শেষ নিঃশ্বাস পর্যন্ত চোরদের বিরুদ্ধে লড়ব: ইমরান খান « বাংলাখবর প্রতিদিন

শেষ নিঃশ্বাস পর্যন্ত চোরদের বিরুদ্ধে লড়ব: ইমরান খান

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৯ অক্টোবর, ২০২২ | ১১:১০
ডেস্ক নিউজ
আপডেটঃ ২৯ অক্টোবর, ২০২২ | ১১:১০
Link Copied!
পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান -- দৈনিক বাংলাখবর প্রতিদিন

শাহবাজ শরীফের নেতৃত্বাধীন ক্ষমতাসীন জোটকে খোঁচা দিয়ে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) প্রধান ইমরান খান বলেছেন যে, তিনি মারা না যাওয়া পর্যন্ত চোরদের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাবেন।

শুক্রবার ইমরান খান ঘোষণা করেছেন যে, শনিবার সকাল ১১টা থেকে শাহদারা থেকে আবারও ইসলামাবাদের উদ্দেশ্যে পদযাত্রা শুরু হবে। খবর জিও নিউজের

লাহোরের দাতা দরবারে মিছিলে অংশগ্রহণকারীদের উদ্দেশ্যে ইমরান খান বলেন, ‘আমি জানতাম লাহোর আমাকে কখনই নিরাশ করবে না। তবে, আমরা আজকের জন্য আমাদের ইসলামাবাদ-গামী যাত্রা শেষ করছি।

বিজ্ঞাপন

এদিকে জলবায়ু পরিবর্তন বিষয়ক ফেডারেল মন্ত্রী সিনেটর শেরি রেহমান পিটিআই প্রধান ইমরান খানের রাজনীতিকে প্রতারণা বলে অভিহিত করেছেন এবং তার মিথ্যাচার উন্মোচিত হয়েছে। এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, ইমরান খান ক্ষমতার লোভে দেশকে বলি দেবেন।

শেরি রেহমানকে উদ্ধৃত করে জিও নিউজ জানিয়েছে, ‘পিটিআইয়ের মার্চটি লং মার্চ নয়, একটি সংক্ষিপ্ত মার্চ। তিনি যদি লংমার্চ করতে চান, তবে করাচি থেকে শুরু করা উচিত ছিল।’

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান তার দলের আগাম নির্বাচনের দাবিতে চাপ দিতে শুক্রবার তার ‘হাকিকি আজাদী লং মার্চ’ শুরু করেছেন। শুক্রবার সকাল ১১টায় লাহোরের লিবার্টি চক থেকে মিছিলটি শুরু হয়েছে।

বিজ্ঞাপন

বিক্ষোভে বাধা দিলে সরকারকে জবাবদিহি করতে হবে বলে হুঁশিয়ারি দেন ইমরান খান।

সরকার ইতোমধ্যেই প্রতিশ্রুতি দিয়েছে যে, বিক্ষোভকারীদের ইসলামাবাদে প্রবেশ করতে বাধা দেওয়া হবে এবং নিরাপত্তার জন্য প্রায় ৩০ হাজার আইন প্রয়োগকারী মোতায়েন করা হবে।

বিক্ষোভকারীরা আসার আগে কর্তৃপক্ষ ইসলামাবাদে প্রবেশের সমস্ত পয়েন্টে ব্যারিকেড করার জন্য শত শত কন্টেইনার পাঠিয়েছে।

বিষয়ঃ

শীর্ষ সংবাদ:
আপিল বিভাগের শুনানি এগিয়ে আনার ব্যবস্থা হচ্ছে: আইনমন্ত্রী রামপুরায় পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষে নিহত ১, আহত শতাধিক নরসিংদীতে কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানবন্ধন এনায়েতপুরে বন্যার্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর হামলা ও হত্যা, যা বলল জাতিসংঘ পালিয়েছে ঢাবি ছাত্রলীগের সভাপতি-সম্পাদক গভীর রাতে পালিয়েছেন ইডেন ছাত্রলীগ সভাপতি-সেক্রেটারি ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনে শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত ১০ রাজধানী সহ সারাদেশে চলছে কোটা সংস্কার আন্দোলন রাজশাহীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মা-মেয়ে আহত, থানায় অভিযোগ সমাবেশে হামলা, গুলিবিদ্ধ ট্রাম্প স্মার্ট বাংলাদেশ গড়ার সহযোগিতা চীন-বাংলাদেশ সম্পর্ককে এগিয়ে নেবে মুক্তিযোদ্ধার নাতি-নাতনিরা পাবে না তো রাজাকারের নাতিরা পাবে? বিদ্যুৎ ব্যবহার ২০ শতাংশ কমাতে ইসির ৮ নির্দেশনা কোটা নিয়ে মন্ত্রিসভায় আলোচনা করে সিদ্ধান্ত টাঙ্গাইলের কালিহাতীতে বন্যায় পানি বন্দী প্রায় ৩০ হাজার মানুষ ঝিনাইদহ শৈলকুপায় সাবেক ইউপি সদস্য ও তার স্ত্রীকে মারধর, বাড়িঘর ভাংচুর রামগঞ্জে যুবদলের নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে রিপনের নেতৃত্বে আনন্দ মিছিল নরসিংদীর মাধবদীতে ব্যাটারি চালিত রিক্সা চালক হত্যাকান্ডের ঘটনায় চার জন গ্রেপ্তার আজও সারাদেশে বাংলা ব্লকেড