সাংবাদিকদের উপর আবারও ক্ষেপলেন প্রভা « বাংলাখবর প্রতিদিন

সাংবাদিকদের উপর আবারও ক্ষেপলেন প্রভা

সাংবাদিকদের অপমান করে কথা বলায় চলছে সমালোচনার ঝড়

ইমরান, মহানগর প্রতিনিধি, ঢাকা
আপডেটঃ ১৭ সেপ্টেম্বর, ২০২৩ | ৩:২০
ইমরান, মহানগর প্রতিনিধি, ঢাকা
আপডেটঃ ১৭ সেপ্টেম্বর, ২০২৩ | ৩:২০
Link Copied!
আলোচিত-সমালোচিত অভিনেত্রী প্রভা -- দৈনিক বাংলাখবর প্রতিদিন

মিডিয়া জগতে নানাবিধ স্ক্যান্ডাল, ছবি ভিডিও, ফোন রেকর্ড, আচরণ, ব্যক্তিগত জীবন পরিচালনাসহ নানাবিধ কর্মকান্ডের কারণে এপর্যন্ত অসংখ্য অভিনয়শিল্পী বিতর্কিত হয়েছেন। কিছুদিন পর সব ভুলে পুনরায় ফিরেছেন অভিনয়ে। অনেকে বলে থাকেন, এগুলো তাদের কাছে খুবই স্বাভাবিক ঘটনা। তাদের মধ্যে ব্যাপক আলোচিত-সমালোচিত নায়িকা সাদিয়া জাহান প্রভা অন্যতম। কয়েকদিন আগেই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বিভিন্ন সংবাদ প্রচার হওয়ায় সাংবাদিকদের উপর ক্ষোভ প্রকাশ করেছিলেন ছোট পর্দার অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা।

সে সময় এক ভিডিওবার্তায় প্রভা বলেন, দয়া করে, অনুমতি ছাড়া আর কখনও আমার কোনো নিউজ করবেন না। প্রচারে আমি একদমই কমফোর্টেবল নই। আমার ভক্তদের জন্য সোশ্যাল মিডিয়ায় যতটুকু তথ্য দিই তারমধ্যে আমি সীমাবদ্ধ থাকতে চাই। আমি এরচেয়ে আরও বড় সংখ্যক মানুষের কাছে পৌঁছাতে চাই না। অধিকাংশ সময় আপনারা মিথ্যাটাই প্রকাশ করেন। আর মানুষ সেটাই বিশ্বাস করে। এরপরও যদি এভাবে নিউজ করেন তাহলে হয়তো আমাকে আইনানুগ ব্যবস্থা নিতে হবে।

প্রভার এমন বার্তার পরেও থামেনি তাকে নিয়ে সংবাদ প্রচার হওয়া। তাই এবার আবারও ক্ষেপলেন তিনি সংবাদকর্মীদের উপরে।

বিজ্ঞাপন

শুক্রবার নিজ ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বেশ কিছু ছবি প্রকাশ করেন প্রভা। যেখানে তাকে দেখা যায়, লাল রঙের টপস পরে সুইমিং পুলে পা দুলিয়ে বসে।

ছবিগুলো প্রকাশ করে সংবাদকর্মীদের প্রতি টিপ্পনী কাটেন এই অভিনেত্রী। বলেছেন, অনেকেই তার নিউজ দিয়ে পেটের ভাত জোগাড় করেন।

প্রভা লিখেছেন, ‘তোমরা যারা এখন পর্যন্ত আমার ইনস্টা ক্যাপশন নিয়ে নিউজ করে তোমাদের পেটের ভাত জোগাড় করো! তোমাদের জন্য নতুন করে কী কী ক্যাপশন দেয়া যায় বলো তো?’

