সাতপাকে বাঁধা পড়লেন নায়িকা মিম « বাংলাখবর প্রতিদিন

সাতপাকে বাঁধা পড়লেন নায়িকা মিম

ডেস্ক নিউজ
আপডেটঃ ৪ জানুয়ারি, ২০২২ | ৭:১২
ডেস্ক নিউজ
আপডেটঃ ৪ জানুয়ারি, ২০২২ | ৭:১২
Link Copied!

সাতপাকে বাঁধা পড়লেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। মঙ্গলবার রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

বিয়ের আনুষ্ঠানিকতা সংবাদমাধ্যমের কাছ থেকে গোপন রাখতে চেয়েছেন মিম। এ কারণে তার আনুষ্ঠানিক কোনো বক্তব্য এখনও পাওয়া যায়নি। তবে মিমের বাবা গণমাধ্যমে জানান, দুই পরিবারের সদস্য ও পাত্র-পাত্রীর ঘনিষ্ঠজনেরাই বিয়েতে উপস্থিত থাকছেন।

পাত্রের নাম সনি পোদ্দার। তিনি পেশায় একজন ব্যাংকার। সনি পোদ্দারের জন্ম ও বেড়ে ওঠা কুমিল্লায়। তিনি পড়াশোনা করেছেন ঢাকার ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে। কয়েকটি ব্যাংকে চাকরি করার পর বর্তমানে সিটি ব্যাংকের উচ্চ পদে কর্মরত রয়েছেন।

বিজ্ঞাপন

পাত্র সনি পোদ্দার পেশায় একজন ব্যাংকার
পাত্র সনি পোদ্দার পেশায় একজন ব্যাংকার

এদিকে মিম ও সনির বিয়ের ছবি এসেছে প্রকাশ্যে। মিম সেজেছেন লাল বেনারসি লেহেঙ্গায়, আর সনির পরনে রয়েছে পাঞ্জাবি। দু’জনের মুখেই রয়েছে উচ্ছ্বল হাসি।

মিম অভিনীত নতুন দুটি সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়। এর মধ্যে ‘পরাণ’ মুক্তি পাবে আগামী ১৪ ফেব্রুয়ারি এবং ‘দামাল’ মুক্তি পেতে পারে মার্চে। এছাড়া সম্পন্ন করেছেন ‘অন্তর্জাল’ নামের আরেকটি সিনেমার কাজ।

বিজ্ঞাপন

বিষয়ঃ

শীর্ষ সংবাদ:
ইবিতে বাসের সিটে বসা নিয়ে বাকবিতণ্ডা, হত্যাচেষ্টার অভিযোগ শেরপুরের গজনীতে বাস চাপায় প্রাণ গেলো আইসক্রীম বিক্রেতার নাটোরে সমকামী স্কুল ছাত্রীর বিয়ের খবরে চাঞ্চল্য মহেশপুরে বিদ্যুতের সাব-স্টেশন নির্মানে বালুর বদলে মাটি দিয়ে ভরাটের অভিযোগ কুড়িগ্রামে পাথরবাহী ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী দুই স্কুলছাত্র নিহত ঝিনাইদহে ২ দিন ব্যাপী কারাতে সেমিনারের উদ্বোধন ঝিনাইদহে ডিবি পুলিশের অভিযানে ১ কেজি গাঁজাসহ গ্রেফতার এক সখীপুরে জমি নিয়ে বিরোধের জেরে সন্ত্রাসী হামলার শিকার ষাটোর্ধ বৃদ্ধা শাহজাদপুরে বজ্রপাতে এক যুবকের মৃত্যু গনতন্ত্রের বিজ্ঞাপন বিরতি ঝিনাইদহ সদর উপজেলার জনপ্রতিনিধি ও অফিসারবৃন্দের সাথে সংসদ সদস্যের মতবিনিময় সভা শহীদদের প্রতি শাহজাদপুর উপজেলা গণ-অধিকার পরিষদের বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন সাভারে ওয়াসিল উদ্দিন পাঠাগারের উদ্যোগে তেঁতুলঝোড়া বইমেলা ২০২৪ উদ্বোধন সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক মাসুদ রানার পিএইচডি ডিগ্র ফিলিস্তিনি দুই শিক্ষার্থীর পাশে রাজশাহীর কাউন্সিলর নিজামুল আজম রাজারহাটে গলায় ফাঁস দিয়ে প্রধান শিক্ষকের আত্মহত্যা কোটচাঁদপুরে ভ্রাম্যমাণ আদালতে চাউল ব্যাবসায়ীকে জরিমানা ঝিনাইদহে সীমান্তে ভারতীয় নাগরিকসহ ২০ জন আটক সংবাদ সংগ্রহ করতে গিয়ে মাদক কারবারিদের হামলার শিকার সাংবাদিক ছাত্র অধিকার পরিষদের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী পালন