সিরাজগঞ্জে শাশুড়িকে হত্যা মামলায় পুত্রবধূর যাবজ্জীবন কারাদণ্ড « বাংলাখবর প্রতিদিন

সিরাজগঞ্জে শাশুড়িকে হত্যা মামলায় পুত্রবধূর যাবজ্জীবন কারাদণ্ড

রেজাউল করিম স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ
আপডেটঃ ১ নভেম্বর, ২০২২ | ৮:২০ 33 ভিউ
রেজাউল করিম স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ
আপডেটঃ ১ নভেম্বর, ২০২২ | ৮:২০ 33 ভিউ
Link Copied!
সিরাজগঞ্জে শাশুড়িকে হত্যা মামলায় পুত্রবধূর যাবজ্জীবন কারাদণ্ড -- দৈনিক বাংলাখবর প্রতিদিন

মোঃ রেজাউল করিম,স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জঃ

সিরাজগঞ্জে শাশুড়িকে হত্যা মামলায় পুত্রবধূ নজিরন বেগম কে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত।
সোমবার (৩১ অক্টোবর) দুপুরে এ রায় ঘোষণা করেন সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ ফজলে খোদা মোঃ নাজির। রায়ে উল্লেখ করা হয়েছে শাশুড়ী আমেনা বেগম কে হত্যা মামলায় সলঙ্গার গুদারচড় এলাকার মৃত শাকের প্রামানিক এর মেয়ে নজিরণ বেগম (৩৯) কে যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরো ০১ বছর বিনাশ্রম কারাদণ্ড প্রদাণ করা হয়।
মামলার বিবরণ দিয়ে আদালতের পাবলিক পসিকিউটর এ্যাড.আব্দুর রহমান বলেন, সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার নাইমুড়ী গ্রামের সাখাওয়াত হোসেনের পুত্র শাহ আলমের সাথে আসামী নজিরন বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকেই নজিরন বেগমের সাথে শাশুড়ি আমেনা বেগমের বনিবনা হচ্ছিল না। বিভিন্ন সময় নজিরন বেগম শাশুড়ি আমেনা বেগমের সাথে ঝগড়াতে লিপ্ত হয়। গত ২০০৯ সালের সেপ্টেম্বর মাসের ১৪ তারিখে সারাদিন নজিরণ বেগম শাশুড়ী আমেনা বেগমের ঝগড়ায় লিপ্ত থাকে।ঐদিন সন্ধ্যায় নজিরণ বেগমের শ্বশুর পার্শ্ববর্তী বাজারে যায়। সে সময় বাসায় শাশুড়ী ও পুত্রবধু ছাড়া কেউ ছিল না। সেই সুযোগে নজিরণ বেগম তার শাশুড়ী আমেনা বেগম কে শ্বাসরোধ করে হত্যা করেন। পরবর্তীতে আমেনা বেগমের স্বামী সাকাওয়াত হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলার পরিপ্রেক্ষিতে ১৫ জনের স্বাক্ষী উপস্থাপনে প্রমাণিত হওয়ায় জেলা ও দায়রা জজ অদ্য রায় ঘোষণা করে আসামী নজিরণ বেগমকে কারাগারে প্রেরণ করেন। রাষ্টপক্ষে মামলা পরিচালনা করি আমি পি.পি. আব্দুর রহমান ও আসামী পক্ষে মামলা পরিচালনা করেন এডভোকেট শওকত আলী সেলিম।

বিজ্ঞাপন

বিষয়ঃ:

শীর্ষ সংবাদ:
স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে আওয়ামী তথ্য- প্রযুক্তি লীগের আলোচনা সভা! রাবির ভর্তি পরীক্ষা শুরু সোমবার! নাটোরে ১৬ কেজি গাঁজাসহ গ্রেপ্তার-৫ জননেত্রী শেখ হাসিনা পরিষদের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ! রাবির ভর্তি পরীক্ষার্থীদের হয়রানি বন্ধে তিন দফা দাবি! নাটোরে যুবলীগের সভাপতি পদপ্রার্থী জহির শিকদার! নাটোরে গর্ভকালীন সেবা কার্ড আনতে গিয়ে প্রতারণার শিকার শতাধিক নারী! মহাসচিব এর বিরুদ্ধে অপপ্রচার ও হুমকীর প্রতিবাদে মানববন্ধন জাতীয় সাংবাদিক সংস্থার রাবিতে ছাত্রদল নেতার উপর ছাত্রলীগের হামলার অভিযোগ! প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে রাবি ছাত্রলীগের প্রতিবাদ! রাবিতে আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন আইন বিভাগ! গ্রহণযোগ্য নির্বাচনের জন্য তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থায় ফিরে যেতে হবে;সৈয়দ মোহাম্মদ ইব্রাহিম! রাবিতে ‘ডাটা জার্নালিজম’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত! রাজশাহী বিশ্ববিদ্যালয় ডিরেক্ট অফিসার্স অ্যাসোসিয়েশন গঠন! সাউথ এশিয়া বিজনেজ এন্ড লিডারশিপ অ্যাওয়ার্ড পেয়েছেন ডাঃ নূরুল কবির মাসুম রাবিতে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত! রাবির দুই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে কর্মচারীকে মারধরের অভিযোগ! রাবি সায়েন্স ক্লাবকে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের টেলিস্কোপ উপহার! ১ ঘন্টার মধ্যে ফোন ও নগদ টাকা উদ্ধার করলেন মানবিক ট্রাফিক সার্জেন্ট রাশিদুল ইসলাম (অপূর্ব) রাবিতে প্রক্টরিয়াল টিমের অভিযানে ২৭ বহিরাগত আটক!