেল এক্স’ নামের এই আবাসিক হোটেলটি গড়ে তোলা হয়েছে। মানুন-অর-রশিদ নামের এক সামাজিক এ্যাক্টিভিস্ট বলেন, ‘নগরীর কাজিহাটায় কিছুদিন আগে ‘হোটেল এক্স’ নামের একটি হোটেলের যাত্রা শুরু হয়। নামের মধ্যেই কেমন যেন ‘অশ্লীলতা’ লুকিয়ে আছে। আমাদের বন্ধু-বান্ধবদের মধ্যে হোটেলটির এমন নামকরণ নিয়ে আলোচনা-সমালোচনাও হয়েছে।

বিজ্ঞাপন

কিন্তু হঠাৎ করে গত শুক্রবার রাতে বারবিকিউ পার্টির নামে প্রকাশ্যে যেভাবে সুন্দরী নর্তকিদের অর্ধ উলঙ্গ করে নাচানো হয়েছে তা রাজশাহীবাসীর জন্য অত্যন্ত ন্যাক্কার জনক কারণ হয়ে দাড়িয়েছে। শুধু তাই নয়; হোটেল কর্তৃপক্ষ এমন অশ্লীল নৃত্য সামাাজিক যোগাযোগ মাধ্যমে লাইভও করেছে । যা এই ভিডিও দেখে অনেকে ফুলে ফেঁপে উঠেছে। পরে অবশ্য হোটেল ‘এক্স’ এর ফেসবুক পেইজে ওই অশ্লীল নৃত্যের ভিডিওটি খুঁজে পাওয়া যায়নি।

ওই পার্টিতে অংশ নেয়া নগরীর ১৫ নং ওয়ার্ডের এক যুবক নাম প্রকাশ না করার শর্তে তিনি বলেন, ‘আমি কয়েকজন বন্ধুকে নিয়ে ওই পার্টিতে গিয়েছিলাম। সাংস্কৃতিক অনুষ্ঠান হবে এটি জানতাম। কিন্তু এমন অশ্লীল নৃত্য পরিবেশন করা হবে তা ধারণা ছিল না আমার। এমন অবস্থা দেখে আমি নিজেকে সংযত রাখতে পারেনি। ছয়তলার ছাদ থেকে দুই-তিনজন নর্তকি নিয়ে চারতলার নিয়ে গিয়ে আমাদের চাহিদা মিটিয়েছি।

এ বিষয়টি সম্পর্কে হোটেল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলতে শনিবার বিকালে ওই হোটেলে যাওয়া হলে রিসিপশনে থাকা দুই ব্যক্তি বলেন, ‘হোটেল ম্যানেজমেন্টের সাথে যুক্ত এমন কেউ হোটেলে নেই।’ কোথায় আছে জানতে চাইলে তারা বলেন, টেলিভিশনের কয়েকজন সাংবাদিকের সঙ্গে শহরের একটি জায়গায় তারা (হোটেল কর্তৃপক্ষ) মিটিংয়ে আছেন।’ এসময় তাদের নিকট হোটেল কর্তৃপক্ষের দায়িত্বে থাকা একজনের ফোন নম্বর চাওয়া হলে ‘নম্বর দিতে নিষেধ’ আছে বলে জানান। ফলে অশ্লীল এই কর্মকান্ডের বিষয়ে হোটেল কর্তৃপক্ষের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

বিজ্ঞাপন

জানতে চাইলে নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.এস.এম সিদ্দিকুর রহমান বলেন, ‘ ওই অশ্লীল পার্টি সম্পর্কে প্রথমে আইন-শৃক্সক্ষলা বাহিনীর আমরা কেউ জানতাম না। এমনকি এমন অশ্লীল কর্মকান্ডের অনুমতি থাকার কোনো প্রশ্ন আসে না। আমি শনিবার দুপুরের দিকে অশ্লীল এই নৃত্যের বিষয়টি জানতে পারলাম।’ এই বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বিষয়ঃ:

শীর্ষ সংবাদ:
কালিগঞ্জের বিষ্ণুপুরে মন্দিরের প্রসাদ খেয়ে শিশুর মৃত্যু, চিকিৎসাধীন ৭০ জন নরসিংদীতে আবারো পল্লী বিদ্যুতের হরিলুট, মাঠকর্মী আটক ! ন্যুরেমবার্গ মুট কোর্টের চূড়ান্ত পর্বে অংশগ্রহণ নিয়ে শঙ্কা ! আ.লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা পাটুরিয়া ঘাটে বাস চালকদের সিন্ডিকেট, যাত্রী হয়রানি চরমে ঈদের দিনে আনন্দের পরিবর্তে পরিবারে নেমে এলো শোকের ছায়া এবারের ঈদে রুবি মাল্টিমিডিয়ার “ভালোবাসায় রাখি তোমায়” হোমনার দুলালপুরে ঈদ উপলক্ষে ভিজিএফ এর চাল বিতরণ হোমনায় প্রান্তিক কৃষকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত উন্মুক্ত উদ্ভিদ পাঠশালায় শোভাবর্ধক গাছ বিতরণ নব-নির্বাচিত শৈলকুপা ও হরিনাকুন্ডু উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ হোমনায় বাড়ির ছাদে ড্রাগন চাষে সফলতা নরসিংদীতে পাঁচশত অসহায় ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ নরসিংদীর শিবপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ নরসিংদীতে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন টাঙ্গাইল জেলার সকল থানার অফিসার ইনচার্জগনের সমন্বয়ে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি ২৪-২৫ সাক্ষর রাজধানীতে কিশোরগ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৬,আটক ১১ সখীপুরে সাপের কামড়ে প্রাণ গেল এক শিশুর টেন্ডার ছাড়াই সরকারি গাছ উপড়িয়ে ফেলার অভিযোগ উপজেলা প্রকৌশলীর বিরুদ্ধে সখীপুরে প্রয়াত এস,এম আজহারুল ইসলাম স্যারের ১৫তম মৃত্যু বার্ষিকী