সাবেক কাউন্সিলরের বিরুদ্ধে জমি দখলের চেষ্টা ও নারীর শ্লিলতাহানীর অভিযোগ « বাংলাখবর প্রতিদিন

সাবেক কাউন্সিলরের বিরুদ্ধে জমি দখলের চেষ্টা ও নারীর শ্লিলতাহানীর অভিযোগ

এইচ এম সাগর, নিজস্ব প্রতিবেদক
আপডেটঃ ৩০ আগস্ট, ২০২৩ | ৯:৩৮
এইচ এম সাগর, নিজস্ব প্রতিবেদক
আপডেটঃ ৩০ আগস্ট, ২০২৩ | ৯:৩৮
Link Copied!
জমি দখলের অভিযোগ -- দৈনিক বাংলাখবর প্রতিদিন

সাভারে সাবেক পৌর কাউন্সিলরের বিরুদ্ধে আদালতে মামলা চলমান থাকার পাশাপাশি ভোগদখলে থাকা জমি জোরপূর্বক দখলের উদ্দেশ্যে সন্ত্রাসী হামলা চালানোর অভিযোগ উঠেছে। এসময় কাউন্সিলের ছেলে রাজীব জমির মালিক ও তার স্ত্রীকে মারধরসহ শ্লীলতাহানির চেষ্টা করেছেন বলেও অভিযোগ করেন ভুক্তভোগী।

৩০ আগস্ট বুধবার সকালে সাভারের আনন্দপুর এলাকায় সীমা জেনারেল হাসপাতাল সংলগ্ন এলাকায় এ সন্ত্রাসী হামলায় ও মারধরের ঘটনা ঘটেছে।

এঘটনায় ভুক্তভোগী ইভান ইবনে আসাদ বিষয়টি জানিয়ে সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। পরবর্তীতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে সবাইকে যার যার অবস্থানে শান্তিপুর্নভাবে থাকার নির্দেশনা দিয়েছেন।

বিজ্ঞাপন

লিখিত অভিযোগ থেকে জানা যায়, পৌরসভার আনন্দপুর এলাকার মোঃ আরশাদ মিয়ার ছেলে মোঃ ইভান ইবনে আসাদ তার পিতার ৫ শতাংশ জমিতে সেমিপাকা ঘর নির্মান করে গ্যাস, বিদ্যুৎ সংযোগ গ্রহন করে নিয়মিত খাজনা ও পৌরকর পরিশোধ করে দীর্ঘদিন ধরে শান্তিপুর্নভাবে বসবাস করছেন। কিন্তু বেশকিছুদিন ধরে স্থানীয় একটি চক্র ভূয়া কাগজপত্র তৈরী করে জমিটি জোরপূর্বকভাবে দখলের পায়াতারা করে আসছে।

জমিটি নিয়ে আদালতে দেওয়ানী মামলা ২৪২/৩৪ চলমান থাকা সত্বেও বুধবার সকালে স্থানীয় মোঃ রাজীব (৩৫), আয়নাল হক গেদু (৫৮), মোঃ জামাল (৩৫) ও মোঃ বাবুসহ (৩৩) অজ্ঞাত পরিচত ৩-৪ জন নালিশী সম্পত্তিতে জোরপূর্বক প্রবেশ করে একটি সাইনবোর্ড স্থাপন করেন। এসময় তাদেরকে বাঁধা প্রদান করলে মোঃ ইভান ইবনে আসাদ (২৯) ও তার স্ত্রী মোসাঃ ফাতেমা জিয়াসমিনকে (২৮) এলোপাথারী কিল, ঘুষি ও লাথি মেরে আহত করে।

একপর্যায়ে হামলাকারী রাজীব ফাতেমা জিয়াসমিনের চুলের মুঠি ধরিয়া মারতে মারতে মাটিতে ফেলে দেয় এবং তার পরিহিত কাপড়চোপড় টানাহেচরা করে শ্লীলতাহানি করে। এঘটনায় স্ত্রীকে বাঁচাতে এগিয়ে গেলে ইভান ইবনে আসাদকেও মারধর করে জামাকাপড় ছিড়ে ফেলে হামলাকারী রাজীব। এসময় তার ব্যবহৃত একটি স্মার্ট ফোনও ভেঙ্গে ফেলে হামলাকারীরা।

বিজ্ঞাপন

এঘটনায় হাসপাতালে চিকিৎসা নিয়ে থানায় লিখিত অভিযোগ দায়েরকারী ভুক্তভেগী ইভান ইবনে আসাদ বলেন, হামলাকারী রাজীবসহ অন্যরা ভূমিদস্যু এবং খারাপ প্রকৃতির লোক। তারা জোর করে আমাদের জমিতে সাইনবোর্ড দিয়ে জমি দখলের চেষ্টা চালাচ্ছে। আজ সকালে তারা আমাকে এবং আমার স্ত্রীকে মারধর করেছে ও শ্লীলতাহানী করেছে। আমি এঘটনায় সঠিক বিচার চেয়ে থানায় লিখিত অভিযোগ করেছি।

তবে হামলার বিষয়ে জানতে সাবেক কাউন্সিলর আয়নাল হক গেদুর মুঠোফোনে কল করেও তার সাথে কথা বলা সম্ভব হয়নি। সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ বলেন, হামলা চালিয়ে জোরপূর্বক সাইনবোর্ড লাগানোর অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযোগকারী বাহাদুরকে মারধর করে তার মোবাইল ভেঙ্গে ফেলেছে আয়নাল হক গেদু ও তার লোকজন। এঘটনায় উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।

বিষয়ঃ:

শীর্ষ সংবাদ:
এবারের ঈদে রুবি মাল্টিমিডিয়ার “ভালোবাসায় রাখি তোমায়” হোমনার দুলালপুরে ঈদ উপলক্ষে ভিজিএফ এর চাল বিতরণ হোমনায় প্রান্তিক কৃষকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত উন্মুক্ত উদ্ভিদ পাঠশালায় শোভাবর্ধক গাছ বিতরণ নব-নির্বাচিত শৈলকুপা ও হরিনাকুন্ডু উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ হোমনায় বাড়ির ছাদে ড্রাগন চাষে সফলতা নরসিংদীতে পাঁচশত অসহায় ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ নরসিংদীর শিবপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ নরসিংদীতে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন টাঙ্গাইল জেলার সকল থানার অফিসার ইনচার্জগনের সমন্বয়ে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি ২৪-২৫ সাক্ষর রাজধানীতে কিশোরগ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৬,আটক ১১ সখীপুরে সাপের কামড়ে প্রাণ গেল এক শিশুর টেন্ডার ছাড়াই সরকারি গাছ উপড়িয়ে ফেলার অভিযোগ উপজেলা প্রকৌশলীর বিরুদ্ধে সখীপুরে প্রয়াত এস,এম আজহারুল ইসলাম স্যারের ১৫তম মৃত্যু বার্ষিকী শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান এর সাথে শুভেচ্ছা বিনিময় স্ত্রী ধর্ষনের প্রতিশোধ নিতেই শাহাজান কবিরাজকে হত্যা কালিগঞ্জ উপজেলায় ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন, র‍্যালী ও আলোচনা সভা ভার্সিটির ফিশারিজ বিভাগের শিক্ষার্থীরা নিচ্ছেন হাতে কলমে প্রশিক্ষন হোমনা উপজেলা নির্বাচনে পছন্দের প্রার্থীর বিজয়ে আনন্দ মিছিল