সহকারীর হাতে বাস রেখে ঘুমাচ্ছিলেন চালক : এনায়েত উল্যাহ « বাংলাখবর প্রতিদিন

সহকারীর হাতে বাস রেখে ঘুমাচ্ছিলেন চালক : এনায়েত উল্যাহ

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৯ ডিসেম্বর, ২০২১ | ৮:৫১
ডেস্ক নিউজ
আপডেটঃ ২৯ ডিসেম্বর, ২০২১ | ৮:৫১
Link Copied!

এনা পরিবহন মালিক ও বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহ বলেছেন, রাজধানীর খিলক্ষেতে সড়ক বিভাজক টপকে মাইক্রোবাসকে ধাক্কা দেওয়া বাসটির চালক ঘুমাচ্ছিলেন। আর বাস ছিল তার সহকারীর হাতে। এ ঘটনায় মঙ্গলবার সন্ধ্যার পর র‌্যাব মহাখালীতে গিয়ে বাসচালক মিজানুর রহমানকে ধরে নিয়ে গেছে।

চালকের বরাত দিয়ে তিনি বলেন, চালক মিজানুর রহমান বাসটি সারা রাত চালিয়ে সিলেট থেকে ঢাকায় নিয়ে আসেন। এরপর মিজান বাসের চাবি সহকারী শাওনের হাতে দিয়ে ঘুমাতে যান। তাঁর ধারণা, শাওন বাসটি নিয়ে বের হয়ে দুর্ঘটনা ঘটিয়েছেন। কারণ, শাওনের খোঁজ পাওয়া যাচ্ছে না। এদিকে ঘুম থেকে উঠে সন্ধ্যায় মিজান মহাখালী বাস টার্মিনালে গেলে র‌্যাবের একটি দল তাকে ধরে নিয়ে যায়। খন্দকার এনায়েত উল্যাহ জানান, তিনি চান অপরাধীর সাজা হোক। ক্ষতিগ্রস্ত মাইক্রোবাসের মালিককে ক্ষতিপূরণ দিতে প্রস্তুত আছেন।

বিজ্ঞাপন

বিষয়ঃ

শীর্ষ সংবাদ:
সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হত্যার হুমকির অভিযোগ বিবেগ না লোভ জন্মাছি ? শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জেলা মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের উদ্যোগে আলোচনা সভা সাতক্ষীরায় জেলা যুবলীগের উদ্যোগে বিশাল শোভাযাত্রা হোমনায় উদিচি শিল্পী গোষ্ঠীর আহ্বায়ক কমিটি গঠন সখীপুরে এমপিকে হত্যার হুমকির প্রতিবাদে বিশাল প্রতিবাদ সভা ও মানববন্ধন PPV দের পদায়নের জন্য মানববন্ধন দূর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক ৪ দিনব্যাপী কর্মশালার সমাপনী সাতক্ষীরায় দুইদিন ব্যাপী ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের সমাপনী চৌহালী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ সাতক্ষীরায় তেলজাতীয় ফসলের উৎপাদন সেরা ৫ জন কৃষকে পুরস্কার বিতরণ সাবেক এমপির মঞ্চ থেকে বর্তমান এমপির অঙ্গ কর্তনের সন্ত্রাসী হুমকি এনায়েতপুরে নিখোঁজ দুই শিশুর লাশ উদ্ধার বিশ্ব মা দিবস আজ কুমিল্লার মেঘনায় মেঘনা লাইফ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন হোমনায় নদীতে ২০ হাজার মাছের পোনা অবমুক্ত করলেন মাওলানা রফিক উল্লাহ আফসারী ইউপি সদস্যদের চেয়ারম্যানের বিপক্ষে অনাস্থার বিরুদ্ধে প্রতিবাদ সভা সাতক্ষীরায় আনুষ্ঠানিকভাবে আম সংগ্রহের উদ্বোধন বিশ্ব রেডক্রস ও রেড ক্রিসেন্ট দিবস উপলক্ষে সাতক্ষীরায় বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা ঢেউ খেলানো রাস্তা যেন মৃত্যুর ফাঁদ