রাজশাহীর সরদহ ইউপিতে ভোট পুনরায় গণনার দাবি ওয়ার্কার্স পার্টির প্রার্থীর « বাংলাখবর প্রতিদিন

রাজশাহীর সরদহ ইউপিতে ভোট পুনরায় গণনার দাবি ওয়ার্কার্স পার্টির প্রার্থীর

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৮ ডিসেম্বর, ২০২১ | ১১:২৯
ডেস্ক নিউজ
আপডেটঃ ২৮ ডিসেম্বর, ২০২১ | ১১:২৯
Link Copied!

রাজশাহী জেলার চারঘাট উপজেলার সরদহ ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ভোট চুরির অভিযোগ তুলেছেন ওয়ার্কার্স পার্টি মনোনীত হাতুড়ি প্রতীকের প্রার্থী মতিউর রহমান তপন। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে রাজশাহী জেলা ও মহানগর ওয়ার্কার্স পার্টির কার্যালয়ে সংবাদ সম্মেলন করে তিনি এ অভিযোগ করেন। এ সময় তিনি পুনরায় ভোট গণনার দাবি জানান।

তবে চারঘাট উপজেলা নির্বাচন কর্মকর্তা রবিউল আলম বলেন, ভোট পুনরায় গণনা চাইলে নির্বাচনি ট্রাইব্যুনালে মামলা করতে হবে। আদালত সিদ্ধান্ত দিলে গণনা করা হবে।

রোববার সরদহ ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান হাসানুজ্জামান মধুকে বিজয়ী ঘোষণা করা হয়। ফলাফলে বলা হয়, তিন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে হাসানুজ্জামান ৬ হাজার ৬৮৫ ভোট পেয়েছেন। আর মতিউর রহমান তপন পেয়েছেন ৫ হাজার ৫৪৬ ভোট। তবে মতিউর বলছেন, ভোট চুরি হয়েছে।

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ভোটের দিন লাইনে ভোটার থাকলেও দুটি কেন্দ্রে ব্যালট ছিল না। বিজয়ী প্রার্থীর আপন চাচাতো ভাইসহ দলীয় লোকেরাই ছিলেন প্রিজাইডিং অফিসার। এগুলো পরিবর্তনের জন্য লিখিত অভিযোগ করা হলেও তা করা হয়নি। ভোটের দিন জোর করে দুপুরেই হাতুড়ি প্রতীকের এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেওয়া হয়েছে।

মতিউর দাবি করেন, ভোটের দিন ৬টি কেন্দ্রের ফলাফল তিনি এগিয়ে ছিলেন ১ হাজার ২০০ ভোটে। এরপর আর অন্য কেন্দ্রগুলো থেকে ফলাফল আসছিল না। ভোট কারচুপি করে তারা নিজেদের মতো করে ফল তৈরি করে আমাকে হারিয়েছে। ভোট পুনরায় গণনা হলে আমি বিপুল ভোটে বিজয়ী হবো। এ ব্যাপারে আমি নির্বাচন কমিশনে অভিযোগ করব।

সংবাদ সম্মেলনে ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামাণিক দেবু, সম্পাদকমণ্ডলীর সদস্য এন্তাজুল হক বাবু, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, নাজমুল করিম অপু, জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য আব্দুল মান্নান উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

বিষয়:

শীর্ষ সংবাদ:
অবহেলিত উর্মী অধিকার বঞ্চিত ষড়যন্ত্রের শিকার আইন বলছে: পারস্পরিক সম্মতিতে শারীরিক সম্পর্ক ধর্ষণ নয় দীর্ঘদিনের সম্পর্ক ছিন্ন হলে ধর্ষণ নয়: এলাহাবাদ হাইকোর্ট পানিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুর্ঘটনা রোধে হটলাইন নম্বর চালু পর্যবেক্ষক পাঠাচ্ছে না ইউরোপীয় ইউনিয়ন মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে কলেজ ছাত্র নিহত ঢাকায় সিঙ্গাপুর কনস্যুলেটকে হাইকমিশন করার ঘোষণা বর্তমান প্রেক্ষাপটে সুস্থ নির্বাচনের ক্ষেত্রে করণীয় শীর্ষক আলোচনা সভা নরসিংদী জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনপূর্ব বাহাউদ্দীন নাসিমের পথসভা রাজধানীতে জামায়াতের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত গাজীপুরে সেফটি ট্যাংকে নেমে নিহত-২, আহত-১ কমিউনিটি স্বাস্থ্যসেবায় বৈশ্বিক সহায়তা চাইলেন প্রধানমন্ত্রী কালীগঞ্জে জাতীয় স্থানীয় সরকার উন্নয়ন মেলার শেষ দিন দাউদকান্দিতে জাতীয় স্থানীয় সরকার উন্নয়ন মেলার শেষ দিন আজ শিক্ষার নামে কিন্ডারগার্টেন জটিলতার শেষ কোথায় ? সম্পন্ন হলো বাংলাদেশ-হাঙ্গেরির মধ্যে তিন চুক্তি নড়াইল ২ আসনের নির্বাচনী বৈষম্যতা ঘনীভূত রূপগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা রায়পু‌রে ০৩ দিন ব্যা‌পী জাতীয় স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলা অনু‌ষ্ঠিত খালেদা জিয়াকে মেরে ফেলার চক্রান্ত করছে সরকার : মির্জা ফখরুল