শরীরে ৭০টি গুলি নিয়ে যন্ত্রণায় কাতরাচ্ছেন এএসআই রতন! « বাংলাখবর প্রতিদিন

শরীরে ৭০টি গুলি নিয়ে যন্ত্রণায় কাতরাচ্ছেন এএসআই রতন!

ডেস্ক নিউজ
আপডেটঃ ১ জানুয়ারি, ২০২২ | ৮:২১
ডেস্ক নিউজ
আপডেটঃ ১ জানুয়ারি, ২০২২ | ৮:২১
Link Copied!

সিলেটের গোলাপগঞ্জের ফুলবাড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে সংঘর্ষে গুলিবিদ্ধ থানার এএসআই রতন মিয়া ও নারী কনস্টেবল বিনতি রাণী নাথকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে থেকে অবস্থার অবনতি হওয়ায় ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বর্তমানে শরীরে প্রায় ৭০টি গুলি (মিটবল) নিয়ে হাসপাতালে বেডে অসহ্য যন্ত্রণায় কাতরাচ্ছেন এএসআই রতন মিয়া।

এদিকে সংঘর্ষের পর পুরুষশূন্য হয়ে পড়েছে এ ইউনিয়নের কয়েকটি গ্রাম। পুলিশের দায়ের করা মামলায় গ্রেফতার এড়াতে বাড়ি ছেড়ে পালিয়েছেন এসব গ্রামের পুরুষরা।

জানা যায়, ২৬ ডিসেম্বর উপজেলার ১০টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের ফুলবাড়ি ইউপির ৮ ও ৯নং ওয়ার্ডের ভোটকেন্দ্রের ফলাফল জালিয়াতি করা হচ্ছে এমন গুজব রটিয়ে চেয়ারম্যান প্রার্থী এমরান হোসেনের সমর্থকরা বৈটিকর বাজারে এসে সিলেট-জকিগঞ্জ সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করে।

বিজ্ঞাপন

এতে সড়কের দুই পাশে কয়েক শত শত গাড়ি আটকা পড়ে। তাৎক্ষণিক খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে অবরোধকারীদের সরিয়ে দিতে চাইলে তাদের সঙ্গে পুলিশের সংঘর্ষ বাধে। তখন পুলিশ অবরোধকারীদের ছত্রভঙ্গ করতে ২৬৭ রাউন্ড শটগানের গুলি ছুঁড়ে। তখন পাল্টা গুলি ছোড়ে অবরোধকারীরা।

এ সময় লক্ষ্মীপাশা ইউনিয়নের রামপা গ্রামের আবদুস সালাম নামে এক রিকশা মেকার গুলিবিদ্ধ হয়ে মারা যান। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়ে আহত হন থানার এএসআই রতন মিয়া, নারী কনস্টেবল বিনা রাণী নাথ ও কনস্টেবল অভিষেক বর্মণ। প্রথমে তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে অবস্থার অবনতি ঘটায় এএসআই রতন মিয়া ও নারী কনস্টেবল বিনা রানী নাথকে ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এএসআই রতন মিয়ার শরীরে ৬০/৭০ রাউন্ড গুলি (মিটবল) রয়েছে। বর্তমানে তিনি অসহ্য যন্ত্রণায় কাতরাচ্ছেন বলে জানা গেছে।

বিজ্ঞাপন

এদিকে ঘটনার পর ২৭ ডিসেম্বর ৩০ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা প্রায় ৪০০ জনের নামে একটি মামলা দায়ের করে পুলিশ। থানায় মামলা দায়েরের পর গ্রেফতার আতঙ্কে পালিয়ে বেড়াচ্ছেন ফুলবাড়ি ইউনিয়নের ফুলবাড়ি পশ্চিম পাড়া, উত্তর পাড়া, দক্ষিণ পাড়া, টিকরপাড়া, বারইপাড়াসহ বৈঠিকর বাজারের আশপাশের কয়েকটি গ্রামের পুরুষরা। এতে করে কয়েকটি গ্রাম পুরুষ শূন্য হয়ে পড়েছে।

জানতে চাইলে গোলাপগঞ্জ থানার ওসি মো. হারুনূর রশীদ চৌধুরী শুক্রবার রাতে বলেন, এএসআই রতন শরীরে ৬০-৭০ রাউন্ড গুলি (মিটবল) রয়েছে। বর্তমানে তিনি ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

বিষয়:

শীর্ষ সংবাদ:
এবারের ঈদে রুবি মাল্টিমিডিয়ার “ভালোবাসায় রাখি তোমায়” হোমনার দুলালপুরে ঈদ উপলক্ষে ভিজিএফ এর চাল বিতরণ হোমনায় প্রান্তিক কৃষকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত উন্মুক্ত উদ্ভিদ পাঠশালায় শোভাবর্ধক গাছ বিতরণ নব-নির্বাচিত শৈলকুপা ও হরিনাকুন্ডু উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ হোমনায় বাড়ির ছাদে ড্রাগন চাষে সফলতা নরসিংদীতে পাঁচশত অসহায় ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ নরসিংদীর শিবপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ নরসিংদীতে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন টাঙ্গাইল জেলার সকল থানার অফিসার ইনচার্জগনের সমন্বয়ে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি ২৪-২৫ সাক্ষর রাজধানীতে কিশোরগ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৬,আটক ১১ সখীপুরে সাপের কামড়ে প্রাণ গেল এক শিশুর টেন্ডার ছাড়াই সরকারি গাছ উপড়িয়ে ফেলার অভিযোগ উপজেলা প্রকৌশলীর বিরুদ্ধে সখীপুরে প্রয়াত এস,এম আজহারুল ইসলাম স্যারের ১৫তম মৃত্যু বার্ষিকী শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান এর সাথে শুভেচ্ছা বিনিময় স্ত্রী ধর্ষনের প্রতিশোধ নিতেই শাহাজান কবিরাজকে হত্যা কালিগঞ্জ উপজেলায় ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন, র‍্যালী ও আলোচনা সভা ভার্সিটির ফিশারিজ বিভাগের শিক্ষার্থীরা নিচ্ছেন হাতে কলমে প্রশিক্ষন হোমনা উপজেলা নির্বাচনে পছন্দের প্রার্থীর বিজয়ে আনন্দ মিছিল