রিয়ালে যাচ্ছি না, মেসির সঙ্গে খেলা তৃপ্তিদায়ক: এমবাপ্পে « বাংলাখবর প্রতিদিন

রিয়ালে যাচ্ছি না, মেসির সঙ্গে খেলা তৃপ্তিদায়ক: এমবাপ্পে

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৯ ডিসেম্বর, ২০২১ | ৮:০১
ডেস্ক নিউজ
আপডেটঃ ২৯ ডিসেম্বর, ২০২১ | ৮:০১
Link Copied!

আগামী গ্রীষ্মে পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবে ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পের। চুক্তি শেষে তিনি স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদে যাবেন কিনা তা নিয়ে এখনই শুরু হয়েছে গুঞ্জন। তবে সেসব দূরে ঠেলে আপাতত এমবাপ্পে জানালেন, আপাতত পিএসজিতেই আছেন তিনি। জিততে চান সবকিছু।

মার্কিন গণমাধ্যম সিএনএমকে দেওয়া এক এক সাক্ষাৎকারে এমবাপ্পে বলেন, ‘আমি জানুয়ারিতে রিয়াল মাদ্রিদে যোগ দিচ্ছি না। জানুয়ারিতে এটা হবে না। পিএসজিতে আমি সত্যিই অনেক সুখে আছি। এইখানে থেকে আমি মৌসুম পুরোটা শেষ করব। দলকে সবগুলো শিরোপা জেতাতে আমি আমার সবটুকু উজাড় করে দিব।’

তিনি বলেন, ফরাসি ক্লাবটির সবচেয়ে বড় লক্ষ্য চ্যাম্পিয়নস লিগের শিরোপা জেতা। এই প্রতিযোগিতার শেষ ষোলোতে রিয়ালের পিএসজি। আমার মাথায় শুধু এখন একটাই চিন্তা, কীভাবে রিয়াল মাদ্রিদকে হারাতে পারি। আমরা প্রস্তুত এবং আমিও প্রস্তুত খেলতে ও পিএসজির হয়ে সবটুকু উজাড় করে দিতে।

বিজ্ঞাপন

আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি সম্পর্কে এমবাপ্পে বলেন, আমি আমার সন্তান ও বন্দুদের এটা বলে খুব তৃপ্তি অনুভব করি যে, মেসির সঙ্গে খেলি। তাকে প্যারিসে খেলতে দেখা খুবই উপভোগ্য। ফুটবল ইতিহাসে যা খুবই গুরুত্বপূর্ণ একটি মুহুর্ত।

বিষয়ঃ

শীর্ষ সংবাদ:
সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হত্যার হুমকির অভিযোগ বিবেগ না লোভ জন্মাছি ? শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জেলা মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের উদ্যোগে আলোচনা সভা সাতক্ষীরায় জেলা যুবলীগের উদ্যোগে বিশাল শোভাযাত্রা হোমনায় উদিচি শিল্পী গোষ্ঠীর আহ্বায়ক কমিটি গঠন সখীপুরে এমপিকে হত্যার হুমকির প্রতিবাদে বিশাল প্রতিবাদ সভা ও মানববন্ধন PPV দের পদায়নের জন্য মানববন্ধন দূর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক ৪ দিনব্যাপী কর্মশালার সমাপনী সাতক্ষীরায় দুইদিন ব্যাপী ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের সমাপনী চৌহালী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ সাতক্ষীরায় তেলজাতীয় ফসলের উৎপাদন সেরা ৫ জন কৃষকে পুরস্কার বিতরণ সাবেক এমপির মঞ্চ থেকে বর্তমান এমপির অঙ্গ কর্তনের সন্ত্রাসী হুমকি এনায়েতপুরে নিখোঁজ দুই শিশুর লাশ উদ্ধার বিশ্ব মা দিবস আজ কুমিল্লার মেঘনায় মেঘনা লাইফ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন হোমনায় নদীতে ২০ হাজার মাছের পোনা অবমুক্ত করলেন মাওলানা রফিক উল্লাহ আফসারী ইউপি সদস্যদের চেয়ারম্যানের বিপক্ষে অনাস্থার বিরুদ্ধে প্রতিবাদ সভা সাতক্ষীরায় আনুষ্ঠানিকভাবে আম সংগ্রহের উদ্বোধন বিশ্ব রেডক্রস ও রেড ক্রিসেন্ট দিবস উপলক্ষে সাতক্ষীরায় বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা ঢেউ খেলানো রাস্তা যেন মৃত্যুর ফাঁদ