সাউথ এশিয়া বিজনেজ এন্ড লিডারশিপ অ্যাওয়ার্ড পেয়েছেন ডাঃ নূরুল কবির মাসুম « বাংলাখবর প্রতিদিন

সাউথ এশিয়া বিজনেজ এন্ড লিডারশিপ অ্যাওয়ার্ড পেয়েছেন ডাঃ নূরুল কবির মাসুম

মোহাম্মদ শিশির হোসেন বিশেষ প্রতিনিধি, বাংলাদেশ
আপডেটঃ ১৮ মে, ২০২৩ | ৫:০৪ 34 ভিউ
মোহাম্মদ শিশির হোসেন বিশেষ প্রতিনিধি, বাংলাদেশ
আপডেটঃ ১৮ মে, ২০২৩ | ৫:০৪ 34 ভিউ
Link Copied!
সাউথ এশিয়া বিজনেজ এন্ড লিডারশিপ অ্যাওয়ার্ড পেয়েছেন ডাঃ নূরুল কবির মাসুম -- দৈনিক বাংলাখবর প্রতিদিন

গত শুক্রবার বিকেলে নেপালের রাজধানী কাঠমুণ্ডুর হোটেল থামেল পার্ক অডিটোরিয়ামে নেপাল-বাংলাদেশ ফেন্ডশিপ সোসাইটি এবং সাউথ এশিয়া বিজনেজ পার্টনারশিপ এর যৌথ উদ্যোগে ‘বাণিজ্যিক ও পর্যটন শিল্পের উন্নয়ন’ শীর্ষক আলোচনা সভা ও দক্ষিণ এশিয়ার ৮ টি দেশের ২৪ জন গুণীজন কে সাউথ এশিয়া বিজনেজ এ্যান্ড লিডারশীপ অ্যাওয়ার্ড-২০২৩ প্রদান করা হয়।

নেপাল বাংলাদেশসহ দক্ষিণ এশিয়ার খ্যাতিমান শিল্পীরা এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। চিকিৎসা ক্ষেত্রে ও সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য এই পুরষ্কারে ডা: নুরুল কবির মাসুম ভূষিত হন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেপাল সরকারের সংস্কৃতি, পর্যটন ও বেসামরিক বিমান পরিবহন মন্ত্রী সুদান কিরাতি।

বিজ্ঞাপন

সাউথ এশিয়া বিজনেস পার্টনারশীপের পরিচালক মো. গোলাম ফারুক মজনু এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেপাল সরকারের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক মাননীয় মন্ত্রী ও নেপালী কংগ্রেসের কেন্দ্রী সদস্য মোহন বাহাদুর বসনেত, সাবেক পানি মন্ত্রী উমাকান্ত চৌধুরী, নেপাল বাংলাদেশ ব্যাংক লিমিটেড এর পরিচালক ও উপদেষ্টা মোঃ মোখলেস-উর রহমানসহ আরও অনেকে।

বাংলাদেশের ডা: নূরুল কবির মাসুম চিকিৎসার ও সমাজ সেবামূলক কাজের পাশাপাশি ডাক্তারদের সাথে ট্রেইনিং এবং আধুনিক চিকিৎসার জন্য কাজ করে যাচ্ছেন।

এ ছাড়াও ‘RoadcatchBD’ নামের একটি চ্যানেলে ইউটিউবিং। মোটরসাইকেল কমিউনিটিকে দূর্ঘটনাত এড়াতে সচেতনতামূলক ভিডিও করে থাকেন। কসমেটিক ডেন্টাল চিকিৎসায় অগ্রগামী পথিকদের একজন।

বিজ্ঞাপন

এছাড়াও বাংলাদেশ ডেন্টাল সোসাইটির সংস্কৃতি ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক (চট্টগ্রাম জেলা শাখা), চট্টগ্রাম ইন্টারন্যাশনাল ডেন্টাল কলেজ এলামনাই এসোসিয়েশনের সভাপতি, করপোরেট ডেন্টিস্ট্রি চট্টগ্রাম এর প্রেসিডেন্ট হিসেবে কাজ করে চলেছেন। ‌

ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, মানবিক কাজে ও সমাজসেবার মাধ্যমে বাংলাদেশকে বিশ্ব দরবারে তুলে ধরাই তার উদ্দেশ্য।

বিষয়ঃ:

শীর্ষ সংবাদ:
গ্রহণযোগ্য নির্বাচন কোন পথে? শিরোনামে আলোচনা সভা অনুষ্ঠিত! স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে আওয়ামী তথ্য- প্রযুক্তি লীগের আলোচনা সভা! রাবির ভর্তি পরীক্ষা শুরু সোমবার! নাটোরে ১৬ কেজি গাঁজাসহ গ্রেপ্তার-৫ জননেত্রী শেখ হাসিনা পরিষদের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ! রাবির ভর্তি পরীক্ষার্থীদের হয়রানি বন্ধে তিন দফা দাবি! নাটোরে যুবলীগের সভাপতি পদপ্রার্থী জহির শিকদার! নাটোরে গর্ভকালীন সেবা কার্ড আনতে গিয়ে প্রতারণার শিকার শতাধিক নারী! মহাসচিব এর বিরুদ্ধে অপপ্রচার ও হুমকীর প্রতিবাদে মানববন্ধন জাতীয় সাংবাদিক সংস্থার রাবিতে ছাত্রদল নেতার উপর ছাত্রলীগের হামলার অভিযোগ! প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে রাবি ছাত্রলীগের প্রতিবাদ! রাবিতে আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন আইন বিভাগ! গ্রহণযোগ্য নির্বাচনের জন্য তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থায় ফিরে যেতে হবে;সৈয়দ মোহাম্মদ ইব্রাহিম! রাবিতে ‘ডাটা জার্নালিজম’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত! রাজশাহী বিশ্ববিদ্যালয় ডিরেক্ট অফিসার্স অ্যাসোসিয়েশন গঠন! সাউথ এশিয়া বিজনেজ এন্ড লিডারশিপ অ্যাওয়ার্ড পেয়েছেন ডাঃ নূরুল কবির মাসুম রাবিতে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত! রাবির দুই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে কর্মচারীকে মারধরের অভিযোগ! রাবি সায়েন্স ক্লাবকে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের টেলিস্কোপ উপহার! ১ ঘন্টার মধ্যে ফোন ও নগদ টাকা উদ্ধার করলেন মানবিক ট্রাফিক সার্জেন্ট রাশিদুল ইসলাম (অপূর্ব)