রূপগঞ্জে ছাত্রলীগ নেতার মেলা বন্ধ করে দিলো প্রশাসন « বাংলাখবর প্রতিদিন

রূপগঞ্জে ছাত্রলীগ নেতার মেলা বন্ধ করে দিলো প্রশাসন

নুরে আলম ভুইয়া আকাশ, রূপগঞ্জ প্রতিনিধি
আপডেটঃ ১১ অক্টোবর, ২০২৩ | ৯:০৭
নুরে আলম ভুইয়া আকাশ, রূপগঞ্জ প্রতিনিধি
আপডেটঃ ১১ অক্টোবর, ২০২৩ | ৯:০৭
Link Copied!

নারায়ণগঞ্জের রূপগঞ্জে কোন প্রকার অনুমোতি ছাড়া শীতলক্ষ্যা নদী ও মসজিদের জমি বালু ভরাট করে দখল করা স্থানে আয়োজন করা আনন্দ মেলা বন্ধ করে দিয়েছেন স্থানীয় প্রশাসন। বুধবার (১১ অক্টোবর) দুপুরে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ইছাখালী এলাকায় অবস্থিত মেলাটি বন্ধ করে দেয়া হয়।

রূপগঞ্জ থানার ওসি/তদন্ত আতাউর রহমান জানান, কায়েতপাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড সদস্য ও ছাত্রলীগ নেতা ওমর ফারুক শীতলক্ষ্যা নদী ও মসজিদের জমিতে বালু ভরাট করে কোন প্রকার অনুমোতি ছাড়াই এক আনন্দ মেলার আয়োজন করেন।

এতে স্থানীয় মুসল্লিসহ এলাকাবাসী বাঁধা দিলেও মেলা বন্ধ করা হয়নি। এ সংক্রান্ত বিষয়ে বিভিন্ন জাতীয় ও স্থানীয় দৈনিকে সংবাদ প্রকাশ হয়।

বিজ্ঞাপন

পরে রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফয়সাল হক ও রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদের নির্দেশে বুধবার দুপুরে রূপগঞ্জ থানা পুলিশ সড়েজমিনে গিয়ে মেলা বন্ধ করে দেয়া হয়। এদিকে, আনন্দ মেলা বন্ধ করে দেয়ায় স্থানীয় মুসল্লি ও এলাকাবাসী প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছেন।

বিষয়ঃ:

শীর্ষ সংবাদ:
অবরোধ সমর্থনে ছাত্রদল নেতা নাছিরের নেতৃত্বে বিক্ষোভ মিছিল টাঙ্গাইল ০৮ আসনের হেভিওয়েট দুই প্রার্থীর মনোনয়ন বৈধ রাবিতে ছাত্রদলের দেয়াল লিখন সহিংসতা বন্ধে তরুণদের নৌকায় ভোট দেওয়ার আহ্বান জয়ের সমর্থকদের সাথে নিয়ে মনোনয়ন পত্র জমা দিলেন অনুপম শাজাহান জয় কুমিল্লা-২ আসনে ৪ প্রার্থীর মনোনয়ন পত্র জমা নৌকায় চড়ে মনোনয়নপত্র জমা দিলেন বকুল বিধিভঙ্গের দায়ে সাকিবকে ইসির শোকজ ছাত্রদল নেতা সালাহউদ্দিনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল নৌকা না পেয়ে কুমিল্লা-২ আসনে স্বতন্ত্র প্রার্থীর ঘোষণা দিলেন মো.শফিকুল আলম সিরাজগঞ্জ-৫ আসনে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস ভালুকায় নৌকার মনোনীত প্রার্থী এমপি ধনুকে গণ সংবর্ধনা সিরাজগঞ্জ-৫ আসনের আ’লীগের বিদ্রোহী প্রার্থী নুরুল ইসলাম সাজেদুল বরিশাল-২ আসনে মনোনয়নপত্র সংগ্রহ করলেন নকুল কুমার বিশ্বাস কুমিল্লা-২ আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী এটিএম মঞ্জুরুল ইসলাম পিরোজপুর-১ আসনে স্বতন্ত্র প্রার্থীতার ঘোষণা দিলেন জেলা আ’লীগ সভাপতি আউয়াল নির্বাচন কেন্দ্রিক সহিংসতার ঘটনাগুলোর নিরপেক্ষ তদন্ত করা উচিত দলীয় মনোনয়ন বঞ্চিতদের সতন্ত্র প্রার্থী হওয়ার সুযোগ নাটোর-৪ আসনে নৌকার মাঝি হলেন ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী চার সংস্থার সঙ্গে পুলিশের মতের অমিল অনেকটা প্রকাশ্যে