বিজ্ঞাপন

এর আগেও প্রভা একাধিকবার অভিযোগ করেছেন, তাকে নিয়ে বিভিন্ন সময় অসংখ্য মিথ্যা নিউজ প্রচার করা হয়েছে। যেটা অভিনেত্রীকে মানসিকভাবে প্রভাবিত করেছে।

প্রভার কথায়, ‘আমি ভাবতাম, বিনোদন জগতে আছি আপনিও আমাকে আপনার বোনের মতো দেখেন। কারণ আমরা একই পরিবার। কিন্তু আমি আসলে ভুল ভেবেছি। আপনাদের মাথায় কাজ করে না যে, আপনার বোন যদি এই সেক্টরে কাজ করতেন তাহলে তাকে আপনি আগলে রাখতেন। কিন্তু আপনারা আসলে আমাকে ওভাবে চিন্তা করতে পারেন না। যাইহোক, মিথ্যা নিউজগুলো না লিখলেই পারতেন। এসব বিষয় নিয়ে মানসিকভাবে আমি খুবই প্রভাবিত।’

প্রসঙ্গত, ২০০৫ সাল দিকে মেরিল সোপের একটি বিজ্ঞাপনের মাধ্যমে পরিচিতি পান সাদিয়া জাহান প্রভা। বিজ্ঞাপনের পর নাটকেও দারুণ সফলতা পান তিনি। কিন্তু এরপর নিজের ব্যক্তিগত জীবনের বেশ কিছু ঘটনায় একটা সময় পর্দায় অনিয়মিত হয়ে পড়েন প্রভা।

উল্লেখ্য: নাটক জগতের অন্যতম তারকা অপূর্ব ও প্রভার বিয়ে হয়৷ বিয়ের কিছুদিন পরই প্রভার একটি দীর্ঘ সময়ের ব্যক্তিগত মুহূর্তের ভিডিও ফাঁস হয়। সেটা ছিলো অভিনেত্রী প্রভা ও তার বিয়ের আগের প্রেমিক রাজিব এর। ওই ভিডিও ফাঁস হওয়ার পর অপূর্ব ও প্রভার ছাড়াছাড়ি হয়ে যায়। জানা যায়, ফাঁস হওয়া ভিডিও ও রাজিবের সাথে এমন অবৈধ ও অনৈতিক সম্পর্কের কারণ তাদের ছাড়াছাড়ি হয়।
অবশ্য থেমে থাকেনি মিডিয়া জগত। জানা যায়, রাজিবকে ধোকা দিয়ে অপূর্বকে বিয়ে করায় রাজিব ক্ষিপ্ত হয়ে ওই ভিডিও সামাজিক মাধ্যমে ছেড়ে দেয়৷ তখন থেকেই মিডিয়ার উপর চরম ক্ষেপেছেন সাদিয়া জাহান প্রভা।

বিষয়ঃ:

শীর্ষ সংবাদ:
কালিগঞ্জের বিষ্ণুপুরে মন্দিরের প্রসাদ খেয়ে শিশুর মৃত্যু, চিকিৎসাধীন ৭০ জন নরসিংদীতে আবারো পল্লী বিদ্যুতের হরিলুট, মাঠকর্মী আটক ! ন্যুরেমবার্গ মুট কোর্টের চূড়ান্ত পর্বে অংশগ্রহণ নিয়ে শঙ্কা ! আ.লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা পাটুরিয়া ঘাটে বাস চালকদের সিন্ডিকেট, যাত্রী হয়রানি চরমে ঈদের দিনে আনন্দের পরিবর্তে পরিবারে নেমে এলো শোকের ছায়া এবারের ঈদে রুবি মাল্টিমিডিয়ার “ভালোবাসায় রাখি তোমায়” হোমনার দুলালপুরে ঈদ উপলক্ষে ভিজিএফ এর চাল বিতরণ হোমনায় প্রান্তিক কৃষকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত উন্মুক্ত উদ্ভিদ পাঠশালায় শোভাবর্ধক গাছ বিতরণ নব-নির্বাচিত শৈলকুপা ও হরিনাকুন্ডু উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ হোমনায় বাড়ির ছাদে ড্রাগন চাষে সফলতা নরসিংদীতে পাঁচশত অসহায় ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ নরসিংদীর শিবপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ নরসিংদীতে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন টাঙ্গাইল জেলার সকল থানার অফিসার ইনচার্জগনের সমন্বয়ে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি ২৪-২৫ সাক্ষর রাজধানীতে কিশোরগ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৬,আটক ১১ সখীপুরে সাপের কামড়ে প্রাণ গেল এক শিশুর টেন্ডার ছাড়াই সরকারি গাছ উপড়িয়ে ফেলার অভিযোগ উপজেলা প্রকৌশলীর বিরুদ্ধে সখীপুরে প্রয়াত এস,এম আজহারুল ইসলাম স্যারের ১৫তম মৃত্যু বার্ষিকী