সখীপুরে হত্যা মামলার রহস্য উন্মোচন, ৪ আসামি গ্রেপ্তার « বাংলাখবর প্রতিদিন

সখীপুরে হত্যা মামলার রহস্য উন্মোচন, ৪ আসামি গ্রেপ্তার

এস এম রাকিব সিকদার (লাল), টাংগাইল
আপডেটঃ ৩ নভেম্বর, ২০২৩ | ১০:৫৮
এস এম রাকিব সিকদার (লাল), টাংগাইল
আপডেটঃ ৩ নভেম্বর, ২০২৩ | ১০:৫৮
Link Copied!

টাঙ্গাইলের সখীপুর ওড়নার কাপড় দিয়ে হাত পা হাত ও মুখ বাঁধা অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। শুক্রবার (৩ নভেম্বর) সখীপুরে অটোচালক হত্যা মামলার আসামি শনাক্ত করে দ্রুত আসামি গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়,চাঞ্চল্যকর হত্যা মামলার বিষয়টি জেলা পুলিশ সুপারের নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস)সার্বিক তত্ত্বাবধানে হত্যা মামলার দ্রুত রহস্য উদঘাটন করে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আসামি গ্রেপ্তার করা হয়।

মামলার বিবরণ অনুসারে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারের উদ্দেশ্যে সখীপুর থানার ইনস্পেক্টর সালাউদ্দিন(তদন্ত) নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে নিরন্তর চেষ্টা চালিয়ে ঢাকা কাশিমপুর গাজীপুর ঢালাইসিটি এলাকা থেকে লালমনিরহাট কালীগন্জ থানার গোপালরায় গ্রামের মনিরুল হোসেনের স্ত্রী শরিফা(৩৬)কে গ্রেপ্তার করে।

বিজ্ঞাপন

শরিফার তথ্যমতে,পিরোজপুর কাউখালী থানার হোগলা গ্রামের মৃত এনামুল হকের ছেলে বাহার হোসেন কাজল কে(৫৭)কে, টাঙ্গাইল সখীপুর উপজেলার ঘেচুয়া শান্তিনগর এলাকার আ:রহমানের ছেলে মো:খোকন মিয়া(৩৬)কে ঢাকা আশুলিয়া কুরগাঁ এলাকা থেকে গ্রেপ্তার করে।পরে তাদের তথ্যের ভিত্তিতে নরসিংদী শিবপুর উপজেলার দত্ত গাও ভিটিপাড়া সালামত খাঁ ছেলে মোকলেসুর রহমান মুকুল(৫৪)কে গাজীপুর কাশিমপুর ল্যাবওয়ান হসপিটালের সামনে থেকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য: টাঙ্গাইলের সখীপুরে (২৯ অক্টোবর) কালমেঘা বেলতলী এলাকায় জঙ্গলের ভিতর থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করা হয়

এবিষয়ে টাঙ্গাইল জেলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার প্রেস কনফারেন্সে জানান,আলোচিত হত্যা মামলার আসামিরা পূর্বে একাধিক মামলায় সাজাপ্রাপ্ত। তিনি আরও বলেন, চুরি -ছিনতাইয়ের বিষয়টি কারাগারে বসে পরিকল্পনা করে।ধৃত আসামিদের রিমান্ড শেষে কারাগারে প্রেরণ করা হবে

বিজ্ঞাপন

বিষয়ঃ:

শীর্ষ সংবাদ:
আপিল বিভাগের শুনানি এগিয়ে আনার ব্যবস্থা হচ্ছে: আইনমন্ত্রী রামপুরায় পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষে নিহত ১, আহত শতাধিক নরসিংদীতে কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানবন্ধন এনায়েতপুরে বন্যার্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর হামলা ও হত্যা, যা বলল জাতিসংঘ পালিয়েছে ঢাবি ছাত্রলীগের সভাপতি-সম্পাদক গভীর রাতে পালিয়েছেন ইডেন ছাত্রলীগ সভাপতি-সেক্রেটারি ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনে শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত ১০ রাজধানী সহ সারাদেশে চলছে কোটা সংস্কার আন্দোলন রাজশাহীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মা-মেয়ে আহত, থানায় অভিযোগ সমাবেশে হামলা, গুলিবিদ্ধ ট্রাম্প স্মার্ট বাংলাদেশ গড়ার সহযোগিতা চীন-বাংলাদেশ সম্পর্ককে এগিয়ে নেবে মুক্তিযোদ্ধার নাতি-নাতনিরা পাবে না তো রাজাকারের নাতিরা পাবে? বিদ্যুৎ ব্যবহার ২০ শতাংশ কমাতে ইসির ৮ নির্দেশনা কোটা নিয়ে মন্ত্রিসভায় আলোচনা করে সিদ্ধান্ত টাঙ্গাইলের কালিহাতীতে বন্যায় পানি বন্দী প্রায় ৩০ হাজার মানুষ ঝিনাইদহ শৈলকুপায় সাবেক ইউপি সদস্য ও তার স্ত্রীকে মারধর, বাড়িঘর ভাংচুর রামগঞ্জে যুবদলের নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে রিপনের নেতৃত্বে আনন্দ মিছিল নরসিংদীর মাধবদীতে ব্যাটারি চালিত রিক্সা চালক হত্যাকান্ডের ঘটনায় চার জন গ্রেপ্তার আজও সারাদেশে বাংলা ব্লকেড